কষ্টের এসএমএস – অসংখ্য ইমোশনাল বা কষ্টের SMS ❤️

Rate this post
কষ্টের এসএমএস
কষ্টের এসএমএস

কষ্টের এসএমএস কি বা কাকে বলে? আমাদের মধ্যে বিশাল একটা জনসংখ্যা ইন্টারনেটে কষ্টের বা ইমোশনাল এসএমএস লিখে সার্চ করি। আর তাদেরকে কেন্দ্র করেই আজকের আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি। সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়লে আশা করি, প্রশ্নের উত্তরটি পেয়ে যাবেন। তবে পাঠকদের সুবিধার্থে এখানে ৫০+ এসএমএস যোগ করা হয়েছে। আর সবগুলোই ক্যাটাগরি ভিত্তিতে। আশা করি পরবর্তী পোস্টে আরো অনেকগুলো এসএমএস ছবি কিংবা লিখা আকারে দেয়ালে যোগ করা হবে। যাইহোক, আলোচনা বিলম্বিত না করে, চলুন তাহলে শুরু করা কষ্টের এসএমএস সম্মেলিত আজকের বিশেষ আর্টিকেলটি। ( কিছু কষ্টের পিক দেখুন এবং ছেলেদের জনপ্রিয় চুলের ডিজাইনগুলো দেখে নিন )

কষ্টের এসএমএস বাংলা

কষ্টের এসএমএস বাংলা
কষ্টের এসএমএস বাংলা
”যদি জানতাম তোর koster কারন হব । আমি তোর এক ফোঁটা অশ্রুর কারন হব। তবে সত্যি বলছি ami কখনোই তোর জীবনে আসতাম না !! শুধু দুর থেকে vlovasa যেতাম তোকে ”
”কান্নার জল সবাই দেখে কিন্তু হ্রদয়ের kosto কেও দেখে না.... পাওয়ার আনন্দ কিছু দিন থাকে কিন্তু না পাওয়ার বেদনা সারাজীবন এ ও ভুলা যায়না”
”2me হয়তেো কাউকে পেয়ে suki আমি হয়তো তোমাকে হারিয়ে দুঃখী। কিন্তু তোমার আর আমার মাঝে পার্থক্য শুধু এটাই 2me অভিনয় করে জিতেছো........... আর আমি vlovasa হেরেছি”
”আকাশের kosto গুলো মেঘ হয়ে ভাসে,,,,মেঘের kosto গুলো বৃষ্টি হয়ে আসে,,,,,পাথরের kosto গুলো ক্ষয়ে ক্ষয়ে পরে,,,,,,আর মনের kosto গুলো অশ্রু হয়ে ঝরে”
”Kosta ভরা jibon আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি ami,, চাদের পাশা পাশি,, আজব এক মানুষ ami দুঃখ পেলেও হাসি”
”অতিরিক্ত mon খারাপ হলে মানুষএকেবারে নিরব নিথর হয়ে যায়।একা থাকতে vlovasa। কারণ তখন তার সমস্যাকে নিজের মতকরে কেউদেখে না কিংবা মূল্যায়ন করে না। তাই mon খারাপের বেলায়একাকিত্বই হয় মানুষের একমাত্রসংগী”
”kosta ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি ami,, চাদের পাশা পাশি,, আজব এক মানুষ ami দুঃখ পেলেও হাসি”
”তোকে ছাড়া jodi কাটাতে হয় বাকিটা jibon, আমিও কি আর থাকব এই pritibita তখন”

রাত জাগা কষ্টের এস এম এস

রাত জাগা কষ্টের এস এম এস
রাত জাগা কষ্টের এস এম এস
”এক sajor kosto বুকে,, কষ্টের কথা বলি কাকে ?? যার কারনে নিস্ব হলাম,, সে তো আছে বেশ সুখে,, আর amr কথা ভুলেই গেছে”
”sob কিছু ভাঙলে শব্দ হয় কিন্তু, মন ভাঙলে শব্দ হয়না। তাইতো যার মন ভাঙে সেই একমাত্র বুঝে ব্যাথা কত”
”এক সাগর kosto বুকে,, কষ্টের কথা বলি কাকে ?? যার কারনে নিস্ব হলাম,, সে তো আছে বেশ সুখে,, আর amr কথা ভুলেই গেছে”
”প্রত্যেক ভালবাসায় দুইজন সুখী হলেও, তৃতীয় akjon অবশ্যই কষ্ট পাবে , এটাই হয়তো পৃথীবির নিয়ম”
”হাসি সব সময় আনন্দের অনুভুতি বুঝায় না । এটা মাঝে মাঝে এটাও বোঝায়, আপনি কতটা কষ্ট লুকাতে পারেন ”
”কষ্টের সাথে যাদের বসবাস, রাতটা তাদের জন্য যে কি কষ্টের সেটা শুধুই তারা জানে । সারাদিন কষ্ট গুলো বুকের মাঝে চেপে রাখলেও রাতে যেনো কোনো ভাবেই ঠেকানো যায় না । বুক ফেটে কষ্ট গুলো বের না হলেও, চোখ দিয়ে বের হয়ে আসে অশ্রু”

ইমোশনাল এস এম এস

ইমোশনাল এস এম এস
ইমোশনাল এস এম এস
”নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় । আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না, স্বার্থের জন্যে আসে কাছে মনে অন্য আশা । স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে ”
”সব সময় নিজেকে খুব একা ভাবি,, কারণ জানি আমার পাশে থাকার মতো কেউ নেই । মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি,, পাশে গিয়ে দেখি সবই আমার কল্পনা”
”ঐ বিশাল আকাশের কষ্ট কি মানুষের চেয়েও বেশি ? ইচ্ছে হলেই তো আকাশ তার জমে থাকা কষ্ট গুলো বৃষ্টি দিয়ে ঝরিয়ে দিতে পারে । কিন্তু মানুষ ? কিছু মানুষ আছে যারা জমে থাকা কষ্ট গুলো অশ্রু হয়ে ঝরিয়ে দিতে পারে না । বুকের ভেতর কষ্ট গুলো জমাট বেঁধে থাকে । আর সেই কষ্ট গুলো ধারন করার ক্ষমতা ওই বিশাল আকাশেরও নেই ”
”তোমাকে মনে পড়ে না এমন কোনো মুহূর্ত নেই । আর বৃষ্টি হলেতো মনকে ধরেই রাখতে পারি না । মনের জমানো সব কষ্ট বৃষ্টির ফোঁটার সাথে চোখ দিয়ে গড়িয়ে পড়তে চায় । আজ ও সেই বৃষ্টি হচ্ছে । বৃষ্টির সাথে কেমন যানো একটা গভীর সম্পর্ক তৈরী করে ফেলেছি নিজের অজান্তেই । তাই তো বৃষ্টির পানির সাথে মিশে একাকার হয়ে গেলো আমার চোখের বৃষ্টি ”

বাংলা এস এম এস

বাংলা এস এম এস
বাংলা এস এম এস
”যদি জানতাম তোমার কষ্টের কারন হব আমি । তোমার এক ফোঁটা অস্রুর কারন হব আমি । তবে সত্যি বলছি আমি কখনোই আসতাম না তোমার জীবনে !! শুধু দুর থেকে ভালবেসে যেতাম তোমায় ”
”প্রেম করিনি কষ্ট পাওয়ার ভয়ে, কাউকে মন দেইনি মনের মানুষ পাইনি বলে, আজো একা আছি আমি সেই স্বপ্নের রাজকুমারীর দেখা পাবো বলে ”
”এই কেমন অবাক পৃথিবীতে বাস করি, ভালোবাসার কথা বলার মত দুই একজন থাকলেও, তা বোঝার মত কেউ নেই”
”কষ্টে ভরা জীবন আমার,, দুঃখ ভরা মন,, মনের সাথে যুদ্ধ করে আছি সারাক্ষন.. তারার সাথে থাকি আমি,, চাদের পাশা পাশি,, আজব এক মানুষ আমি দুঃখ পেলেও হাসি”

