Latest Job Circular

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ এনজিও জব সার্কুলার 2023

[ad_1]

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 www.sdfbd.org-এ সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ কর্তৃপক্ষ প্রকাশ করেছে। এসডিএফ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 হল বাংলাদেশের একটি আকর্ষণীয় এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023। www.sdfbd.org চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন SDF চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে সমস্ত তথ্য জানতে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন জব সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে 04 মার্চ 2023 কর্তৃপক্ষ দ্বারা চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 23 মার্চ 2023. সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনে কর্মজীবন বাংলাদেশের এনজিও কোম্পানি চাকরিপ্রার্থীদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন হল একটি বেসরকারী সংস্থা যেটি 2000 সালে তাদের যাত্রা শুরু করে। বর্তমানে, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন মেধাবী, স্ব-প্রণোদিত, উদ্যমী এবং ফলাফল ভিত্তিক প্রার্থীদের সন্ধানে রয়েছে।

SDF NGO জব সার্কুলার 2023

এসডিএফ এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 বেকারদের জন্য একটি ভাল ক্যারিয়ারের সুযোগ তৈরি করেছে যারা বাংলাদেশে এনজিও চাকরিতে আগ্রহী। আসুন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ চাকরির বিজ্ঞপ্তি 2023 অনুযায়ী আরও বিশদ জানি।

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন জব সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য

সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা: সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন।
পদের নাম: নিচে দেখ.
চাকুরি স্থান: এটি পোস্ট করার উপর নির্ভর করবে।
পোস্ট বিভাগ: নিচে দেখ.
মোট শূন্যপদ: অনুল্লেখিত.
কাজের ধরন: পুরো সময়।
কাজের শ্রেণী: এনজিও চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
শিক্ষাগত যোগ্যতা: সার্কুলার অনুযায়ী।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: সার্কুলার অনুযায়ী।
বেতন: আলোচনা সাপেক্ষ।
অন্যান্য লাভ: কোম্পানির নীতি অনুযায়ী।
উৎস: দৈনিক ইত্তেফাক।
চাকরি প্রকাশের তারিখ: 04 মার্চ 2023
আবেদন পাঠাবার শেষ তারিখ: 23 মার্চ 2023
নিয়োগকর্তার তথ্য
নিয়োগকর্তা: সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন।
সংস্থার ধরণ: এনজিও।
প্রতিষ্ঠিত: 2000।
ইমেইল: [email protected]
হেড অফিসের ঠিকানা: 22/22, খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা – 1207
সরকারী ওয়েবসাইট: www.sdfbd.org।

আরও পড়ুন:


SDF NGO জব সার্কুলার 2023 ছবি/ছবি

সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। আমরা আপনার জন্য SDF NGO চাকরির বিজ্ঞপ্তি 2023 ছবি সংযুক্ত করেছি। আসুন সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ চাকরির সার্কুলার 2023 ছবি দেখুন এবং এটি থেকে সম্পূর্ণ তথ্য পড়ুন।

SDF NGO জব সার্কুলার 2023সূত্র: দৈনিক ইত্তেফাক, ০৪ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ: 23 মার্চ 2023

আবেদনের পদ্ধতি: অফলাইন


আরও পড়ুন:


সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন চাকরির আবেদন প্রক্রিয়া

আপনি কি সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন জব সার্কুলার 2023 এর জন্য আবেদন করতে চান? সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ জব সার্কুলার 2023-এর জন্য কীভাবে চাকরির আবেদন বা সিভি জমা দিতে হয় তা আমরা এখানে আলোচনা করেছি।

আপনি যদি SDF NGO চাকরির সার্কুলার 2023-এর জন্য একজন যোগ্য প্রার্থী হন, যিনি চাপের মধ্যে কাজ করতে আত্মবিশ্বাসী, স্ব-প্রণোদিত, গতিশীল এবং উদ্যমী, আপনি বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশাবলী অনুযায়ী আপনার চাকরির আবেদন বা সিভি জমা দিতে পারেন।

সামাজিক উন্নয়ন ফাউন্ডেশন SDF চাকরির ইন্টারভিউ এবং পরীক্ষার তথ্য

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চাকরির শূন্যপদে সফলভাবে আবেদন করার পরে, আপনাকে মোবাইল বা ইমেলের মাধ্যমে একটি ইন্টারভিউ বা পরীক্ষার জন্য ডাকা হবে।

আমরা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন জব সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আপনি যদি SDF NGO চাকরির সার্কুলার 2023-এর মতো আরও NGO Job Circular 2023 পড়তে চান, NGO Jobs বিভাগটি দেখুন। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে সাম্প্রতিক সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং ব্যাঙ্কের চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়তে পারেন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button