Latest Job Circular

আইসিটি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 www.ictd.gov.bd

[ad_1]

আইসিটি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে। আইসিটিডি জব সার্কুলার 2023, আইসিটি ডিভিশন 2022 এর চাকরির বিজ্ঞপ্তি, আইসিটি ডিভিশন সার্কুলার 2023 – www.ictd.gov.bd, https://erecruitment.bcc.gov.bd/ictd আবেদন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ictd জব সার্কুলার 2023 , ICT Division New Job Circular 2023, Job Circular of ICTD 2022, ICT Division Latest Job Circular 2023, ICT Ministry Job Circular 2023, Information and Communication Technology Division Job Circular 2023 হল ICT Division Circular Job23 Job23-এর সমস্ত তথ্য পেতে সার্চ অপশন।

আইসিটি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 – www.ictd.gov.bd

আইসিটি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 আজ কর্তৃপক্ষ কর্তৃক www.ictd.gov.bd এ প্রকাশিত হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 http://erecruitment.bcc.gov.bd-এ নতুন চাকরির অফার করে। আইসিটি বিভাগের নতুন চাকরির বিজ্ঞপ্তি আমাদের সরকারি চাকরির ওয়েবসাইট বিডি সরকারি চাকরির নেট-এও পাওয়া যাচ্ছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ (আইসিটি বিভাগ) চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। www.ictd.gov.bd চাকরির সার্কুলার 2023 হল সেরা সরকারি চাকরির সার্কুলার 2023 এর মধ্যে একটি। তাই ICT বিভাগের চাকরির সার্কুলার 2022 এর প্রয়োগ সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। অনুগ্রহ করে দেখুন কোন পোস্টটি এই www.erecruitment.bcc এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মেলে। .gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023। তাহলে দেরি না করে আইসিটি বিভাগের চাকরির আবেদন করুন 2022। আইসিটি বিভাগের অনলাইন আবেদন erecruitment.bcc.gov.bd এ শুরু হবে। তাই অনুগ্রহ করে আইসিটি ডিভিশন জব সার্কুলার 2023 চেক করুন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ আইসিটি বিভাগ সকল কর্মরত এবং বেকারদের জন্য সরকারি চাকরির সুযোগ। আইসিটি বিভাগের চাকরির সার্কুলার আবেদনের লিঙ্ক এবং নির্দেশাবলী এই পৃষ্ঠায় নীচে দেওয়া আছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস প্রার্থীরা আইসিটি বিভাগে 02 জুলাই 2022 অনলাইনে আবেদন করার যোগ্য। আপনি আইসিটি বিভাগের সার্কুলার 2023 প্রয়োগ করে উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি যদি আইসিটি বিভাগের সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য যোগ্য হন তবে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আপনার চাকরির আবেদন জমা দিন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ আইসিটি বিভাগ চাকরির আবেদন ফর্ম আইসিটি বিভাগে 02 জুলাই 2022 ওয়েবসাইট erecruitment.bcc.gov.bd। আপনি আইসিটি বিভাগের মাধ্যমে একটি বিডি সরকারি চাকরি পেতে পারেন অনলাইনে আবেদন করুন। তাই এখনই আবেদন করুন এবং ICT বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য প্রস্তুত হন।

আইসিটি জব সার্কুলার 2023

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।
মোট শূন্যপদ: 3টি পদ।
চাকরির শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গঃ পুরুষ ও মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
প্রকাশিত: 7 মার্চ 2023।
আবেদনের শেষ তারিখ: 6 এপ্রিল 2023।
কাজের সূত্র: অনলাইন জবস পোর্টাল।
যেভাবে আবেদন করবেন: নিচের আইসিটি বিভাগের চাকরির সার্কুলার ছবি দেখুন।

ICTD জব সার্কুলার 2023
নিয়োগকর্তা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।
পদের নাম: নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন.
চাকুরি স্থান: বাংলাদেশের যে কোন জায়গায়।
শূন্যপদের সংখ্যা: 3টি পদ।
কাজের ধরন: ফুল টাইম চাকরি।
কাজের শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বয়স সীমাবদ্ধতা: 18 – 30 বছর।
শিক্ষামূলক
যোগ্যতা:
স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস।
অভিজ্ঞতা