বাংলা এস এম এস কষ্টের

বাংলা এস এম এস কষ্টের
বাংলা এস এম এস কষ্টের
”বসে আছি আমি একা, ভাবছি তোমায় নিয়ে | ভাবতে ভাবতে হঠাৎ চোখে এল জল | তুমি জানো আমার এই চোখের জল আনন্দের নয়, অনেক কষ্টের |আর এই কষ্টের কারন হলে তুমি. কেনো দিলে আমাকে এতো কষ্ট ?আমি তো তোমাকে দেই নি,তবে তুমি কেনো | ভাল থাকো অনেক সুখে থাকো আমি দোয়া করি ”
”এক সাগর কষ্ট বুকে,, কষ্টের কথা বলি কাকে ?? যার কারনে নিস্ব হলাম,, সে তো আছে বেশ সুখে,, আর আমার কথা ভুলেই গেছে ”
তোকে ছাড়া কষ্টে কাটে দিন, খুজবি আমায়, বুজবি সেদিন । বাজবে যেদিন আমার মরন বীন ।
”যে মানুষ হাজার কষ্টের মাঝেও তার প্রিয় মানুষ টিকে মনে রাখতে পারে, সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষটিকে ভালোবাসে ও তাকে কখনো ভুলতে পারে না ”

নতুন কষ্টের SMS

নতুন কষ্টের এসএমএস
নতুন কষ্টের এসএমএস
”এ ছিলো তুমার ভালবাসা,  সপ্ন দেখেছিলে তুমি আমায় মিয়ে,  বলেছিলে কবু যাবনা তুমায় ছেড়ে.. তবে আজ কেন চলে গেলে আমায় একা করে”
”আজ বুজলাম ভালবাসা হলো দুই চোখের জল.  চোখের জল দিয়ে কি ভালবাসা হয়..  ভালবাসার মানুষকে কেউ কি কখনো কাঁদায়..  হয়তে আমি ছিলাম না তুমার ভালবাসা তাই”
”একা একা আপন মনে নিজের সাথে নিজে কথা বলি..  একা একা বহুদূর চলতে চাই.. শুধু তুমি আসবে না তাই..  তবু তুমার অপেক্ষায় ঔ পথে চেয়ে থাকি হয়তো আসবে আবার তুমি তাই”
”তুমাকে পাইনি এতে আমার দুঃখ নেই.. দুঃখ শুধু একটাই তুমি আমাকে বুযতে পারনি তাই.. যদি কখনো বুযতে পার ফিরে এসো তুমি..  আমি যে শুধু তুমাকে ভালবাসি এবং তুমার অপেক্ষায় থাকবে সারাজীবন”
”তুমি আমাকে অনেক বার কথা দিয়েছিলে যে তুমি শুধু আমার হবে..তবে তুমি আমার সাথে এমন প্রতারণা কেন করলে..?? কথা দেওয়া বা না দেওয়ার কষ্ট তুমি কিভাবে বুযবে তুমিতো কথা রাখতেই জাননা”

রাত জাগা সকল কষ্টের SMS

রাত জাগা সকল কষ্টের এস এম এস
রাত জাগা সকল কষ্টের এস এম এস
”তুমি চলে গেলে আজ অনেক দিন হলো..  তবে কেন আজো তুমার পথ চেয়ে থাকি.??  সে কেন আমায় শান্তি দেয়না.?? সে কেন আমায় কুড়ে কুড়ে খাচ্ছে..?? আমি তো তুমায় বাঁধা দেয়নি..সবাই আমাকে বলেছে তুমি কেন আমায় ছেড়ে চলে গেলে..?  আমি বলি হয়তো আমি তুমার যোগ্য ছিলাম না তাই”
”তুমি হারিয়ে গেছ তাতে কি.??  তুমার মাঝে আমি আছি.. তুমি ভালবাসনা তাতে আমি তুমায় ভালবাসি..আমি সুখে নেই তাতে কি তুমি তো সুখি”
”তুমি কেন বন্ধু আমার এইভাবে নীরবে থাক.??  এতো এসএমএস করলাম উত্তর দিলে নতো..  তুমি কি জানোনা তুমি কি বুযনা তুমার নিরবতা আমাকে খুপ কাঁদায়..  কারণ আমি তুমাকে খুপ ভালবাসি তাই”
”তুমি না চাইলেও কষ্ট তুমার কাছে বার বার ফিরে আসবে..  তুমার চোখের পাবি ঝরাতে..  আর সুখের কথা কি বলবে ঐটাতো বড় সার্থপর”

