Latest Job Circular

পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তি 2023

[ad_1]

PGCB জব সার্কুলার 2023 আজ কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইটে www.pgcb.gov.bd প্রকাশিত হয়েছে। পাওয়ার গ্রিড কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইনে http://pgcb.teletalk.com.bd-এ আবেদন করে নতুন সরকারি চাকরির অফার করে। আমরা আমাদের সরকারি চাকরির ওয়েবসাইট BD Govt Job Net-এ PGCB চাকরির বিজ্ঞপ্তি, প্রবেশপত্র ডাউনলোড, পরীক্ষার তারিখ 2023 পোস্ট করেছি। পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তির নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। www.pgcb.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 সালের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। তাই পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ লিমিটেড পিজিসিবি চাকরির সার্কুলার অনলাইনে আবেদন সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। এই pgcb.teletalk.com.bd চাকরির সার্কুলার 2023-এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে পরীক্ষা করুন। তারপর PGCB চাকরিতে আবেদন করতে দেরি করবেন না। PGCB অনলাইন আবেদন pgcb.teletalk.com.bd এ শুরু হবে। তাই PGCB জব সার্কুলার 2023 চেক করুন।

পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তি 2023

পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ লিমিটেড PGCB কর্মজীবনের সুযোগ সকল কর্মরত এবং বেকারদের জন্য। PGCB জব সার্কুলার আবেদনের লিঙ্ক এবং নির্দেশাবলী এই পৃষ্ঠায় নীচে দেওয়া আছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস এবং এসএসসি পাস প্রার্থীরা পিজিসিবি টেলিটক অনলাইনে আবেদন করার যোগ্য। আপনি PGCB সার্কুলার 2023 প্রয়োগ করে উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি যদি PGCB সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য যোগ্য হন তবে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আপনার চাকরির আবেদন জমা দিন Power Grid Company Bangladesh PGCB চাকরির আবেদনপত্র PGCB teletalk com bd ওয়েবসাইটে http:// pgcb.teletalk.com.bd. আপনি PGCB অনলাইনে আবেদন করে একটি বিডি সরকারি চাকরি পেতে পারেন। তাই এখনই আবেদন করুন এবং PGCB জব সার্কুলার 2023-এর জন্য প্রস্তুত হন।

পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি 2023 – www.pgcb.gov.bd

আপনি কি 2023 সালে PGCB নতুন চাকরির সার্কুলার খুঁজছেন? পিজিসিবি পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ লিমিটেড কিছু বিভাগের শূন্য পদের জন্য একটি নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি আমাদের বিডি সরকারি চাকরির নেট থেকে PGCB জব সার্কুলার ইমেজ, PGCB অ্যাডমিট কার্ড ডাউনলোড, PGCB পরীক্ষার ফলাফল 2023 পেতে পারেন। আমরা পিজিসিবি টেলিটক কম বিডি জব সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করেছি। এই সরকারি চাকরি 2023 পেতে দয়া করে সার্কুলার পিডিএফ এবং ছবিটি মনোযোগ সহকারে পড়ুন। এছাড়াও, আপনি আমাদের www.BDGovtJob.net-এ পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ জব সার্কুলার 2023-এর মতো সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন।

পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তি

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম: পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ।
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।
মোট শূন্যপদ: ০১টি পদ।
চাকরির শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
প্রকাশিত: 23 ফেব্রুয়ারি 2023।
আবেদন শুরুর তারিখ: 23 ফেব্রুয়ারি 2023।
আবেদনের শেষ তারিখ: 09 মার্চ 2023।
কাজের সূত্র: অনলাইন জবস পোর্টাল।
কীভাবে আবেদন করবেন: PGCB চাকরির বিজ্ঞপ্তি pgcb.teletalk.com.bd-এ আবেদন করুন।

পিজিসিবি চাকরির বিজ্ঞপ্তি
নিয়োগকর্তা: পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ লিমিটেড।
পদের নাম: নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন.
চাকুরি স্থান: বাংলাদেশের যে কোন জায়গায়।
শূন্যপদের সংখ্যা: 01টি পোস্ট।
কাজের ধরন: ফুল টাইম চাকরি।
কাজের শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বয়স সীমাবদ্ধতা: 18 – 30 বছর।
শিক্ষামূলক
যোগ্যতা:
স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস। বৃত্তাকার ছবিতে বিস্তারিত দেখুন।
অভিজ্ঞতা

প্রয়োজনীয়তা:

নিচে PGCB সার্কুলার ইমেজ দেখুন.
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
অন্যান্য লাভ: সরকারি চাকরি আইন ও প্রবিধান অনুযায়ী।
প্রকাশের তারিখ: 23 ফেব্রুয়ারি 2023।
আবেদন শুরুর তারিখ: 23 ফেব্রুয়ারি 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 09 মার্চ 2023
কোম্পানির তথ্য
কোমপানির নাম পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ।
অধিদপ্তরের ধরণ: সরকারি সংস্থা.
সরকারী ওয়েবসাইট: www.pgcb.gov.bd।

