মাস্তানদের উন্দ্রবের বিবরণ জানিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণের আবেদন

মাস্তানদের উন্দ্রবের বিবরণ জানিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণের আবেদন

পাড়ার মাস্তানদের উন্দ্রবের বিবরণ জানিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণের জন্য সংবাদপত্রে প্রকাশের নিমিত্তে একটি পত্র লেখ।

তারিখ:২৫.০৩.২০২২

বরাবর

সম্পাদক,

দৈনিক আজকের কাগজ

ঢাকা।

বিষয় : সংযুক্ত পত্রটি প্রকাশের আবেদন।

জনাব,

বিনীত আরজ এই যে, আপনার সম্পাদিত ‘আজকের কাগজ’ পত্রিকায় নিম্নলিখিত প্রতিবেদনটি চিঠিপত্র কলামে প্রকাশ করে কৃতজ্ঞতাপাশে আবদ্ধ করবেন।

বিনীত

উর্মি রহমান

বড়বাজার

দিনাজপুর।

মাস্তানদের উন্দ্রবের নিরসন চাই

দিনাজপুর জেলার বড়বাজার একটি বৈচিত্র্যমুখী বাণিজ্যিক এলাকা। দীর্ঘদিন যাবৎ অত্র এলাকার জনগণ খুবই আরাম এবং শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছিলেন। কিন্তু অতি সম্প্রতি এখানে একদল কলেজছাত্র নামধারী যুবক বিচিত্র বেশ ধারণ করে শান্তিকামী মানুষের আতঙ্কের কারণ হয়ে দাড়িয়েছে। এরা রাস্তার মােড়ে জটলা বেঁধে হৈ হুল্লোড় করে, চায়ের দোকানে আভন্ন দেয়, অলিতে গলিতে দাড়িয়ে ধূমপান করে। এছাড়া স্কুলের মেয়েদের অহেতুক দাঁড় করিয়ে রাখে, অশালীন কথাবার্তা বলে উত্ত্যক্ত করে। মহিলারাও তাদের হাত থেকে রক্ষা পায় না, তারা শিস দেয়, অশ্লীল উক্তি করে। তাদের কাছ থেকে ব্যাগ এবং পরিহিত অলঙ্কার সামগ্রী ছিনতাই করে নেয়। শুধু তাই নয়; বিনা অজুহাতে জোর করে দোকানদারদের নিকট থেকে মােটা অঙ্কের চাঁদা আদায় করে। চাঁদা দিতে ব্যর্থ হলে বিভিন্ন রকম নির্যাতনসহ প্রাণনাশের ঘটনা ঘটাতেও দ্বিধা করে না।

এসব নির্যাতনের শিকার হয়ে মানসম্মানের ভয়ে এলাকার মানুষ মুখ খুলতে পারে না। এই অনৈতিক কার্যকলাপ প্রতিকারের জন্য আইন প্রয়ােগকারী সংস্থায় জানিয়েও তেমন প্রতিকার পাওয়া যায়নি। মাস্তানদের এই অসামাজিক কার্যক্রম রােধে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃঢ় হস্তক্ষেপ প্রত্যাশা করছি।

বিনীত

উর্মি রহমান

দিনাজপুর।

About bdtoppost

Check Also

স্কুলের বার্ষিক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পর্কে প্রতিবেদন

স্কুলের বার্ষিক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পর্কে প্রতিবেদন

স্কুলের বার্ষিক বিতর্ক প্রতিযােগিতা অনুষ্ঠান সম্পর্কে প্রতিবেদন মনে কর, তােমার স্কুলে বার্ষিক বিতর্ক প্রতিযােগিতা অনুষ্ঠান …

Leave a Reply

Your email address will not be published.