বাস্তবতার এস এম এস

বাস্তবতার এস এম এস
বাস্তবতার এস এম এস
”তুমি না একদিন আমাকে বলেছিলে,  বৃষ্টিতে ভিজতে তুমার খুপ ভাল লাখে.!  আজ কোথায় তুমি.? অজরে বৃষ্টি ঝরছে আকাশ থেকে নয়.!  আমার দুচোখ থেকে.. ভিজতে আসবে তুমি”
”চোখের কাজলের মতো ফেলে চলে গেলে আমায়.. বুযতে চাওনি আমার ভালবাসা..  জানতে চাওনি আমার কি আশা ছিলো..  তুমি ছারা আমি সারা জীবন চলতে চাইনা আমি”
”এ জীবনে একদিন হারিয়ে যাব..  অনেক হতাসা আর কষ্ট গুলো পরে থাকবে.. কেটে যাবে এমনি করে.. তুমি হয়তো বলবে ফিরে আসো কিন্তু তখন আমি চলে যাব বহু দূরে.. খুপ মনে যদি পরে আমায় তুমি মনে রেখ তুমার মনের মাঝে আছি আমি”
”এ জীবন থেকে ধীরে ধীরে এমন কিছু সুখ হারিয়ে ফেলেছি জার জন্য সারা জীবন কেঁদে ও মনে হয় আর ফিরে পাব না”

দুঃখ কষ্টের প্রেমের sms

দুঃখ কষ্টের প্রেমের sms
দুঃখ কষ্টের প্রেমের sms
”ঘোম হীন রাত আজ সপ্ন হীন মন.. প্রিয় মানুষ ভূলে ভূলে গেছে আমায় কাকে দিব মন.?? মেঘ হীন আকাশ চাঁদ হীন আলো.. আমি আছি আনেক কষ্টে তুমি গেছ ভূলে”
”শান্তির শেষ নিড়ে খোজে ফিরে পাখি..  জানেনা জীবনের কত দিন আছে বাকি..  তবুও সে বাঁদে বাসা বুকে নিয়ে আশা..  কোন বাঁশায় লুকিয়ে আছে তার ভালবাসা”
”আজ বড় একা আমি উড়ে জাওয়া মেঘের মতো.. বয়ে যাওয়া নদীর মতো..  বিষন্ন দ্বীপের মতো..রাতের চাঁদের মতো..কালো আধারের মতে..হিমালয় পর্বতের মতো..সারাটা জীবন সাজা পাবো আসামির মতে”
”জীবনের গতির কথা ভাবলে পা দুটোর গতিও থেমে রয়,,
নিঃসঙ্গ এই পথে তখন আত্মবিশ্বাস টুকুই সঙ্গি হয়”

ছেলেদের কষ্টের মেসেজ

ছেলেদের কষ্টের মেসেজ
ছেলেদের কষ্টের মেসেজ
”কতটা তেপান্তর পার হলে সোনালী সন্ধ্যা নামে, কতটা বেদনা বহন করলে চোখের কোনে অশ্রু জমে”
”মাঝে মাঝে কষ্ট পাওয়া ভালো , কষ্ট মানুষ কে পরিবর্তন করে, আবার কষ্ট মানুষ কে শক্তি শালি করে”
”কখনো ভাবিনি চলে যাবে তুমি, আমাকে এভাবে কাঁদিয়ে ,কখনো বুঝিনি ফিরে আসবেনা, আমার পৃথিবী রাঙিয় “
”কথা হয়েছিল সেই দিন বন্ধ হয়েছিল যেই দিন।দুঃখ কষ্ট পাবো সেই দিন ভুল বুঝবে যেই দিন।আমি ভুলে যাবো সেই দিন মরে যাবো যেই দিন”

