শবে কদরের নামাজ কোন সূরা দিয়ে পড়তে হয়

Rate this post

[ad_1]

শবে কদরের নামাজ কোন সূরা দিয়ে পড়তে হয় | শবে কদরের নামাজ কখন পড়তে হয়

আসছালামু আলাইকুম প্রিয় দ্বীনি ভাই ও বোনেরা সবাই কেমন আছেন। আসা করি মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে সবাই ভালো আছেন। পবিত্র মাহে রমজানের মাসের রহমতের শেষ দশ দিন চলেতেছে। হাদিস অনুযায়ী শেষ দশকের বেজোড় যে কোন এক রাতে শবে কদর হবে। তাই অনেকে শবে কদরের নামাজ কোন সূরা দিয়ে পড়তে হয় -শবে কদরের নামাজ কখন পড়তে হয় জানতে চাচ্ছেন। তাই আজকে আমরা শবে কদরের নামাজ কোন সূরা দিয়ে পড়তে হয়- শবে কদরের নামাজ কখন পড়তে হয় এই নিয়ে আলোচনা করবো।

           

শবে কদরের নামাজ কোন সূরা দিয়ে পড়তে হয় 

উত্তরঃ-শবে কদরের নামাজ পড়ার জন্য নির্ধারিত কোন সূরা কোন জায়গায় উল্লেখ নেই। সূরা ফাতিহার সাথে আপনার জানা যেকোনো সূরা মিলালেই চলবে। 

শবে কদরের নামাজ কখন পড়তে হয়

উত্তরঃ- শবে কদরের নামাজ কখন পড়তে হবে এটার নির্দিষ্ট কোন টাইম কোথাও উল্লেখ নেই। তবে আপনি এশার নামাজের পর থেকে ফজরের ওয়াক্ত আসার আগ পর্যন্ত ২ রাকাত করে যত ইচ্ছা পড়তে পারেন।

Tag:শবে কদরের নামাজ কোন সূরা দিয়ে পড়তে হয়, শবে কদরের নামাজ কখন পড়তে হয়

 

   

     

       

     

   

 

(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src="https://connect.facebook.net/en_US/sdk/xfbml.customerchat.js"; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, 'script', 'facebook-jssdk'));

About bdtoppost

Check Also

কদরের নামাজ কত রাকাত

শবে কদরের নামাজ কত রাকাত – নিয়ম ও দোয়া আরবি বাংলা

আসছালামু আলাইকুম প্রিয় দ্বীনি ভাই ও বোনেরা শবে কদরের নামাজ কত রাকাত – নিয়ম ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *