Latest Job Circular

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 | joinnavy.navy.mil.bd

[ad_1]

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 অফিসিয়াল ওয়েবসাইট www.navy.mil.bd এবং joinnavy.navy.mil.bd এ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 এ যোগ দিন বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 এর মধ্যে একটি। যারা বিডিতে প্রতিরক্ষা চাকরি পেতে চান তাদের জন্য www.navy.mil.bd চাকরির সার্কুলার 2023 সেরা হবে। সুতরাং, আপনি যদি বাংলাদেশ নৌবাহিনীতে কাজ করতে আগ্রহী হন, আপনি joinnavy.navy.mil.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। আসুন বাংলাদেশ নৌবাহিনীর চাকরির সার্কুলার 2023 এবং www.joinnavy.navy.mil.bd সার্কুলার 2023 অনুযায়ী আরও বিস্তারিত জেনে নেই।

নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 20 ফেব্রুয়ারি 2023 এ প্রকাশিত হয়েছে। শুধুমাত্র যোগ্য ব্যক্তিদের এই বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 এর মাধ্যমে নিয়োগ করা হবে। অনলাইন আবেদন 20 ফেব্রুয়ারি 2023 এ শুরু হবে এবং 25 এপ্রিল 2023 তারিখে শেষ হবে। যোগ্য আগ্রহী প্রার্থীরা জমা দিতে পারেন। তাদের বাংলাদেশ নৌবাহিনীর চাকরির আবেদনপত্র Join Bangladesh Navy mil bd ওয়েবসাইটে https://joinnavy.navy.mil.bd এ যোগ দিন।

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023-এ যোগ দিন

যোগ দিন বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 https://joinnavy.navy.mil.bd-এ অনলাইন আবেদনের মাধ্যমে নতুন সরকারি চাকরির অফার করে। বিডি নৌবাহিনীর চাকরির সার্কুলার 2023 হল বেকারদের জন্য ক্যারিয়ারের একটি দুর্দান্ত সুযোগ। বাংলাদেশ নৌবাহিনী www.navy.mil.bd জব সার্কুলার 2023-এর জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করেছে।

বাংলাদেশ নৌবাহিনীর সার্কুলার 2023 এ যোগ দিন সরকারি সেক্টরে সম্মানজনক চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ। joinnavy.navy.mil.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। বাংলাদেশ নৌবাহিনীর অধীনে কাজ করুন এবং আয় করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন। সুতরাং, আপনি যদি বাংলাদেশ নৌবাহিনীর চাকরিতে যোগ দিতে আগ্রহী হন, তাহলে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023-এর বিস্তারিত পড়ুন।

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 এক নজরে

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

সংস্থাঃ বাংলাদেশ নৌবাহিনী।
মোট শূন্যপদ: নিচে বিস্তারিত দেখুন।
কাজের ধরন: ফুল টাইম
বেতন স্কেল: 26490 টাকা।
চাকরির শ্রেণী: সরকারি চাকরি।
প্রকাশিত: 20 ফেব্রুয়ারি 2023।
আবেদন শুরুর তারিখ: 20 ফেব্রুয়ারি 2023।
আবেদনের শেষ তারিখ: 25 এপ্রিল 2023।
যেভাবে আবেদন করবেন: বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি joinnavy.navy.mil.bd-এ অনলাইনে আবেদন করুন।

নৌবাহিনীর চাকরির সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য

নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা: বাংলাদেশ নৌবাহিনী।
পদের নাম: পোস্টের নাম নিচে দেওয়া হল।
চাকুরি স্থান: বাংলাদেশের যে কোন জায়গায়।
মোট শূন্যপদ: বিস্তারিত নীচে দেখুন.
কাজের ধরন: পুরো সময়।
কাজের শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বয়স সীমা: 1 জানুয়ারী 2024 তারিখে সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে 16.5 থেকে 21 বছর এবং কোটাধারীদের জন্য 18 থেকে 23 বছর।
শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস, এসএসসি পাস, এইচএসসি পাস, অনার্স ডিগ্রি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: ফ্রেশাররাও আবেদন করার যোগ্য।
জেলা: বাংলাদেশ নৌবাহিনীতে যোগদানের সার্কুলার চিত্রটি দেখুন।
বেতন: 26490 টাকা।
অন্যান্য লাভ: সরকারি চাকরি আইন ও প্রবিধান অনুযায়ী।
আবেদন ফী: 700 টাকা।
উৎস: দৈনিক ইত্তেফাক।
চাকরি প্রকাশের তারিখ: 20 ফেব্রুয়ারি 2023।
আবেদন শুরুর তারিখ: 20 ফেব্রুয়ারি 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 25 এপ্রিল 2023।
নিয়োগকর্তার তথ্য
নিয়োগকর্তা: বাংলাদেশ নৌবাহিনী।
সংস্থার ধরণ: সরকারি সংস্থা.
ইমেল ঠিকানা: [email protected]
হেড অফিসের ঠিকানা: নৌ সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩
সরকারী ওয়েবসাইট: www.navy.mil.bd.

