রিভিউ

ইনফিনিক্স হট ৩০ ৫জি রিভিউ। Infinix Hot 30 5G Review

ইনফিনিক্স হট ৩০ ৫জি রিভিউ। Infinix Hot 30 5G Review
ইনফিনিক্স হট ৩০ ৫জি রিভিউ। Infinix Hot 30 5G Review 


Infinix Hot 30 5G হল একটি মিড-রেঞ্জ স্মার্ট ফোন। Infinix Hot 30 5G মোবাইলটি ১৮ জুলাই ২০২৩ সালে রিলিজ করা হয়েছে। Infinix Hot 30 5G মোবাইলে বড় ডিসপ্লে, দীর্ঘ ব্যাটারি লাইফ এবং একটি শক্তিশালী প্রসেসর সহ একটি দুর্দান্ত বাজেটের মধ্যে একটি স্মার্টফোন। 

এতে একটি ৬.৭৮ ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে যা উজ্জ্বল এবং পরিষ্কার এবং একটি 5000 mAh ব্যাটারি রয়েছে যা একবার চার্জে দীর্ঘক্ষণ চলবে। এটিতে মিডিয়া টেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর রয়েছে যা গেম খেলা এবং অ্যাপগুলি চালানোর জন্য যথেষ্ট শক্তিশালী।

Infinix Hot 30 5G-এ একটি ডুয়াল-রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে যাতে একটি 50MP প্রধান ক্যামেরা এবং একটি, ০.০৮ মেগাপিক্সেল ডেপ্ট সেন্সর রয়েছে। ক্যামেরাগুলি ভাল মানের ছবি এবং ভিডিও তোলে। সামনে এতে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। Infinix Hot 30 5G মোবাইলে ৪/৮ জিবি রেম ও ১২৮ জিবি রম রয়েছে।

Infinix Hot 30 5G একটি দুর্দান্ত বাজেটের স্মার্টফোন যাতে অনেক কিছু রয়েছে। এটি একটি বড় ডিসপ্লে, দীর্ঘ ব্যাটারি লাইফ, একটি শক্তিশালী প্রসেসর এবং ভাল ক্যামেরা সহ একটি দুর্দান্ত মোট প্যাকেজ।

Infinix Hot 30 5G camera 

Infinix hot 30 5g camera

ইনফিনিক্স হট ৩০ ৫জি মোবাইলে পিছনে দুইটি ক্যামেরা রয়েছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা সাথে রয়েছে ০.০৮ মেগাপিক্সেল ওয়াইড সেলফি ক্যামেরা। Infinix Hot 30 5G মোবাইলের ভিডিও রেজোলিউশন হচ্ছে ১০৮০ পিক্সেল।

Infinix Hot 30 5G Processor 

infinix hot 30 5g processor

Infinix Hot 30 5G মোবাইলে মিডিয়া টেক ডাইমেনসিটি ৬০২০ (৭ এনএম) প্রসেসর ব্যবহার করা হয়েছে। গেম খেলা বা ভারী অ্যাপ গুলো খুব সহজে ব্যবহার করতে পারবেন।

Infinix Hot 30 5G Battery 

Infinix hot 30 5g battery

Infinix Hot 30 5G মোবাইলে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে করা হয়েছে। এক বার চার্জ দিলে দীর্ঘক্ষণ চলে যাবে এর সাথে ১৮ ওয়ার্ডের একটি চার্জার রয়েছে। 

Infinix Hot 30 5G Display 

Infinix hot 30 5g display

Infinix Hot 30 5G মোবাইলের ডিসপ্লের সাইজ হচ্ছে ৬.৭৮ ইঞ্চি। ডিসপ্লের রেজোলিউশন হচ্ছে ১০৮০×২৪৬০ পিক্সেল ৩৯৬ পিপিআই ডেনসিটি। রিফ্রেশ রেট হচ্ছে ১২০ হার্টজ।

এখানে Infinix Hot 30 5G-এর কিছু সুবিধা এবং অসুবিধা রয়েছে

সুবিধা

  • বড় ডিসপ্লে
  • দীর্ঘ ব্যাটারি লাইফ
  • শক্তিশালী প্রসেসর
  • ভাল ক্যামেরা
  • সাশ্রয়ী মূল্য

অসুবিধা

  • কিছু অপ্রয়োজনীয় bloatware রয়েছে
  • ফাস্ট চার্জিং সুবিধা নেই

Infinix Hot 30 5G Price in bangladesh 

Infinix Hot 30 5G Price in bangladesh 18,000 taka. 

ইনফিনিক্স হট ৩০ ৫জি দাম কত বাংলাদেশে 

ইনফিনিক্স হট ৩০ ৫জি বাংলাদেশে দাম হচ্ছে ১৮,০০০ টাকা।

ইনফিনিক্স হট ৩০ ৫জি প্রাইস ইন বাংলাদেশ 

ইনফিনিক্স হট ৩০ ৫জি প্রাইস ইন বাংলাদেশ ১৮,০০০ টাকা।

সব শেষ যারা কম বাজেটের মধ্যে একটি ভালো মোবাইল খুঁজতেছেন তাদের জন্য এই মোবাইলটি বেস্ট হবে। 

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button