প্রয়োজনীয়তা:

নিচের আইসিটি বিভাগের সার্কুলার চিত্রটি দেখুন।
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
অন্যান্য লাভ: সরকারি চাকরি আইন ও প্রবিধান অনুযায়ী।
প্রকাশের তারিখ: ৭ মার্চ ২০২৩।
আবেদন শুরুর তারিখ: ৭ মার্চ ২০২৩
আবেদন পাঠাবার শেষ তারিখ: 6 এপ্রিল 2023।
কোম্পানির তথ্য
কোমপানির নাম তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।
অধিদপ্তরের ধরণ: সরকারি সংস্থা.
সরকারী ওয়েবসাইট: www.ictd.gov.bd।

আইসিটি ডিভিশন জব সার্কুলার 2023 ছবি/পিডিএফ ডাউনলোড

আপনি কি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ আইসিটি জব সার্কুলার 2023 ইমেজ খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চাকরির সার্কুলার চিত্রগুলি নীচে দেওয়া হল। তাই অনুগ্রহ করে আইসিটি ডিভিশন জব সার্কুলার 2023 চেক করুন।
আইসিটি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023

সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ৭ মার্চ ২০২৩

আবেদনের শেষ তারিখ: 6 এপ্রিল 2023, 11:59 PM

আবেদনের পদ্ধতি: অনলাইন

অনলাইন আবেদন: https://jobs.gov.bd

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ICTD চাকরির বিজ্ঞপ্তি 2023

আইসিটি বিভাগের চাকরির অনলাইন আবেদন 2023 – erecruitment.bcc.gov.bd

আপনি কি আইসিটি বিভাগের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদন করতে আগ্রহী? আপনি সহজেই আইসিটি বিভাগের জন্য আবেদন করতে পারেন 02 জুলাই 2022 চাকরির আবেদন 2023। এর জন্য আপনাকে আইসিটি বিভাগ 02 জুলাই 2022 তারিখে erecruitment.bcc.gov.bd ওয়েবসাইটে যেতে হবে। তারপর আপনার ইচ্ছা পোষ্টের নাম নির্বাচন করুন এবং ক্লিক করুন। এরপর আইসিটি বিভাগের অনলাইন আবেদনপত্র খোলা হবে। এখন আইসিটি বিভাগের আবেদনপত্রটি সাবধানে পূরণ করুন। দয়া করে মনে রাখবেন যে আপনার সমস্ত ব্যক্তিগত তথ্য আপনার একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রের মতো হওয়া উচিত। তারপর অনলাইনে আপনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের চাকরির আবেদন জমা দিন। আপনাকে অবশ্যই 72 ঘন্টার মধ্যে আইসিটি বিভাগের অনলাইন আবেদন ফি দিতে হবে। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে ICT বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 চিত্রটি পড়ুন।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ (আইসিটি বিভাগ) চাকরির বিজ্ঞপ্তি 2023

যারা সরকারি চাকরি পেতে চান তাদের জন্য এই আইসিটি নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তিটি সেরা হবে। তাই আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এই নতুন চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইটে বাংলাদেশে আরও সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার দেখতে পারেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট বিডি সরকারি চাকরি নিয়মিত ভিজিট করুন। bdgovtjob.net হল বাংলাদেশে সাম্প্রতিক BD সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023, ICTD চাকরির বিজ্ঞপ্তি 2023, ICT চাকরির বিজ্ঞপ্তি 2023, ব্যক্তিগত চাকরির বিজ্ঞপ্তি, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং কোম্পানির চাকরির সার্কুলার খুঁজে পাওয়ার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে আইসিটি ডিভিশন জব সার্কুলার 2023 এবং অন্যান্য নতুন চাকরির সার্কুলার পড়ুন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button