sports

বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩ , স্কোয়াড, খেলাটি লাইভ যেভাবে দেখবেন?, পরিসংখ্যান?

বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩ , স্কোয়াড, খেলাটি লাইভ যেভাবে দেখবেন?, পরিসংখ্যান?

বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩ , স্কোয়াড, খেলাটি লাইভ যেভাবে দেখবেন?, পরিসংখ্যান?
বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩ , স্কোয়াড, খেলাটি লাইভ যেভাবে দেখবেন?, পরিসংখ্যান?

বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩

আজ ২৫ মার্চ আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও সিশেলস। বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩ এই ম্যাচটি অনুষ্ঠিত হবে সিলেট জেলা স্টেডিয়ামে ৩:৪৫ মিনিটে। বাংলাদেশ ফুটবল দলের সাথে দুইটি প্রীতি ম্যাচ খেলার জন্য সিশেলস টিম ইতিমধ্যে বাংলাদেশে এসে নিজেদের প্রস্তুতি নিচ্ছে। সিশেলসদের বিপক্ষে ২ম্যাচ সিরিজের জন্য বাংলাদেশের ২৭ সদস্যের দল ঘোষণা করলেও ফিফার নিয়মে চার জনকে দল থেকে বাদ দিতে হয়।

তাইতো সিশেলসদের সাথে নামার আগে বাংলাদেশে নিজেদের দলের ২৩ সদস্য থেকে বেছে নিয়ে একাদশ তৈরি করতে হবে। ৪ জনকে দল থেকে বাদ দেওয়াই বাদ পড়েছে এক গোলরক্ষক। প্রত্যেক টিম ২৩ সদস্য ঘোষণা করলেও তিন গোলরক্ষকে দলে রাখে কিন্তু বাংলাদেশের সময় অন্য ভাবে দেখা গেলো তাইতো দুই Goalkeeper কে দলে রেখেছে বাংলাদেশের কোচ হ্যাভিয়ের ক্যাবরের।

ফরোয়ার্ড ইব্রাহিম, ডিফেন্ডার ইমন শাহরিয়ার দল থেকে ছাটাই হয়েছে প্রথম ম্যাচের জন্য। তাদের সাথে আরও আছে আশিকুর রহমান শ্রাবন ও সোহেল। এ-ই চারজন দল থেকে বাদ পড়লেও থাকবেন সাথেই, কারন দ্বিতীয় ম্যাচের জন্য পরবর্তীতে আবারও নতুন করে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে কোচ। বাংলাদেশের স্কোয়াডে আছে নতুন চমক কারণ নাইজেরিয়া থেকে বাংলাদেশ আসা ফরোয়ার্ড এলিটা কিংসলে খেলবে সিশেলসের বিপক্ষে।

সিশেলসের বিপক্ষে বাংলাদেশের ফুটবল স্কোয়াড ঘোষণা:

আনিসুর রহমান, তারেক রহমান গাজী, সাদ উদ্দিন, মো রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, মো টুটুল হোসেন বাদশা, টোপু বর্মণ, মাসুক মিয়া জনি, সোহেল রানা, রাকিব হোসেন, সুমন রেজা, মতিন মিয়া, সাদিকুল মিয়া সোহেল, আলমগীর মিয়া, রহমত মিয়া, সোহেল রানা, মো ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংস, জামাল ভূঁইয়া, হেমন্ত বিশ্বাস, মিটুন মারমা, মোহাম্মাদ ইব্রাহিম, মজিবুর রহমান জনি, মেহেদী হাসান শ্রাবন, আমিনুল রহমান সজিব রবিউল হাসান, ইমন শাহরিয়ার।

বাংলাদেশ বনাম সিশেলস লাইভ যে ভাবে দেখা যাবে?

সিলেট জেলা স্টেডিয়ামে বিকাল ৩ টা ৪৫ মিনিটে শুরু হবে বাংলাদেশ ও সিশেলসের মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ২০২৩। ম্যাচটি কীভাবে সরাসরি দেখতে পারবেন তা হল কথা।

বাংলাদেশ থেকে এই প্রীতি ম্যাচটা লাইভ যে সব টিভির মাধ্যমে সরাসরি সম্প্রচার হবে তা হল T sports ও Bangladesh television channels। একমাত্র এই দুই টিভি চ্যানেল আজকের সিশেলসের বিপক্ষে ম্যাচটা দেখা যাবে। এছাড়াও ভিন্ন সব প্লাটফর্মে দেখা যেতে পারে এই টূনার্মেন্টট।

Bangladesh Vs Seychelles লাইভ দেখা যাবে যে যে চ্যানেলে

জার্মান: DAZN, DAZN2
যুক্তরাষ্ট্র:;Fox Soccer Plus, ViX
ফ্রান্স: Molotov, Free, L’Equipe, L’Equipe

ভারত: JioTV, SONY TEN 3 HD, SONY TEN 3, Sony LIV
শ্রীলঙ্কা: Sony LIV, SONY TEN 3, SONY TEN 3 HD

নেপাল: SONY TEN 3 HD, Sony LIV, SONY TEN 3

বাংলাদেশ বনাম সিশেলস পরিসংখ্যান?

বাংলাদেশ ফুটবল দল এর আগে একবার এই সিশেলস দের সাথে ম্যাচ খেলেছে তা হলো রাজাপাঁকসে কাপে ২০২১ সালে। কিন্তু সেই খেলায় কোনো দল জয় পায়নি কারণ ম্যাচটা শেষ সময় ড্র হয়ে যায়।

পরিসংখ্যান? এর দিকটা যদি একটু খেয়াল করা যায় তাহলে দেখা যাবে শেষ চার ম্যাচে এই দুইদলের জয় ও পরাজয়। বাংলাদেশ ফুটবল দল শেষ ৪ খেলায় ১টিতে জয় পায় বাকি তিনটায় হার অপরদিকে সিশেলসরা চারটিতেই হারে। তাই বলাই যা সিশেলসদের থেকে এগিয়ে রয়েছে বাংলাদেশ ফুটবল দল।

Bangldesh vs সিশেলস ম্যাচের টিকেট কত আর কোথায় পাবো?

সিলেট জেলা স্টেডিয়ামের সামনে কাউন্টারে বিক্রয় হবে বাংলাদেশ ও seychelles এর ম্যাচের টিকেট। বাংলাদেশের মানুষের কথা চিন্তা করে প্রত্যেকটি টিকেট মূল ধরা হয়েছে মাত্র ৫০ টাকা যা মাকিন টাকায় ০.৫০ সেন্ট।

 

[ad_2]
এখানে বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩ , স্কোয়াড, খেলাটি লাইভ যেভাবে দেখবেন?, পরিসংখ্যান? এই সম্পর্কে আলোচনা করা হয়েছে। আপনি যদি বাংলাদেশ বনাম সিশেলস সময়সূচি ২০২৩ , স্কোয়াড, খেলাটি লাইভ যেভাবে দেখবেন?, পরিসংখ্যান? এই বিষয়ে আগ্রহ থাকে তাহলে নিয়মিত আমাদের সাইটে www.bdtoppost.com ভিজিট করবেন ধন্যবাদ।

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button