Latest Job Circular

সিলেট বিভাগ ডিভিএসএল জব সার্কুলার 2023 – www.sylhetdiv.gov.bd

[ad_1]

DIVSL জব সার্কুলার 2023 আজ কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইটে www.sylhetdiv.gov.bd প্রকাশিত হয়েছে। সিলেট বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইনে http://divsl.teletalk.com.bd-এ আবেদন করে নতুন সরকারি চাকরির অফার করে। আমরা আমাদের সরকারি চাকরির ওয়েবসাইট BD Govt Job Net-এ DIVSL চাকরির বিজ্ঞপ্তি, প্রবেশপত্র ডাউনলোড, পরীক্ষার তারিখ 2023 পোস্ট করেছি। DIVSL চাকরির বিজ্ঞপ্তির নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। www.sylhetdiv.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 সালের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। তাই সিলেট বিভাগ ডিভিএসএল চাকরির সার্কুলার অনলাইনে আবেদন করার জন্য এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। এই divsl.teletalk.com.bd চাকরির সার্কুলার 2023-এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে পরীক্ষা করুন। তারপর DIVSL চাকরির আবেদন করতে দেরি করবেন না। DIVSL অনলাইন আবেদন divsl.teletalk.com.bd এ শুরু হবে। তাই DIVSL জব সার্কুলার 2023 চেক করুন।

DIVSL জব সার্কুলার 2023

সিলেট বিভাগ DIVSL কর্মজীবনের সুযোগ চাকুরীজীবি ও বেকার সকলের জন্য। DIVSL জব সার্কুলার আবেদনের লিঙ্ক এবং নির্দেশাবলী এই পৃষ্ঠায় নীচে দেওয়া আছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস এবং এসএসসি পাস প্রার্থীরা ডিভিএসএল টেলিটক অনলাইনে আবেদন করার যোগ্য। আপনি DIVSL সার্কুলার 2023 প্রয়োগ করে উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি যদি DIVSL সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য যোগ্য হন তাহলে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আপনার চাকরির আবেদন সিলেট বিভাগ ডিভিএসএল চাকরির আবেদনপত্র DIVSL teletalk com bd ওয়েবসাইট http://divsl-এ জমা দিন। teletalk.com.bd. আপনি ডিভিএসএল অনলাইনে আবেদন করে একটি বিডি সরকারি চাকরি পেতে পারেন। তাই এখনই আবেদন করুন এবং DIVSL জব সার্কুলার 2023-এর জন্য প্রস্তুত হন।

সিলেট বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 – www.sylhetdiv.gov.bd

আপনি কি 2023 সালে DIVSL নতুন চাকরির সার্কুলার খুঁজছেন? ডিভিএসএল সিলেট বিভাগ কিছু বিভাগের শূন্য পদের জন্য একটি নতুন সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি আমাদের BD সরকারি চাকরির নেট থেকে DIVSL চাকরির সার্কুলার ছবি, DIVSL অ্যাডমিট কার্ড ডাউনলোড, DIVSL পরীক্ষার ফলাফল 2023 পেতে পারেন। আমরা ডিভিএসএল টেলিটক কম বিডি জব সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করেছি। এই সরকারি চাকরি 2023 পেতে দয়া করে সার্কুলার পিডিএফ এবং চিত্রটি মনোযোগ সহকারে পড়ুন। এছাড়াও, আপনি আমাদের www.BDGovtJob.net-এ সিলেট বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর মতো সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন।

DIVSL জব সার্কুলার

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম: সিলেট বিভাগ।
চাকরির স্থান: সিলেট।
মোট শূন্যপদ: 23টি পদ।
চাকরির শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
প্রকাশিত: 26 মার্চ 2023।
আবেদন শুরুর তারিখ: 5 এপ্রিল 2023 সকাল 10 টায়।
আবেদনের শেষ তারিখ: 20 এপ্রিল 2023 বিকাল 5 টায়।
কাজের সূত্র: অনলাইন জবস পোর্টাল।
কীভাবে আবেদন করবেন: DIVSL চাকরির বিজ্ঞপ্তি divsl.teletalk.com.bd-এ আবেদন করুন।

DIVSL জব সার্কুলার
নিয়োগকর্তা: সিলেট বিভাগ।
পদের নাম: নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন.
চাকুরি স্থান: সিলেট।
শূন্যপদের সংখ্যা: 23টি পোস্ট।
কাজের ধরন: ফুল টাইম চাকরি।
কাজের শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বয়স সীমাবদ্ধতা: 18 – 30 বছর।
শিক্ষামূলক
যোগ্যতা:
স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস। বৃত্তাকার ছবিতে বিস্তারিত দেখুন।
অভিজ্ঞতা

প্রয়োজনীয়তা:

