Latest Job Circular

প্রোম এগ্রো ফুডস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

[ad_1]

Prome Agro Foods Limited চাকরির বিজ্ঞপ্তি 2023 দৈনিক পত্রিকায় কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। Prome Agro Foods Ltd তাদের অফিসে নতুন শূন্যপদ অফার করছে। Prome Job সার্কুলার 2023 আমাদের bd jobs ওয়েবসাইট BD Govtjob (www.bdgovtjob.net) এও পোস্ট করা হয়েছে। প্রোম এগ্রো ফুড লিমিটেড নতুন চাকরির ধারক খুঁজছে। বাংলাদেশে বেশিরভাগ মানুষ প্রাইভেট কোম্পানিতে চাকরি খুঁজছেন। তাই আমরা আজ এই চাকরির পোস্টিংয়ে প্রোম এগ্রো ফুড লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি শেয়ার করছি। এই কোম্পানির মাধ্যমে যে কেউ তার ভবিষ্যত গড়ে তুলতে পারে। আপনি প্রোম এগ্রো ফুড ক্যারিয়ারের সুযোগ সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। তাই আসুন Prome Food জব সার্কুলার 2023 চেক করুন এবং এখনই আবেদন করুন।

প্রোম এগ্রো ফুডস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

প্রোম এগ্রো ফুড জব সার্কুলার 2023
কোমপানির নাম: প্রোম এগ্রো ফুডস লিমিটেড।
চাকুরি স্থান: ঢাকা।
মোট শূন্যপদ: বৃত্তাকার চিত্র দেখুন।
চাকরীর ধরন: ফুল টাইম চাকরি।
কাজের শ্রেণী: বেসরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বেতন: আলোচনা সাপেক্ষ।
অন্যান্য লাভ: কোম্পানির নীতি অনুযায়ী।
প্রকাশিত: 01 মার্চ 2023
আবেদন পাঠাবার শেষ তারিখ: সাক্ষাৎকারের তারিখ: 01 থেকে 16 মার্চ 2023
কিভাবে আবেদন করতে হবে কাজের সার্কুলার ইমেজ দেখুন.
সরকারী ওয়েবসাইট www.prome.com.bd

প্রম এগ্রো ফুডস লিমিটেড জব সার্কুলার 2023 ছবি/পিডিএফ ডাউনলোড

আপনি কি Prome Agro Foods Limited চাকরির আবেদনের উপায় খুঁজছেন? চিন্তা করবেন না! আপনি নীচের চিত্র ফাইল থেকে আবেদন নির্দেশনা পাবেন। আমরা ইমেজ ফরম্যাটে কাজের বিজ্ঞপ্তি রূপান্তরিত. সুতরাং আপনি সহজেই নীচে থেকে Prome চাকরির বিজ্ঞপ্তি 2023 পড়তে পারেন। প্রম এগ্রো ফুডস লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর মূল সার্কুলার ইমেজটি দেখুন।

prome agro foods job circular 2023

সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ০১ মার্চ ২০২৩

সাক্ষাৎকারের তারিখ: 01 থেকে 16 মার্চ 2023

সমস্ত সাম্প্রতিক প্রম এগ্রো ফুডস লিমিটেডের চাকরির সার্কুলার দেখুন বিডি চাকরিতে পোস্ট করা হয়েছে

চাকরির সার্কুলার দেখতে এবং অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

প্রোম এগ্রো ফুড জব সার্কুলার

প্রম এগ্রো ফুড জব সার্কুলার 2023 এবং চাকরির বিজ্ঞপ্তির খবর এখন আমাদের ওয়েবসাইট bdgovtjob.net-এ পাওয়া যাচ্ছে। আমরা Prome Agro Foods Limited চাকরির সার্কুলার সম্পর্কিত সমস্ত তথ্য উল্লেখ করেছি। আমরা আমাদের bdgovtjob.net-এ সব ধরনের বিডি চাকরির সার্কুলার প্রকাশ করেছি। যেমন, বাংলাদেশে নতুন কোম্পানির চাকরি, বাংলাদেশে সাম্প্রতিক ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি, এনজিও চাকরি, প্রোম এগ্রো ফুডস চাকরির বিজ্ঞপ্তি, কোম্পানির চাকরি, ঢাকা চাকরি, বিডি চাকরি আজকের খবর এবং সমস্ত সরকারি চাকরির সার্কুলার 2023। আমরা বিশ্বাস করি যে আমাদের প্রকাশনা সংস্থান এবং তথ্য যারা নতুন চাকরি খুঁজছেন তাদের ক্যারিয়ার গড়তে সাহায্য করবে। আপনি যদি প্রতিদিন আরও সর্বশেষ BD চাকরির সার্কুলার পেতে চান তাহলে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এবং অন্যদের নতুন চাকরির সার্কুলার দেখুন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button