Latest Job Circular

ই-জোন এইচআরএম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

[ad_1]

ই-জোন এইচআরএম লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2023 ই জোন এইচআরএম লিমিটেড কর্তৃপক্ষ www.e-zonebd.com-এ প্রকাশ করেছে। ই জোন এইচআরএম চাকরির সার্কুলার 2023 হল বাংলাদেশের একটি আকর্ষণীয় বেসরকারি চাকরির সার্কুলার 2023। www.e-zonebd.com চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং E Zone HRM Ltd চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে সমস্ত তথ্য জানতে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

ই-জোন এইচআরএম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

ই-জোন এইচআরএম লিমিটেড জব সার্কুলার 2023 25 মার্চ 2023 তারিখে কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 30 মার্চ 2023। ই-জোন এইচআরএম লিমিটেড-এ কর্মজীবন বেসরকারি কোম্পানির চাকরিপ্রার্থীদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ।

ই-জোন এইচআরএম লিমিটেড বাংলাদেশের একটি স্বনামধন্য বেসরকারি কোম্পানি। ই জোন এইচআরএম 2009 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। বর্তমানে, ই-জোন এইচআরএম লিমিটেড প্রতিভাবান, স্ব-প্রণোদিত, উদ্যমী এবং ফলাফল ভিত্তিক প্রার্থীদের সন্ধানে রয়েছে।

ই জোন এইচআরএম চাকরির বিজ্ঞপ্তি 2023

ই জোন এইচআরএম চাকরির বিজ্ঞপ্তি 2023 বেকারদের জন্য একটি ভাল ক্যারিয়ারের সুযোগ তৈরি করেছে যারা বাংলাদেশে কোম্পানির চাকরিতে আগ্রহী। আসুন ই জোন এইচআরএম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 অনুসারে আরও বিশদ জানি।

ই-জোন এইচআরএম লিমিটেড জব সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য

ই-জোন এইচআরএম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা: ই-জোন এইচআরএম লিমিটেড।
পদের নাম: নিচে দেখ.
চাকুরি স্থান: এটি পোস্ট করার উপর নির্ভর করবে।
পোস্ট বিভাগ: নিচে দেখ.
মোট শূন্যপদ: অনুল্লেখিত.
কাজের ধরন: পুরো সময়।
কাজের শ্রেণী: বেসরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস, অনার্স ডিগ্রি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: সার্কুলার অনুযায়ী।
বেতন: আলোচনা সাপেক্ষ।
অন্যান্য লাভ: কোম্পানির নীতি অনুযায়ী।
উৎস: অনলাইন
চাকরি প্রকাশের তারিখ: 25 মার্চ 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 30 মার্চ 2023।
নিয়োগকর্তার তথ্য
নিয়োগকর্তা: ই-জোন এইচআরএম লিমিটেড।
সংস্থার ধরণ: ব্যাক্তিগত প্রতিষ্ঠান.
প্রতিষ্ঠিত: 2009।
ইমেইল: [email protected]
হেড অফিসের ঠিকানা: প্ল্যানারস টাওয়ার (১০ম তলা), ১৩/এ সোনারগাঁও রোড, ঢাকা ১০০০
সরকারী ওয়েবসাইট: www.e-zonebd.com।

আরও পড়ুন:


ই জোন এইচআরএম জব সার্কুলার 2023 ছবি/ছবি

ই-জোন এইচআরএম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। আমরা আপনার জন্য ই জোন এইচআরএম জব সার্কুলার 2023 ইমেজ সংযুক্ত করেছি। আসুন ই জোন এইচআরএম লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2023 ছবি দেখুন এবং এটি থেকে সম্পূর্ণ তথ্য পড়ুন।

ই জোন এইচআরএম চাকরির বিজ্ঞপ্তি 2023

সূত্র: দ্য ডেইলি স্টার, 25 মার্চ 2023

আবেদনের শেষ তারিখ: 30 মার্চ 2023

অনলাইনে আবেদন করুন: এখানে ক্লিক করুন


আরও পড়ুন:


ই-জোন এইচআরএম লিমিটেড চাকরির আবেদনের পদ্ধতি

আপনি কি ই-জোন এইচআরএম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে চান? ই জোন এইচআরএম লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য কীভাবে চাকরির আবেদন বা সিভি জমা দিতে হয় তা আমরা এখানে আলোচনা করেছি।

আপনি যদি ই জোন এইচআরএম চাকরির সার্কুলার 2023-এর জন্য একজন যোগ্য প্রার্থী হন, যিনি চাপের মধ্যে কাজ করতে আত্মবিশ্বাসী, স্ব-প্রণোদিত, গতিশীল এবং উদ্যমী, আপনি বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশাবলী অনুযায়ী আপনার চাকরির আবেদন বা সিভি জমা দিতে পারেন।

ই জোন এইচআরএম লিমিটেড চাকরির ইন্টারভিউ এবং পরীক্ষার তথ্য

ই-জোন এইচআরএম লিমিটেড চাকরির শূন্যপদে সফলভাবে আবেদন করার পরে, আপনাকে মোবাইল বা ইমেলের মাধ্যমে একটি ইন্টারভিউ বা পরীক্ষার জন্য ডাকা হবে।

আমরা ই-জোন এইচআরএম লিমিটেড জব সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আপনি যদি ই জোন এইচআরএম চাকরির বিজ্ঞপ্তি 2023-এর মতো আরও বেসরকারী চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়তে চান, ফার্মা চাকরির বিভাগটি দেখুন। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে সাম্প্রতিক সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়তে পারেন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button