বাংলালিংক মিনিট অফার সমূহ

5/5 - (4 votes)
বাংলালিংক মিনিট অফার সমূহ

বাংলালিংক মিনিট অফার – Banglalink minute offer ব্যবহারকারীদের মাঝে ক্রমশ বেশ জনপ্রিয় হয়ে উঠছে। বাংলালিংক কর্তৃপক্ষ তাদের গ্রাহক তথা ব্যবহারকারীদের জন্য বছর কিংবা মাস ভিত্তিক নিয়ে আসে নানা রকম মিনিট অফার সমূহ। তেমনি আজকে আমরা এমন কিছু আকর্ষণীয় অফার নিয়ে আলোচানা করবো যা দ্ধারা একজন বাংলালিংক ইউজার বেশ ভালো ভাবে উপকৃত হতে পারবে। পাশাপাশি কিভাবে সেগুলো আপনিও পেতে পারেন, সেসকল তথ্য নিয়ে বিস্তারিত আলোচনা করা হবে। মিনিট অফার সম্পর্কে সব কিছু জানার পূর্বে একজন বাংলালিক ব্যবহারকারী হিসেবে চলুন বাংলালিংক মুঠোফোন নেটওয়ার্ক সেবাদাতা প্রতিষ্ঠান সম্পর্কে কিছু তথ্য জানা যাক। ( সকল সিমের প্রয়োজনীয় কোডগুলো দেখুন )

বাংলালিংক হলো বাংলাদেশের ৩য় বৃহত্তম মুঠোফোন নেটওয়ার্ক সেবাদাতা জিএসএম ভিত্তিক প্রতিষ্ঠান। বর্তমানে বাংলালিংক এর ব্যবহারকারী তথা গ্রাহক সংখ্যার পরিমাণ হলো ৩কোটি ৬৩ লক্ষ ৩০ হাজার প্রায়। ক্রমান্বয়ে বাংলালিংকের ব্যবহারকারীর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। এই সংক্ষিপ্ত একটি ডাটার তথ্য দেখেই বোঝা যাচ্ছে যে, বাংলালিংক ডে বাই ডে কেমন উন্নতি সাধন করছে পাশাপাশি গ্রাহক সংখ্যা আয়ত্ত করছে। তাদের এই ক্রম দ্ধারা চলমান থাকলে আশা করা যায়, ইন ফিউচারে গ্রাহকদের জন্য বেশ ভালো ভালো আরো বাংলালিংক অফার অপেক্ষা করছে। যেমনি আজকের আমরা বেশ কিছু বাংলালিংক মিনিট অফার নিয়ে আলোচনা করবো পাশাপাশি কিভাবে সে অফারগুলো পাবেন তা নিয়েও আলোচনা হয়েছে। ( সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায় )

২০২১-২০২২ এর বাংলালিংক মিনিট অফারগুলো কে সহজেই বোঝানোর চেষ্টা করা হয়েছে। এখানে যতগুলো তথ্য তুলে ধরা হয়েছে, সবগুলো তথ্য বাংলালিংক কর্তৃপক্ষ দ্ধারা যাচাই কৃত। তাই চলুন তাহলে, আলোচনা দীর্ঘায়িত না করে বাংলালিংক মিনিট অফার সম্পর্কে ইন-ডিটেইলস জানা যাক।

