Latest Job Circular

চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023

[ad_1]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের চাকরির সার্কুলার 2023 আজ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www.ccc.org.bd প্রকাশ করেছে। CCC জব সার্কুলার 2023 নতুন সরকারি চাকরির অফার করে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তি আমাদের বিডি চাকরির ওয়েবসাইট বিডি সরকারি চাকরির নেট-এও উপলব্ধ। CCC চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। ccc.org.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 হল সেরা সরকারি চাকরির সার্কুলার 2023 এর মধ্যে একটি। তাই চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। এই চট্টগ্রাম সিটি কর্পোরেশন (CCC) চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে চেক করুন। তারপর দেরি না করে চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরিতে আবেদন করুন। তাই দয়া করে চট্টগ্রাম সিটি কর্পোরেশন CCC চাকরির বিজ্ঞপ্তি 2023 চেক করুন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 – www.ccc.org.bd

আপনি কি CCC নতুন চাকরির সার্কুলার 2023 খুঁজছেন? CCC চট্টগ্রাম সিটি কর্পোরেশন কিছু বিভাগের শূন্য পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস প্রার্থীরা CCC চাকরির সার্কুলার 2023 আবেদন করার যোগ্য। আপনি চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরি 2023-এ আবেদন করে উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির সার্কুলার ছবি, CCC অ্যাডমিট কার্ড ডাউনলোড, চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরীক্ষা পেতে পারেন। ফলাফল 2023 আমাদের বিডি সরকারি চাকরির নেটে। আমরা CCC চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করেছি। তাই এখনই আবেদন করুন এবং CCC জব সার্কুলার 2023-এর জন্য প্রস্তুত হন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশন।
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।
মোট শূন্যপদ: CCC সার্কুলার ছবি দেখুন।
চাকরির শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
প্রকাশিত: 01 মার্চ 2023।
আবেদনের শেষ তারিখ: 21 মার্চ 2023।
কাজের সূত্র: সংবাদপত্রের চাকরি।
কিভাবে আবেদন করবেন: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তির চিত্র দেখুন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা: চট্টগ্রাম সিটি কর্পোরেশন।
পদের নাম: নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন.
চাকুরি স্থান: বাংলাদেশের যে কোন জায়গায়।
শূন্যপদের সংখ্যা: CCC সার্কুলার ইমেজ দেখুন।
চাকরীর ধরন: ফুল টাইম চাকরি।
কাজের ধরন: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই।
বয়স সীমাবদ্ধতা: 18 – 30 বছর।
শিক্ষামূলক
যোগ্যতা:
স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস।
অভিজ্ঞতা

প্রয়োজনীয়তা:

নীচে বৃত্তাকার ছবি দেখুন.
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
অন্যান্য লাভ: সরকারি চাকরি আইন ও প্রবিধান অনুযায়ী।
প্রকাশের তারিখ: 01 মার্চ 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 21 মার্চ 2023।
কোম্পানির তথ্য
কোমপানির নাম চট্টগ্রাম সিটি কর্পোরেশন।
অধিদপ্তরের ধরণ: সরকারি সংস্থা.
সরকারী ওয়েবসাইট: www.ccc.org.bd।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন জব সার্কুলার 2023 ছবি/পিডিএফ ডাউনলোড

চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ছবিটি দেখুন। তাই দয়া করে নীচে থেকে CCC চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখুন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023

সূত্র: দৈনিক সমকাল, ০১ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ: 21 মার্চ 2023

চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তির আবেদনপত্র

সকল চাকুরীজীবি/বেকারদের জন্য চট্টগ্রাম সিটি কর্পোরেশনে চাকরির সুযোগ। CCC জব সার্কুলার আবেদন ফর্ম এবং নির্দেশাবলী CCC সার্কুলার ছবিতে উপরে দেওয়া আছে। তাই আপনি আমাদের www.bdgovtjob.net থেকে সহজেই সমস্ত তথ্য পড়তে পারেন। আপনি যদি চট্টগ্রাম সিটি কর্পোরেশন সরকারি চাকরির বিজ্ঞপ্তির জন্য যোগ্য হন তবে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখের মধ্যে আপনার চাকরির আবেদন চট্টগ্রাম সিটি কর্পোরেশন CCC চাকরির আবেদনপত্র জমা দিন। আপনি CCC চাকরির আবেদনের মাধ্যমে একটি BD সরকারি চাকরি পেতে পারেন। এছাড়াও, আপনি আমাদের বিডি সরকারি চাকরিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023-এর মতো সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন।

CCC জব সার্কুলার 2023 আবেদন করুন

আপনি কি CCC চট্টগ্রাম সিটি কর্পোরেশন জব সার্কুলার 2023 আবেদন করতে আগ্রহী? আপনি সহজেই CCC চাকরির আবেদন 2023 করতে পারেন। এর জন্য আপনাকে নিয়োগের বিজ্ঞাপনের নিয়ম বজায় রেখে আপনার আবেদন জমা দিতে হবে। সম্পূর্ণ তথ্যের জন্য উপরে থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 ইমেজ পড়ুন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (সিসিসি) চাকরির বিজ্ঞপ্তি

যারা সরকারি চাকরি পেতে চান তাদের জন্য CCC সরকারি চাকরির সার্কুলার সবচেয়ে ভালো হবে। তাই আপনি যদি সরকারি চাকরি পেতে চান তবে এই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইটে বাংলাদেশে আরও সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার দেখতে পারেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট বিডি সরকারি চাকরি নিয়মিত ভিজিট করুন। bdgovtjob.net হল বাংলাদেশে সাম্প্রতিক সরকারি চাকরির সার্কুলার 2023, বেসরকারি চাকরির সার্কুলার, ব্যাংক চাকরির সার্কুলার 2023 এবং কোম্পানির চাকরির সার্কুলার 2023 খোঁজার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে চট্টগ্রাম সিটি কর্পোরেশন জব সার্কুলার 2023 এবং অন্যান্য নতুন চাকরির সার্কুলার পড়ুন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button