আরও পড়ুন:


নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ / ছবি

বাংলাদেশ নৌবাহিনীতে যোগদানের চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ নৌবাহিনী কর্তৃপক্ষ প্রকাশ করেছে। আমরা এই নিবন্ধে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ ফাইল সংযুক্ত করেছি। এছাড়াও, আমরা নীচে বাংলাদেশ নৌবাহিনীতে যোগদানের সার্কুলার 2023 ছবি/ছবি অন্তর্ভুক্ত করেছি।

বাংলাদেশ নৌবাহিনী অফিসার ক্যাডেট 2024 একটি সার্কুলার

নেভি 2024A অফিসার ক্যাডেট ব্যাচ সার্কুলার

অফিসার ক্যাডেট সার্কুলার 2023

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023-এ যোগ দিন

সূত্র: দৈনিক ইত্তেফাক, ২০ ফেব্রুয়ারি ২০২৩

আবেদনের শেষ তারিখ: 25 এপ্রিল 2023

আবেদনের পদ্ধতি: অনলাইন

অনলাইনে আবেদন করুন: joinnavy.navy.mil.bd

আরও পড়ুন:


আরও পড়ুন:


নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF ডাউনলোড

বাংলাদেশ নৌবাহিনী www.navy.mil.bd এবং joinnavy.navy.mil.bd-এ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF প্রকাশ করেছে। আপনার সুবিধার জন্য, আমরা PDF ফাইলটি ডাউনলোড করেছি এবং Join Bangladesh Navy সার্কুলার 2023 PDF ডাউনলোড লিঙ্ক এখানে সংযুক্ত করেছি।

2024A অফিসার ক্যাডেট সার্কুলার পিডিএফ

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির আবেদন প্রক্রিয়ায় যোগ দিন

বাংলাদেশ নৌবাহিনীতে যোগ দিন চাকরির বিজ্ঞপ্তি 2023 হল একটি সুবর্ণ কর্মজীবনের সুযোগ এবং বাংলাদেশে সরকারি চাকরি পাওয়ার একটি দুর্দান্ত সুযোগ। সুতরাং, আপনি কি নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে চান? আমরা এখানে আলোচনা করেছি কিভাবে বাংলাদেশ নৌবাহিনীর চাকরির সার্কুলার 2023 এর জন্য আবেদন করতে হয়।

এখন প্রশ্ন হল কিভাবে আবেদন করবেন। বাংলাদেশ নৌবাহিনীর চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন বেস। সুতরাং, সমস্ত আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা সহজেই Join Bangladesh Navy mil bd অফিসিয়াল ওয়েবসাইট যা www.joinnavy.navy.mil.bd এ অনলাইনে আবেদন করতে পারেন।

আরও পড়ুন: বাংলাদেশ নেভি সিভিল জব সার্কুলার 2023

joinnavy.navy.mil.bd ধাপে ধাপে প্রক্রিয়া প্রয়োগ করুন

বিডি নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ। সুতরাং, আপনি যদি Joinnavy.navy.mil.bd-এ আপনার চাকরির আবেদন জমা দিতে চান বাংলাদেশ নৌবাহিনীর সার্কুলার 2023-এর জন্য, নিচের পদ্ধতিটি অনুসরণ করুন।