বাংলালিংক মিনিট অফার – Banglalink minute offer

বাংলালিংক মিনিট অফার

বাংলালিংক কর্তৃপক্ষ তাদের ইউজারদের জন্য প্রতিনিয়ত মিনিট অফারগুলোতে বেশ বড় ধরণের চেঞ্জ বা পরিবর্তন নিয়ে আসছে। আপনি যদি বাংলালিংক সিম নাম্বার ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনিও উক্ত মিনিট অফারগুলো উপভোগ করতে পারেন। বাংলালিংক তাদের কাস্টমার/ব্যবহারকারীর দিকটি নজরে রেখে বেশ কাস্টমারবান্ধব মিনিট অফারগুলো দিয়ে থাকে। পাশাপাশি মিনিট অফারগুলো হয়ে থাকে কাস্টমারের দিকে নজর রেখে অনেকদিন মেয়াদী। অন্য যে সকল মোবাইল অপারেটর কোম্পানীগুলো রয়েছে, সবগুলো কোম্পানী থেকে তুলনামূলকভাবে বাংলালিংক হলো মিনিট অফার ও সেই অফারগুলোর মেয়াদের দিক থেকে বেশ এগিয়ে। তাই অনেক ইউজার রয়েছে,মিনিটের অফারের দিকটিকে কেন্দ্র করে বাংলালিংক সার্ভিস নিচ্ছে। আজকের এই আর্টিকেলটি যারা যারা পড়ছেন,তাদের প্রায় সবাই হলো বাংলালিংক ব্যবহারকারী। তাই যদি আপনি বাংলালিংক এর মিনিট অফারগুলো সম্পর্কে জানতে চান এবং কিভাবে সেগুলোকে ব্যবহার করবেন সে সম্পর্কেও জানতে চান, তাহলে দয়া করে সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। এখন বাংলালিংক অনেকগুলো অফার রয়েছে। এখানে অনেকগুলো মিনিট অফার দ্ধারা সাধারণত বিভিন্ন টাইপস অফারগুলোকে বোঝানো হয়েছে। তো আজকে আমরা যে যে মিনিট অফারগুলো নিয়ে আলোচনা করবো সেগুলো হলো-

  • বাংলালিংক ৪০ মিনিট অফার (banglalink 40 minute offer)
  • বাংলালিংক ৪৫ মিনিট অফার (Banglalink 45 Minutes Offer)
  • বাংলালিংক ৯০ মিনিট অফার (Banglalink 90 Minutes Offer)
  • বাংলালিংক ১৬৫ মিনিট অফার (Banglalink 165 minute Offer)
  • বাংলালিংক ২৩০ মিনিট অফার (Banglalink 230 Minutes Offer)
  • বাংলালিংক ৩০০ মিনিট অফার (Banglalink 300 minute offer)
  • বাংলালিংক ৩৪০ মিনিট অফার (Banglalink 340 Minutes Offer)
  • বাংলালিংক ৪৬০ মিনিট অফার (Banglalink 460 miniute offer)
  • বাংলালিংক ৫১০ মিনিট অফার (Banglalink 510 Minutes Offer)
  • বাংলালিংক ১০০০ মিনিট অফার (Banglalink 1000 minute offer)

আজকে মূলত আমরা এখানে উল্লেখিত বাংলালিংক মিনিট অফারগুলো নিয়েই আলোচনা করবো। এখানে অনেকগুলো বাংলালিংক অফারের ক্ষেত্র রয়েছে, যেগুলো হলো আজকের আর্টিকেলের পার্ট। সুতরাং বিলম্ব না করে চলুন তাহলে বাংলালিংক এর মিনিট অফারগুলো সম্পর্কে জানা যাক।

বাংলালিংক ৪০ মিনিট অফার (banglalink 40 minute offer)

বাংলালিংক ৪০ মিনিট অফার

বাংলালিংক এর নতুন একটি মিনিট অফার হলো এটি। অর্থাৎ ৪০ মিনিট এর অফার। তবে এটি পূর্বে ছিল ২৪ টাকায়। ২৪ টাকায় বাংলালিংকে কিছুদিন পূর্বেও ৪০মিনিট পাওয়া যেত, কিন্তু বর্তমানে বাংলালিংক এর ৪০ মিনিট এর অফারটি পেতে আপনাকে খরচ করতে হবে মোট ২৭ টাকা। কিভাবে বাংলালিংকে আপনি ২৭ টাকা দিয়ে ৪০ মিনিট টকটাইম অফারটি পাবেন তা নিম্নে দেওয়া হলো-

  • বাংলালিংক ৪০ মিনিট এর অফারটি পেতে প্রথমে আপনার মোবাইল নাম্বারে ২৭ টাকা রিচার্জ করুন।
  • এরপর ২৭ টাকায় ৪০ মিনিট অফারের প্যাকটি অ্যাক্টিভ করতে *166*27# ডায়াল করুন।
  • উক্ত কোড ডায়াল করলে সর্বমোট ২৭ টাকা কেটে নিবে আপনার একাউন্ট থেকে।
  • উক্ত মিনিট অফারের মেয়াদ থাকবে ৩দিন।

মূলত এভাবেই আপনি সহ সকল বাংলালিংক গ্রাহক বা ব্যবহারকারীগণ খুব সহজেই বাংলালিংকের ২৭ টাকায় ৪০ মিনিট এর অফারটি উপভোগ করতে পারে।

