Latest Job Circular

আদ-দিন মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির বিজ্ঞপ্তি 2023

[ad_1]

অ্যাড-দিন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তি 2023 কর্তৃপক্ষ www.ad-din.org-এ প্রকাশ করেছে। আদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তি বিডি জব সার্কুলার 2023 ওয়েবসাইট www.bdgovtjob.net-এও পোস্ট করা হয়েছে। আদ-দিন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তি নতুন চাকরির শূন্যতার প্রস্তাব দেয়। আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল বাংলাদেশের অন্যতম পছন্দের বেসরকারি কোম্পানি। তাই বেকারদের জন্য BD তে চাকরি পাওয়ার একটা বড় সুযোগ। আমরা এই পৃষ্ঠায় অ্যাডিন মেডিকেল কলেজ হাসপাতালের নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় তথ্য সরবরাহ করি। তাই অনুগ্রহ করে আদ দিন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

আদ-দিন মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির বিজ্ঞপ্তি 2023

আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির বিজ্ঞপ্তি
কোমপানির নাম: আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতাল।
চাকুরি স্থান: ঢাকা।
মোট শূন্যপদ: বৃত্তাকার চিত্র দেখুন।
চাকরীর ধরন: ফুল টাইম চাকরি।
কাজের শ্রেণী: বেসরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বেতন: আলোচনা সাপেক্ষ।
অন্যান্য লাভ: কোম্পানির নীতি অনুযায়ী।
প্রকাশিত: 17 মার্চ 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 27 মার্চ 2023।
কিভাবে আবেদন করতে হবে আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির সার্কুলার ছবি দেখুন।
সরকারী ওয়েবসাইট www.ad-din.org.

আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির বিজ্ঞপ্তি 2023 ছবি / PDF ডাউনলোড

আপনি কি আদ-দিন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদন করতে আগ্রহী? কিভাবে ad-din.org জব সার্কুলার প্রয়োগ করবেন তা নিয়ে চিন্তা করবেন না। আপনি সহজেই Ad din মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আবেদন করতে পারেন. এর জন্য আপনাকে নিয়োগ বিজ্ঞপ্তির নির্দেশনা বজায় রেখে আপনার আবেদন জমা দিতে হবে। আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি নীচে দেওয়া হয়েছে। অনুগ্রহ করে নিচে থেকে আদ-দিন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তি 2023 ছবিটি দেখুন।

আদ-দিন আকিজ মেডিকেল কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023

আদ-দিন আকিজ মেডিকেল কলেজের চাকরির বিজ্ঞপ্তি 2023

সূত্র: দৈনিক প্রথম আলো, 17 মার্চ 2023

আবেদনের শেষ তারিখ: 27 মার্চ 2023

আবেদনের পদ্ধতি: অফলাইন

আদ-দ্বীন মহিলা মেডিকেল কলেজ চাকরির বিজ্ঞপ্তি 2023

আদ-দ্বীন আকিজ মেডিকেল কলেজ চাকরির বিজ্ঞপ্তি 2023

আদ-দ্বীন মহিলা মেডিকেল কলেজ চাকরির বিজ্ঞপ্তি 2023

আদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির বিজ্ঞপ্তি

আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট www.bdgovtjob.net-এও আদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ক্যারিয়ারের সুযোগ পাওয়া যায়। আমাদের bdgovtjob.net-এ অনেকগুলি সরকারি চাকরির সার্কুলার 2023, ব্যাঙ্কের চাকরির সার্কুলার 2023 এবং বেসরকারি চাকরির সার্কুলার 2023 রয়েছে৷ আদ-দিন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির বিজ্ঞপ্তি 2023 সমস্ত তথ্য উপরে দেওয়া হয়েছে। যারা বাংলাদেশে কোম্পানির চাকরি পেতে চান তাদের জন্য আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের চাকরির সার্কুলার ভালো হবে। সুতরাং আপনি যদি একটি প্রাইভেট চাকরি পেতে চান তবে এই আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের নতুন চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করুন। এছাড়াও আপনি বাংলাদেশের অন্যতম সেরা চাকরির সার্কুলার ওয়েবসাইট www.bdgovtjob.net থেকে আরও বেসরকারি চাকরি এবং ঢাকার চাকরির সার্কুলার দেখতে পারেন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button