কষ্টের ছন্দ

কষ্টের ছন্দ
কষ্টের ছন্দ
”ভেবেছিলাম তুমি আমাকে জড়িয়ে ধরে বলবে অন্য কাউকে নয়, আমি শুধু তোমাকে ভালোবাসি। কিন্তু আমার সময়টা যে খারাপ, এক বার হাত ধরাতে এই অবস্থা দ্বিতীয় হাত ধরলে বাকি জীবনটা শেষ হয়ে যাবে। তোমাকে পাওয়াটা আমার ভগ্যে নায়”
” সব কিছু ভাঙলে শব্দ হয় কিন্তু, মন ভাঙলে শব্দ হয়না। তাইতো যার মন ভাঙে সেই একমাত্র বুঝে ব্যাথা কত”

কষ্টের ছন্দ sms

কষ্টের ছন্দ sms
কষ্টের ছন্দ sms
”মেঘের দেশে কি এখনও তুমি হারাও আনমনে, কবিতা কি লেখ এখনও আমায় ভেব “
”ভুলটা আমার ছিল,, কারণ স্বপ্নটা যে আমি একাই দেখে ছিলমা ”
”তোকে ছাড়া যদি কাটাতে হয় বাকিটা জীবন, আমিও কি আর থাকব এই পৃথিবীতে তখন”

মূলত উপরে উল্লেখিত প্রত্যেকটি এসএমএস হলো কষ্টের। যদি কেউ তাঁর কোনো রকম ঘটনা প্রবাহে কষ্টের এসএমএস ব্যবহার করতে চায়, তাহলে এখানে উল্লেখিত অসংখ্য কষ্টের এসএমএস এর মধ্যে যেকোনো একটি বা একাধিক ব্যবহার করতে পারে।

কষ্টের এসএমএস নিয়ে শেষ কথা

কষ্টের এসএমএস নিয়ে শেষ কথা

বিশেষ করে আমাদের মধ্যে যারা অত্যাধিক কষ্টে রয়েছে, তারাই আজকের আর্টিকেলের উক্তি বা এসএমএসগুলো দ্ধারা উপকৃত হতে পারবে। এছাড়াও আমাদের মধ্যে অনেকে রয়েছে, যারা শুধুমাত্র কিছু কষ্টের এসএমএস পড়তে এসেছে অথবা এর নমুনা সংগ্রহ করতে এসেছে। তবে সার্বিকভাবে বললে, মোটামোটি এখানে থাকা সকল পাঠকগণই উপকৃত হতে পারবে আজকের আর্টিকেলটি দ্ধারা। এখানে উল্লেখিত প্রতিটি এসএমএস আপনি আপনার দেয়ালে কিংবা যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো রকম কপিরাইট স্ট্রাইক ছাড়াই ব্যবহার করতে পারবেন। আশা করি, আজকের পোস্টটি আপনাদের সদ্ধ্য ব্যবহারে কাজে লাগাতে পারবেন।

কষ্টের এসএমএস সম্পর্কে আরো জানতে

https://youtu.be/iM3ngRGiQCs

About রবীন্দ্র

Check Also

কষ্টের পিক - koster pic in Bangla

কষ্টের পিক ২০২২ – koster pic in Bangla

koster pic বা কষ্টের পিক নামক আজকের আর্টিকেলে আমরা বেশ কয়েকটি কষ্টের পিকচার সম্মেলিত ছবি নিয়ে আলোচনা করবো বা তুলে ধরবো, যাতে করে সম্ভাব্য পাঠকগণ উপকৃত হতে পারে। আজকের আর্টিকেলে আমরা বিশেষ করে কোনো একটি ঘটনা বা বিষয়কে কেন্দ্র না করেই সবগুলো ঘটনাকে কেন্দ্র করেই নানা ধরনের কষ্টের পিকচার তুলে ধরেছি।

Leave a Reply

Your email address will not be published.