বাংলালিংক ৪৫ মিনিট অফার (Banglalink 45 Minutes Offer)

বাংলালিংক কর্তৃপক্ষ দ্ধারা গ্রাহকদের জন্য বেশ জনপ্রিয় একটি মিনিট অফার হলো ৪৫ মিনিট এর অফার। এই অফারটিকে উপভোগ করতে চাইলে বাংলালিংক ব্যবহারকারীদের সর্বমোট ২৭ টাকা খরচ করতে হবে। অর্থাৎ এই মিনিট অফারটিও যেকোনো গ্রাহক মাত্র ২৭ টাকায় পেতে পারে। মাত্র ২৭ টাকার মাধ্যমে আপনিও সহজে পেতে পারেন উক্ত বাংলালিংক মিনিট অফার। তাহলে কিভাবে বাংলালিংক ৪৫ মিনিট অফারটি পেতে পারি তার একটি নমুনা নিম্নে দেওয়া হলো-

  • প্রথমে আপনাকে ২৭ টাকা অথবা এর বেশি রিচার্জ করতে হবে।
  • তারপর ৪৫ মিনিট এর অফারটি পেতে আপনাকে *1100*4# ডায়াল করতে হবে।
  • উক্ত কোড ডায়াল করার সাথে সাথেই আপনার মোবাইল নাম্বার থেকে ২৭ টাকা অফিস কেটে নিবে।
  • যার মেয়াদ অর্থাৎ এই ৪৫ মিনিট অফারের মেয়াদ থাকবে মোট ৩ দিন। এরই মধ্যে আপনাকে সম্পূর্ণ মিনিট ব্যবহার করতে হবে।

এভাবেই আপনিও বাংলালিংক এর ২৭ টাকায় ৪৫ মিনিট এর একটি ভালো অফার নিতে পারেন। আর এই মিনিট অফারটি সবার জন্য উম্মুক্ত।

বাংলালিংক ৯০ মিনিট অফার (Banglalink 90 Minutes Offer)

সপ্তাহ ব্যাপী মিনিট অফারের মধ্যে বাংলালিংক তাঁর গ্রাহকদের জন্য উক্ত মিনিট অফার অর্থাৎ ৯০ মিনিট অফার টি রেখেছে। যেকোনো গ্রাহক যেকোনো সময় এই মিনিট অফারটি নিতে পারে এবং সপ্তাহ ব্যাপী টকটাইম উপভোগ করতে পারে। তাই সাপ্তাহিক অফার বিবেচনা করলে এই অফারটি বাংলালিংক এর মিনিট অফারের মধ্যে বেশ ভালো একটি অফার। এখন বাংলালিংক এর সাপ্তাহিক মিনিট অফার তথা ৯০ মিনিট অফারটি যেভাবে অ্যাক্টিভ করবেন, তার একটি নমুনা দেওয়া হলো-

  • প্র্রথমে আপনার বাংলালিংক সিমে ৫৭ টাকা রিচার্জ করতে হবে বা পূর্ব থেকেই একাউন্টে মোট ৫৭ টাকা স্টক রাখতে হবে।
  • এবার আপনি ৫৭ টাকা দিয়ে বাংলালিংক এর ৯০ মিনিট এর অফারটি পেতে *166*57# ডায়াল করতে হবে।
  • যথাযথভাবে কোড ডায়াল করার পর সাথে সাথেই আপনার একাউন্ট থেকে মোট ৫৭ টাকা অফিস কেটে নিবে আর আপনি কাঙ্খিত ৯০ মিনিট অফারটি পেয়ে যাবেন।
  • ৫৭ টাকায় ৯০ মিনিট এর অফারটি মোট ৭দিন ব্যবহার করতে পারবেন। তাই উক্ত অফার মিনিটগুলো ৭দিনের মধ্যে শেষ করুন।

মূলত বাংলালিংক এর এটিই হলো মিনিট অফার যা সপ্তাহ ব্যাপী ব্যবহার করতে পারবেন। তাই আপনি যদি এই মিনিট অফারটি পেতে চান, তাহলে উপরোক্ত নিয়মগুলো অনুসরণ করুন।

বাংলালিংক ১৬৫ মিনিট অফার (Banglalink 165 minute Offer)