পিজিসিবি জব সার্কুলার 2023 ইমেজ / পিডিএফ ডাউনলোড

আপনি কি পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ পিজিসিবি জব সার্কুলার 2023 ইমেজ খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ জব সার্কুলার ছবি নিচে দেওয়া আছে. তাই অনুগ্রহ করে নিচে থেকে PGCB জব সার্কুলার 2023 চেক করুন।

পাওয়ার গ্রিড কোম্পানি অফ বাংলাদেশ লিমিটেড। চাকরির বিজ্ঞপ্তি 2023

পাওয়ার গ্রিড কোম্পানি অফ বাংলাদেশ লিমিটেড। চাকরির বিজ্ঞপ্তি 2023

সূত্র: কালের কণ্ঠ, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ: 09 মার্চ 2023

আবেদনের পদ্ধতি: অফলাইন

PGCB জব সার্কুলার 2023 PDF ডাউনলোড

আপনি কি পিজিসিবি চাকরির সার্কুলার 2023 পিডিএফ ডাউনলোড খুঁজছেন? তাহলে আপনি pgcb জব সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড করার জন্য সঠিক জায়গায় আছেন। পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ পিজিসিবি জব সার্কুলার 2023 এর সম্পূর্ণ সার্কুলার পিডিএফ ডাউনলোড করতে নীচের লিঙ্কে ক্লিক করুন।

PGCB চাকরি অনলাইনে pgcb.teletalk.com.bd আবেদন করুন

আপনি কি PGCB জব সার্কুলার আবেদন করতে আগ্রহী? আপনি সহজেই PGCB চাকরির আবেদন 2023-এর জন্য আবেদন করতে পারেন। এর জন্য আপনাকে PGCB টেলিটক অনলাইনে PGCB teletalk com bd ওয়েবসাইট pgcb.teletalk.com.bd-এ যেতে হবে। তারপর আবেদন করুন এ ক্লিক করুন এবং আপনার পোস্টের নাম নির্বাচন করুন। তারপর PGCB অনলাইন আবেদনপত্র খোলা হবে। এখন PGCB আবেদনপত্র সাবধানে পূরণ করুন। দয়া করে মনে রাখবেন যে আপনার সমস্ত ব্যক্তিগত তথ্য আপনার একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রের মতো হওয়া উচিত। তারপর অনলাইনে আপনার পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ চাকরির আবেদন জমা দিন। আপনাকে অবশ্যই 72 ঘন্টার মধ্যে PGCB অনলাইন আবেদন ফি দিতে হবে। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে PGCB জব সার্কুলার 2023 ইমেজ পড়ুন।

এখন আবেদন কর

পিজিসিবি অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ লিমিটেড কর্তৃক PGCB প্রবেশপত্র ইস্যু করেছে। PGCB অ্যাডমিট কার্ড ডাউনলোড অপশন pgcb.teletalk.com.bd-এ পাওয়া যাবে। প্রার্থীদের পিজিসিবি পরীক্ষা 2023 এ অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করার জন্য অনুরোধ করা হচ্ছে।

অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ (PGCB) চাকরির বিজ্ঞপ্তি

আমরা আমাদের bdgovtjob.net এ দৈনিক বিডি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। তাই পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ (PGCB) চাকরির সার্কুলার 2023 এই পৃষ্ঠায় দেওয়া হয়েছে। http://pgcb.gov.bd, PGCB 2023-এর চাকরির বিজ্ঞপ্তি, www.pgcb.teletalk.com.bd, পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ (PGCB) 2023-এর চাকরির বিজ্ঞপ্তি, PGCB চাকরির বিজ্ঞপ্তি এবং আবেদনপত্র 2023, PGCB চাকরির পরীক্ষার তারিখ এবং PGCB পরীক্ষার ফলাফল 2023, PGCB চাকরির আবেদনপত্র 2023, PGCB চাকরির আবেদন 2023, PGCB টেলিটক অনলাইন আবেদন 2023, PGCB টেলিটক com bd, PGCB টেলিটক আবেদন 2023, PGCB নতুন Job2023 চাকরির জন্য PGCB নতুন Job2023 সার্চ করার বিকল্প।

পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি

যারা বিডিতে সরকারি চাকরি পেতে চান তাদের জন্য পিজিসিবি সরকারি চাকরির সার্কুলার সবচেয়ে ভালো হবে। তাই আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশের এই নতুন চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইটে বাংলাদেশে আরও সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার দেখতে পারেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট বিডি সরকারি চাকরি নিয়মিত ভিজিট করুন। bdgovtjob.net হল বাংলাদেশে সাম্প্রতিক BD সরকারি চাকরির বিজ্ঞপ্তি, পাওয়ার গ্রিড কোম্পানি বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি 2023, ব্যক্তিগত চাকরির বিজ্ঞপ্তি, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং কোম্পানির চাকরির সার্কুলার খোঁজার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে PGCB জব সার্কুলার 2023 এবং অন্যান্য নতুন চাকরির সার্কুলার পড়ুন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button