sports

আর্জেন্টিনা বনাম কুরাকাও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান হেড টু হেড

আর্জেন্টিনা বনাম কুরাকাও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান হেড টু হেড

আর্জেন্টিনা বনাম কুরাকাও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান হেড টু হেড
আর্জেন্টিনা বনাম কুরাকাও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান হেড টু হেড

আর্জেন্টিনা বনাম কুরাকাও সময় সূচি 2023

আর্জেন্টিনা বনাম কুরাকাও সময়সূচি ২০২৩, বাংলাদেশ, ভারতের সময় অনুযায়ী আগামী ২৯ মার্চ ভোর ৫টা ৩০মিনিটে ইউনিক মাদার অফ সিটিস স্টেডিয়ামে শুরু হবে আর্জেন্টিনা বনাম কুরাকাও এর আন্তর্জাতিক প্রীতি ম্যাচ। এর আগে ফুটবল ওয়ার্ল্ড কাপের পর প্রথম ফ্রেন্ডলি ম্যাচ খেলে পানামার সাথে তাও আবার স্টেডিয়াম বর্তি মানুষকে নিয়ে। এই প্রতিবেদনে আপনারা যা যা দেখতে পারবেন তা হল দুদলের স্কোয়াড, যেভাবে লাইভ দেখতে পারবেন ও ARG Vs Curacao head to head prediction.

দেখেননি আর্জেন্টিনা ও কিউরাসাও দুদলের স্কোয়াড :

কুরাসাওয়ের বিপক্ষে আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা ২০২৩:

গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি, এমিলিয়ানো মার্টিনেজ।
ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজ, নিউহেন পেরেজ, জার্মান পেজেলা নিকোলাস তাগলিয়াফিকো, মার্কাস আকুনা, হুয়ান ফিওথ, গঞ্জালো মন্টিয়েল, নাহুয়েল মোলিনা, নিকোলাস ওটামেন্ডি, ক্রিশ্চিয়ান রোমেরো।
মিডফিল্ডার এক্সকুয়েল প্যালাসিওস, ফ্যাকুন্ডো বুনানোত্তে, রদ্রিগো ডি পল, থিয়াগো আলমাদা, জিওভানি লো সেলসো, লাউতারো ব্লাঙ্কো, লিওনার্দো পেরেদেস, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, গুইডো রদ্রিগেজ, ম্যাক্সিমো পেরোন।
ফরোয়ার্ড অ্যাঞ্জেল কোরেয়া, পাওলো দিবালা, নিকোলাস গঞ্জালেজ ভ্যালেন্টিন কার্বোনি, এমিলিয়ানো বুনেদিয়া, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ, আলেজান্দ্রো গার্নাচো, আলেজান্দ্রো গোমেজ।

 

কিউরাসাওয়ের খেলোয়াড় তালিকা ২০২৩:

মিডফিল্ডার, ফরোয়ার্ড, গোলরক্ষক, ডিফেন্ডার জুনিনহো বাকুনা, লিয়েন্দ্রো বাকুনা, ভার্নন অনিতা, Godfried Roemeratoe, জেরেমি অ্যান্টোনিস, রোলি বোনেভাসিয়া, শ্যানন কারমেলিয়া, কেভিন ফেলিডা, এয়ার্তো স্ট্যাটি, সারমাইন মার্টিনা, জেরেমী ডি নূইজার,  ব্র্যান্ডলি কুয়াস, অ্যান্থনি ভ্যান ডেন হার্ক, রাঙ্গেলো জাঙ্গা, এলসন হুই, এলসন হুই, গিনো ভ্যান কেসেল, গেভারো নেপোমুসেনো, চার্লিসন বেঞ্চপ, জার্চিনিও আন্টোনিয়া, গ্রাভনে কাস্তনির, নিগেল থমাস, রিকাইরো জিভকোভিচ, Xander Severina, আরেনচেলো লেইটো,  ট্রেভর দুর্নবুশ, Shedrion Denzel Marcelo Mathilda, জিউস দে লা পাজ, রোয়েন্ডি সুমটার, জঁ-মার্ক অ্যান্টেরসাইন, টাইরিক বোডাক, এলোয় রুম।

 

আর্জেন্টিনা বনাম কুরাকাও এর ম্যাচ কিভাবে লাইভ দেখা যাবে ২০২৩?

বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর আর্জেন্টিনার দলটি ৩ মাস পর মাঠে ফিরেছে ২৩ মার্চ পানামার বিপক্ষে, সেই খেলাটায় টিকেটের চাহিদা ছিল তুঙ্গে। ম্যাচ শেষে ফলাফলে এগিয়ে মেসির ভামোস। ২৮ মার্চ আন্তর্জাতিক প্রীতি ম্যাচ মুখোমুখি হবে আর্জেন্টিনা ও কুরাকাও এর ম্যাচটি কোথায় লাইভ দেখা যাবে তা নিয়ে আজকের প্রতিবেদন:

কাতার ফুটবল বিশ্বকাপের পর ৩৬ বছর পর ট্রফির খরা পার করলো আর্জেন্টিনা। রোমাঞ্চ কর ট্রফি নিয়ে দ্বিতীয় ফ্রেন্ডলি ম্যাচে ২৮ মার্চ মাঠে নামবে ভামোসরা সেই ম্যাচের টিকেট আকাশ ছোঁয়া থাকবে তাই স্বাভাবিক। জার্সিতে তিন স্টার দিয়ে কুরাকাওয়ের বিপক্ষে লড়াই করবে ডি মারিয়ার টিম। তবে বাংলাদেশের ও ভারতের মেসি ভক্তরা এই ম্যাচটি কোথায় দেখতে পারবে তা নিয়ে অনেক কৌতুহল রয়েছে। Curacao এর সাথে খেলাটি ভারত ও বাংলাদেশের কোনো টিভি চ্যানেল Argentina ম্যাচ সম্প্রচার করবে না। কোন চ্যানেল এর স্বত্ত্ব নেয়নি।

TV CHANNEL এর মাধ্যমে লাইভ না দেখা গেলেও অনলাইন প্লাটফর্মে দেখা যাবে আর্জেন্টিনা ও কুরাকাও এর ম্যাচ। কীভাবে লাইভ দেখবেন তার মাত্র একটি উপায় রয়েছে Argentina Match ফ্যানটিজ প্লাটফর্ম ও football SCORE এর মাধ্যমে খেলাটি সরাসরি লাইভ সম্প্রচার দেখতে পারবেন।

আর্জেন্টিনা বনাম কুরাকাওয়ের ম্যাচটি এই মাধ্যমেই কোনোরকম ঝামেলা ছাড়া LIVE দেখতে পারবেন।

আর্জেন্টিনা বনাম কুরাকাও পরিসংখ্যান ও হেড টু হেড?, Argentina vs Curacao Head to head prediction?

আর্জেন্টিনা ও কিউরাসাও এর আগে কোনো সময় এক সাথে মুখোমুখি হয়নি তাই তাদের মুখোমুখি Head to head পরিসংখ্যান দেওয়া যায়নি। কিন্তু তাদের লাস্ট ৫টি ম্যাচের পরিসংখ্যান দেখা গেলে বোঝা যাচ্ছে মেসি দল এগিয়ে কিউরাসাওয়ের থেকে কেননা আর্জেন্টিনা শেষ ৫ ম্যাচ সবকয়টি জয় পায় আর অপরদিকে কুরাকাও মাত্র একটি ম্যাচে জয় খুঁজে পায়। তাই বলায় যায় ভামোসের থেকে অনেক পিছিয়ে রয়েছে Curacao দল।

[ad_2]
এখানে আর্জেন্টিনা বনাম কুরাকাও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান হেড টু হেড এই সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনি যদি আর্জেন্টিনা বনাম কুরাকাও সময়সূচি ২০২৩ , স্কোয়াড, লাইভ, পরিসংখ্যান হেড টু হেড এই বিষয়ে আগ্রহ থাকে তাহলে নিয়মিত আমাদের সাইটে www.bdtoppost.com ভিজিট করবেন ধন্যবাদ।

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button