পূর্বে বাংলালিংক এই মিনিট অফারটিকে ১৬৫ মিনিট দিয়েছিল কিন্তু সম্প্রতির আপডেট তা ১০ মিনিট কমিয়ে ১৫৫ মিনিট এ নিয়ে আসছে। এটা অত্যান্ত দুঃখজনক ব্যাপার যে, একটি কোম্পানি তাঁর গ্রাহকদের পূর্বে বেশি সুযোগ দিয়ে হঠাৎ তা কমিয়ে ফেলা! যাইহোক ১৫ দিন ব্যাপী এই বাংলালিংক মিনিট অফারটিও সব ধরণের বাংলালিংক গ্রাহকদের জন্য। তাই যদি আপনিও পেতে চান উক্ত মিনিট অফারটি, তাহলে কিভাবে নিতে পারেন তার একটি নমুনা স্টেপ বাই স্টেপ দেওয়া হলো-

  • আপনি যদি বাংলালিংক গ্রাহক হয়ে থাকেন এবং অর্ধমাস ব্যাপী মিনিট বা টকটাইম অফার উপভোগ করতে চান, তাহলে প্রথমে আপনাকে আপনার মোবাইল ফোনে ৯৭ টাকা রিচার্জ করতে হবে অথবা পূর্ব থেকেই উক্ত পরিমাণ টাকা সংরক্ষিত রাখতে হবে।
  • এবার আপনি এই মিনিট অফারটি পেতে *1100*2# ডায়াল করুন।
  • যখনই উল্লেখিত কোডটি ডায়াল করবেন, সাথে সাথে আপনার একাউন্ট থেকে নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স কেটে নিবে।
  • ডায়াল শেষে সাথে সাথেই আপনার কাঙ্খিত মিনিট অফারটি চলে আসবে। এবার আপনি ১৫৫ মিনিট ১৫ দিন ব্যবহার করতে পারেন।

বাংলালিংক যেকোনো গ্রাহক এই ভাবে ১৫৫ মিনিট এর অফারটি পেতে পারে। এই অফারটি দ্ধারা বেশ অনেক জন উপকৃত হচ্ছে এবং হয়েছে।

বাংলালিংক ২৩০ মিনিট অফার (Banglalink 230 Minutes Offer)

মাস ব্যাপী বাংলালিংকের এই মিনিট অফারটি সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে বেশি অ্যাক্টিভ টকটাইম প্যাক। যারা যারা সারা মাসের জন্য মিনিট অফার চায়, তাদের জন্য বাংলালিংক লিমিট টাকার মধ্যে এই অফারটি রেখেছে। যদি কোনো বাংলালিংক গ্রাহক এই মিনিট অফারটি পেতে চায়, তাহলে সে খুব সহজেই পেতে পারে। কিন্তু কিভাবে আপনি এই মিনিট অফারটি পেতে পারেন? সে জন্য এখান স্টেপ বাই স্টেপ দেখানো হলো যে উক্ত মিনিট অফার নেওয়ার নিয়ম-

  • বাংলালিংক এর এই মিনিট অফারটি পেতে হলে প্রথমে আপনাকে ১৪৩ টাকা আপনার মোবাইলের সিমে বা একাউন্টে রিচার্জ করতে হবে।
  • রিচার্জের পর এবার উক্ত মিনিট অফারটি পেতে *166*147# কোডটি আপনার মোবাইলের ডায়াল অপশান থেকে ডায়াল করুন।
  • উল্লেখিত কোডটি ডায়াল করার সাথে সাথেই আপনি ২৩০ মিনিট পেয়ে যাবেন। যা আপনি পুরো মাস ব্যাপী ব্যবহার করতে পারবেন।
  • উক্ত মিনিট অফারটি অর্থাৎ ১৪৩ টাকায় ২৩০ মিনিট অফারটির মেয়াদ থাকবে মোট ৩০ দিন। আপনি এই ৩০ দিনের মধ্যেই উক্ত মিনিট শেষ করতে হবে।

এই মিনিট অফারটি বাংলালিংক ব্যবহারকারীদের জন্য একটি কমন এবং অতি জনপ্রিয় একটি মিনিট অফার। প্রায় অনেকেই নিয়ে থাকে উক্ত মিনিট অফারটি।

বাংলালিংক ৩০০ মিনিট অফার (Banglalink 300 minute offer)

