Latest Job Circular

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই চাকরির বিজ্ঞপ্তি 2023

[ad_1]

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি BACI চাকরির সার্কুলার 2023 কর্তৃপক্ষ আজ প্রকাশ করেছে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি জব সার্কুলার 2023 বেসরকারি কোম্পানির চাকরি প্রার্থীদের জন্য নতুন শূন্যপদ অফার করে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই-এর চাকরির বিজ্ঞপ্তি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট www.bdgovtjob.net-এও পাওয়া যাচ্ছে। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই নতুন চাকরির সার্কুলার বাংলাদেশের একটি আকর্ষণীয় বেসরকারি চাকরির সার্কুলার। তাই বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি জব সার্কুলার 2023 সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি জব সার্কুলার 2023

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই সকল কর্মরত/বেকার লোকের জন্য চাকরির ক্যারিয়ারের সুযোগ। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই চাকরির বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়া এবং সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য নীচে এই পৃষ্ঠায় দেওয়া আছে। এই নতুন বিডি চাকরির বিজ্ঞপ্তির জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে চেক করুন। তাহলে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই সার্কুলারের জন্য আবেদন করতে দেরি করবেন না। তাই অনুগ্রহ করে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি জব সার্কুলার 2023 দেখুন।

BACI চাকরির বিজ্ঞপ্তি 2023

BACI চাকরির বিজ্ঞপ্তি 2023
কোমপানির নাম: বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই।
চাকুরি স্থান: ঢাকা।
মোট শূন্যপদ: বৃত্তাকার চিত্র দেখুন।
চাকরীর ধরন: ফুল টাইম চাকরি।
কাজের শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বেতন: আলোচনা সাপেক্ষ।
অন্যান্য লাভ: কোম্পানির নীতি অনুযায়ী।
প্রকাশিত: 05 এপ্রিল 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 30 এপ্রিল 2023।
কিভাবে আবেদন করতে হবে BACI চাকরির সার্কুলার ইমেজ দেখুন।
সরকারী ওয়েবসাইট www.baci-bd.org

BACI জব সার্কুলার 2023 ইমেজ / PDF ডাউনলোড

আপনি কি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনস্ট্রাকশন জব সার্কুলার 2023-এর জন্য আবেদন করতে আগ্রহী? বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির চাকরির সার্কুলার প্রক্রিয়ার জন্য কীভাবে আবেদন করবেন চিত্র ফাইলে নীচে উল্লিখিত। আমরা আপনার জন্য বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই চাকরির সার্কুলারকে jpeg ইমেজ ফরম্যাটে রূপান্তর করেছি। তাই আপনি সহজেই বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি BACI চাকরির আবেদন সংক্রান্ত সমস্ত নির্দেশ পড়তে পারেন। তাই নিচে থেকে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি BACI-এর নতুন চাকরির সার্কুলার ছবি দেখুন।

BACI চাকরির বিজ্ঞপ্তি 2023

সূত্র: Amader Shomoy, 05 এপ্রিল 2023

আবেদনের শেষ তারিখ: 30 এপ্রিল 2023

আবেদনের পদ্ধতি: অফলাইন

সমস্ত সাম্প্রতিক BACI চাকরির বিজ্ঞপ্তি দেখুন BD চাকরিতে পোস্ট করা হয়েছে

চাকরির সার্কুলার দেখতে এবং অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

এখন আবেদন কর

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি চাকরির বিজ্ঞপ্তি

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি BACI চাকরির সার্কুলার 2023 উপরে দেওয়া হয়েছে। আমরা বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি BACI-এর মতো সমস্ত বেসরকারী কোম্পানির চাকরির সার্কুলার সরবরাহ করি। প্রকৃতপক্ষে আমরা এখানে বাংলাদেশে সব ধরনের চাকরি পেতে সমস্ত সংস্থান প্রকাশ করি। যেমন, বেসরকারি চাকরি, ঢাকা চাকরি, ব্যাংক চাকরি, এনজিও চাকরি, বিডি জবস নিউজ, সব চাকরির সার্কুলার 2023। আপনি বাংলাদেশের সব সরকারি চাকরির সার্কুলার, সরকারি চাকরির পরীক্ষার ফলাফল, আমাদের সেরা বিডি সরকারি চাকরির সার্কুলার থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। ওয়েবসাইট www.bdgovtjob.net।

BACI চাকরির বিজ্ঞপ্তি

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি চাকরির সার্কুলার 2023 যারা ঢাকা, বাংলাদেশে বিডি কোম্পানির চাকরির সার্কুলার খুঁজছেন তাদের জন্য সেরা হবে। তাই আপনি যদি চাকরি পেতে চান, তাহলে এই বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রি বিএসিআই চাকরির সার্কুলার 2023-এর জন্য আবেদন করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট www-এ বাংলাদেশে আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখতে পারেন। .bdgovtjob.net।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button