2023 সালে বাংলাদেশ নৌবাহিনীতে যোগদানের জন্য অনলাইনে আবেদন করতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. বাংলাদেশ নৌবাহিনীতে যোগদানের অফিসিয়াল ওয়েবসাইট https://joinnavy.navy.mil.bd এ যান।
  2. পছন্দসই কোর্সের জন্য আবেদন করতে হোম পেজের বাম পাশে “এখনই আবেদন করুন” এ ক্লিক করুন।
  3. আবেদন প্রক্রিয়া চলাকালীন প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন।
  4. আপনি যখন আবেদনের চূড়ান্ত পর্যায়ে পৌঁছাবেন, তখন আপনাকে অনলাইন ব্যাঙ্কিং (যেমন ভিসা, মাস্টার কার্ড এবং আমেরিকান এক্সপ্রেস) বা মোবাইল ব্যাঙ্কিং (যেমন বিকাশ, রকেট, টি-ক্যাশ, ক্যাশ, শিওরক্যাশ) ব্যবহার করে একটি আবেদন ফি দিতে হবে। MCash, MyCash, OneCash, EasyCash, QCash, Nexus, Amex, ইত্যাদি)। অর্থপ্রদান প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য বাংলাদেশ নৌবাহিনীর চাকরির আবেদনপত্রে উল্লেখ থাকবে।
  5. একবার আপনি আবেদন ফি পরিশোধ করলে, আপনি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য একটি কল-আপ চিঠি পাবেন।
  6. অন্যান্য সমস্ত প্রয়োজনীয় নথি সহ প্রাথমিক সাক্ষাত্কারের জন্য কল-আপ লেটার, ফর্ম কমিশন-1এ (সম্পূর্ণ আবেদনপত্র) এবং ব্যক্তিগত তথ্য ফর্ম ডাউনলোড করুন এবং মুদ্রণ করুন।
  7. আপনি যদি কল-আপ লেটার এবং ফর্ম ডাউনলোড করতে না পারেন, তাহলে আপনি আপনার মোবাইল নম্বরে দেওয়া রোল এবং ট্র্যাকিং নম্বর ব্যবহার করে ওয়েবসাইটে পুনরায় সাইন ইন করতে পারেন।

আপনি যদি অনলাইনে আবেদন করতে কোনো অসুবিধার সম্মুখীন হন, অনুগ্রহ করে অফিসিয়াল ওয়েবসাইটে দেখানো গ্রাহক সহায়তা নম্বরে যোগাযোগ করুন বা আরও সহায়তার জন্য অফিসিয়াল ওয়েবসাইটে যান।

বাংলাদেশ নৌবাহিনী নির্বাচন পদ্ধতি

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 অনুযায়ী, প্রার্থী নির্বাচন প্রক্রিয়া নিম্নলিখিত ধাপগুলি নিয়ে গঠিত:

প্রাথমিক স্বাস্থ্য এবং ভাইভা পরীক্ষা: অংশগ্রহণকারীদের একটি প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করা হবে এবং যারা পাস করবে তাদের প্রাথমিক মৌখিক/ভাইভা পরীক্ষায় অংশ নিতে হবে।

লিখিত পরীক্ষা: বাংলাদেশ নৌবাহিনীর প্রাথমিক বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের বুদ্ধিমত্তা, ইংরেজি এবং সাধারণ জ্ঞানের বিষয়গুলি কভার করে একটি লিখিত পরীক্ষার জন্য সাক্ষাত্কারের চিঠিতে নির্দিষ্ট স্থানে উপস্থিত হতে হবে।

ISSB পরীক্ষা এবং ভাইভা: লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ISSB দ্বারা ইন্টার-আর্মি সিলেকশন বোর্ড (ISSB), ঢাকা সেনানিবাস, ঢাকায় পরীক্ষা ও সাক্ষাতকার নেওয়া হবে।

চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষা: ISSB পরীক্ষার সময়, প্রার্থীদের চূড়ান্ত স্বাস্থ্য পরীক্ষার জন্য উপস্থিত হতে হবে।

চূড়ান্ত নির্বাচন এবং যোগদান: মেডিকেল প্রয়োজনীয়তা পূরণ করার পরে, প্রার্থী চূড়ান্ত নির্বাচন এবং কোর্সে যোগদানের তারিখ পাবেন। বাংলাদেশ নৌবাহিনী 2023 সালের ডিসেম্বরের মধ্যে উপযুক্ত প্রার্থী বাছাই করার জন্য চূড়ান্ত নির্বাচন বোর্ডের কার্যক্রম পরিচালনা করবে।

আরও পড়ুন:

আমরা বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি www.navy.mil.bd চাকরির বিজ্ঞপ্তি 2023-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। বাংলাদেশ নৌবাহিনীর সার্কুলার 2023-এ যোগদান সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে, অনুগ্রহ করে নির্দ্বিধায় কমেন্ট বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।

বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023 এ যোগ দিন যারা বিডিতে সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি বাংলাদেশ নৌবাহিনীর চাকরির বিজ্ঞপ্তি 2023-এর মতো আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়তে চান, তাহলে সরকারি চাকরির বিভাগটি দেখুন। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে সাম্প্রতিক ব্যাঙ্ক জব সার্কুলার 2023 এবং কোম্পানি জব সার্কুলার 2023 পড়তে পারেন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button