বর্তমানে বাংলালিংকের যে ৩০০ মিনিট এর অফারটি ছিল তা এখন মাত্র ১৯৭ টাকায় পেয়ে যাচ্ছেন। মেয়াদ, টাকা উভয় দিক থেকে বাংলালিংক এর এই মিনিট অফারটি বেশ ভালোই। অনেকেই বর্তমানে এই মিনিট অফারটি নিয়ে থাকে। উক্ত মিনিট অফারটি যেহেতু পুরো মাস ব্যাপী থাকে, তাই কেউ যদি মাসিক ভাবে মিনিট অফার পেতে চায়, তাহলে তাঁর জন্য বেশ ভালো একটি অপশান এটি। তাই বাংলাংলিংক এর এই মাস ব্যাপী মিনিট অফারটি আপনিও নিতে পারেন যদি আপনি বাংলালিংক সিম কার্ড ব্যবহারকারী হয়ে থাকেন। এখন কিভাবে নিবেন এই মিনিট অফার? মিনিট অফার নেওয়া নিয়ম হলো-

  • প্রথমে আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকা আপনার বাংলালিংক সিমে লোড করতে হবে বা রিচার্জ করতে হবে। আর এই নির্দিষ্ট পরিমাণ টাকা হলো ১৯৭ টাকা।
  • যখন মোবাইলের একাউন্টে/সিমের একাউন্টে ১৯৭ টাকা বা এর উপর টাকা থাকবে, তখন আপনি *1100*1# ডায়াল করুন।
  • ডায়াল করার সাথে সাথেই আপনার বাংলালিংক একাউন্টে থেকে সর্বমোট ১৯৭ টাকা কেটে নিবে। আর এর ফলে আপনার একাউন্টে মোট ৩০০ মিনিট অ্যাড হবে।
  • এবার আপনি তা পুরো মাস জুড়ে ব্যবহার করতে পারেন। এই মিনিট অফারের মোট মেয়াদ থাকবে ৩০ দিন। এই ৩০ দিনের মধ্যে আপনাকে সব মিনিট বা টকটাইম কথা বলে শেষ করতে হবে।

এভাবেই আপনি বাংলালিংক এর জনপ্রিয় একটি মাসিক মিনিট অফার নিতে পারেন। আর সারা মাস জুড়ে সবার সাথে কথা বলতে পারেন।

বাংলালিংক ৩৪০ মিনিট অফার (Banglalink 340 Minutes Offer)

বাংলালিংক এর অন্যতম আরেকটি জনপ্রিয় মিনিট অফার হলো এটি। অর্থাৎ ৩৪০ মিনিট এর টকটাইম অফার। যেসব গ্রাহকরা মাস ব্যাপী মিনিট অফার চায়, তাদের জন্য বাংলালিংক এই অফারটি নিয়ে এসেছে। এখন থেকে সব বাংলালিংক গ্রাহক উক্ত মিনিট অফারটি পেতে পারে। এবং মাসব্যাপী উপভোগ করতে পারে। তাহলে এখন প্রশ্ন আসতে পারে যে, কিভাবে একজন বাংলালিংক গ্রাহক উক্ত অফারটি পেতে পারে? কোন উপায়ে সে এই মিনিট অফারটি পাবে? সে জন্যই নিম্নে স্টেপ বাই স্টেপ বাংলালিংক ৩৪০ মিনিট এর অফার পাওয়ার ধারণা দেওয়া হয়েছে। চলুন তাহলে জানা যাক যে কিভাবে আমরা এই মিনিট অফারটি পেতে পারি-

  • এর জন্য প্রথমে আপনাকে আপনার বাংলালিংক মোবাইল সিমে ২০৭ টাকা রিচার্জ করে রাখতে হবে। অথবা পূর্ব থেকেও এই পরিমাণ টাকা বা এর চেয়ে বেশি হলেও কোনো রকম সমস্যা নেই।
  • এবার উক্ত মিনিট অফারটি পেতে আপনাকে *166*207# ডায়াল করতে হবে।
  • যদি সব কিছু ঠিক ঠাক ভাবে ডায়াল করে থাকেন, তাহলে মূহর্তেই আপনি পেয়ে যাবেন বাংলালিংক এর কাঙ্খিত সেই মিনিট অফার অর্থাৎ ২০৭ টাকায় ৩৪০ মিনিট টকটাইম।
  • এবার আপনি ৩৪০ মিনিট অফারটি পুরো মাস জুড়ে কথা বলতে পারেন। তবে অবশ্যই ৩০ দিনের মধ্যে উক্ত অফারটিকে শেষ করতে হবে।