নিচে DIVSL সার্কুলার ইমেজ দেখুন।
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
অন্যান্য লাভ: সরকারি চাকরি আইন ও প্রবিধান অনুযায়ী।
প্রকাশের তারিখ: 26 মার্চ 2023।
আবেদন শুরুর তারিখ: 5 এপ্রিল 2023 সকাল 10 টায়।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 20 এপ্রিল 2023 বিকাল 5 টায়।
কোম্পানির তথ্য
কোমপানির নাম সিলেট বিভাগ।
অধিদপ্তরের ধরণ: সরকারি সংস্থা.
সরকারী ওয়েবসাইট: www.sylhetdiv.gov.bd।

DIVSL জব সার্কুলার 2023 ইমেজ / PDF ডাউনলোড

আপনি কি সিলেট বিভাগ ডিভিএসএল জব সার্কুলার 2023 ইমেজ খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। সিলেট বিভাগের চাকরির বিজ্ঞপ্তির ছবি নিচে দেওয়া হল। তাই নিচে থেকে DIVSL জব সার্কুলার 2023 চেক করুন।

DIVSL জব সার্কুলার 2023

সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ২৬ মার্চ ২০২২

অনলাইন আবেদন শুরুর তারিখ: 05 এপ্রিল 2023 সকাল 10:00 এ।

আবেদনের শেষ তারিখ: 20 এপ্রিল 2023 বিকাল 5:00 মিনিটে।

অনলাইন আবেদন: divsl.teletalk.com.bd

DIVSL জব অনলাইন divsl.teletalk.com.bd আবেদন করুন

আপনি কি DIVSL জব সার্কুলার আবেদন করতে আগ্রহী? আপনি সহজেই DIVSL চাকরির আবেদন 2023-এর জন্য আবেদন করতে পারেন। এর জন্য আপনাকে DIVSL teletalk অনলাইনে DIVSL teletalk.com bd ওয়েবসাইট divsl.teletalk.com.bd এ আবেদন করতে হবে। তারপর আবেদন করুন এ ক্লিক করুন এবং আপনার পোস্টের নাম নির্বাচন করুন। তারপর DIVSL অনলাইন আবেদনপত্র খোলা হবে। এখন DIVSL আবেদনপত্রটি সাবধানে পূরণ করুন। দয়া করে মনে রাখবেন যে আপনার সমস্ত ব্যক্তিগত তথ্য আপনার একাডেমিক সার্টিফিকেট এবং জাতীয় পরিচয়পত্রের মতো হওয়া উচিত। তারপর অনলাইনে আপনার সিলেট বিভাগের চাকরির আবেদন জমা দিন। আপনাকে অবশ্যই DIVSL অনলাইন আবেদন ফি 72 ঘন্টার মধ্যে দিতে হবে। আরও তথ্যের জন্য অনুগ্রহ করে DIVSL জব সার্কুলার 2023 ইমেজ পড়ুন।

সিলেট বিভাগ (ডিভিএসএল) চাকরির বিজ্ঞপ্তি

আমরা আমাদের bdgovtjob.net এ দৈনিক বিডি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি। তাই সিলেট বিভাগ (ডিভিএসএল) চাকরির সার্কুলার 2023 এই পৃষ্ঠায় দেওয়া হয়েছে। http://sylhetdiv.gov.bd, DIVSL 2022 এর চাকরির বিজ্ঞপ্তি, www.divsl.teletalk.com.bd, সিলেট বিভাগের চাকরির বিজ্ঞপ্তি (DIVSL) 2022, DIVSL চাকরির বিজ্ঞপ্তি এবং আবেদনপত্র 2023, DIVSL চাকরি পরীক্ষার তারিখ এবং DIVSL পরীক্ষার ফলাফল 2023, DIVSL চাকরির আবেদনপত্র 2023, DIVSL চাকরির আবেদন 2023, DIVSL টেলিটক অনলাইন আবেদন 2023, DIVSL টেলিটক com bd, DIVSL টেলিটক আবেদন 2023, DIVSL নতুন চাকরির সার্কুলার 2023-এর জন্য Jobircular অনুসন্ধানের বিকল্পগুলি হল।

সিলেট বিভাগের চাকরির বিজ্ঞপ্তি

যারা বিডিতে সরকারি চাকরি পেতে চান তাদের জন্য ডিভিএসএল সরকারি চাকরির সার্কুলার সবচেয়ে ভালো হবে। তাই আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে সিলেট বিভাগের এই নতুন চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইটে বাংলাদেশে আরও সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার দেখতে পারেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট বিডি সরকারি চাকরি নিয়মিত ভিজিট করুন। bdgovtjob.net হল বাংলাদেশে সাম্প্রতিক বিডি সরকারি চাকরির বিজ্ঞপ্তি, সিলেট বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023, বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং কোম্পানির চাকরির সার্কুলার খোঁজার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে DIVSL জব সার্কুলার 2023 এবং অন্যান্য নতুন চাকরির সার্কুলার পড়ুন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button