এভাবেও আপনি বাংলালিংক এর মিনিট অফার নিতে পারেন। যেমন এখানে ৩৪০ মিনিট এর টকটাইম অফার সম্পর্কে ধারণা দেওয়া হয়েছে।

বাংলালিংক ৪৬০ মিনিট অফার (Banglalink 460 miniute offer)

বাংলালিংক এর অন্য সকল মিনিট অফারের ন্যায় এটিও হলো অন্যতম একটি মিনিট অফার। এখানে আপনি পুরো মাসের জন্য মিনিট ক্রয় করতে পারেন। বাংলালিংক এর অনেকগুলো টকটাইম প্যাকেজ রয়েছে। যেগুলোর মাধ্যমে আপনারা মিনিট অফার পেতে পারে সারা মাসের জন্য। যেমন ৪৬০ মিনিট একটি বাংলালিংক এর মিনিট অফার। এটির মেয়াদও ৩০ দিন। অর্থাৎ একবার প্যাকেজটি অ্যাক্টিভ করলে পুরো ৩০ দিন কোনো রকম টেনশন নেই মিনিট বা টকটাইম নিয়ে। তাই আপনি যদি মাস জুড়ে মিনিট নিতে চান, তাহলে এই প্যাকেজটিও হতে পারে আপনার জন্য বেশ চয়েজ। কিন্তু এই মিনিট অফারটি নিবো কিভাবে? ৪৬০ মিনিট বাংলালিংক অফার নেওয়ার ধাপগুলো হলো-

  • বাংলালিংক এর ৪৬০ মিনিট অফারটি নিতে হলে আপনার মোবাইল একাউন্টে মোট ২৯৭ টাকা থাকতে হবে। অথবা এর বেশি থাকলেও সমস্যা নেই।
  • যথাযথ টাকা থাকলে এবার আপনি নির্দিষ্ট কোড ডায়াল করতে পারেন। ডায়াল কোড হলো *1100*7*1# . এটি ডায়াল করতে হবে।
  • ডায়ার করার সাথে সাথেই আপনার বাংলালিংক মোবাইল একাউন্ট থেকে ২৯৭ টাকা অফিস কেটে নিবে।
  • এবার দেখুন আপনার মোবাইল একাউন্টে মিনিট অফারটি যোগ হয়ে গিয়েছে। এখন আপনি পুরো ৩০দিন উক্ত মিনিট অফারটি ব্যবহার করতে পারেন।

এটি হলো বাংলালিংক এর ৪৬০ মিনিট এর অফার। এই মিনিট অফারটি দ্ধারা বর্তমানে অধিকাংশ বাংলালিংক ব্যবহারকারী বেশ ভালোভাবে উপকৃত হচ্ছে।

বাংলালিংক ৫১০ মিনিট অফার (Banglalink 510 minute offer)

বর্তমানে দূর্দান্ত, নতুন ও খুবই জনপ্রিয় বাংলালিংক টকটাইম অফার হচ্ছে ৫১০ মিনিট অফার। ধীরে ধীরে এই মিনিট অফারটি সব গ্রাহকদের নিকট বেশ জনপ্রিয় হয়ে উঠছে।তবে এমন কোনো বাংলালিংক ইউজার যদি থেকে থাকে যে, সে পুরো মাস ব্যাপী ভালো ও বেশি মিনিট সম্পৃক্ত একটি অফার চায়, তাহলে তাঁর জন্য উক্ত বাংলালিংক অফারটি। এখানে আপনি ৫১০ মিনিট অফার জিততে পারেন নাম মাত্র টাকায়। তাই যদি আপনি মাস জুড়ে কথা বলতে চান এবং সেই অনুযায়ী টকটাইম নিতে চান, তাহলে এই প্যাকেজটিকে অনুসরণ করতে পারেন। এখন কিভাবে আপনি বাংলালিংক এর এই মিনিট অফারটি নিবেন? তার জন্য নিম্নে স্পেট বাই স্পেট ধারণা দেওয়া হয়েছে। ধাপগুলো হলো-

  • প্রথমে আপনার বাংলালিংক একাউন্টে নির্দিষ্ট পরিমাণ টাকা অর্থাৎ ৩০৭ টাকা আপনার বাংলালিংক মোবাইল একাউন্টে রিচার্জ করতে হবে অথবা পূর্ব থেকেই জমা রাখতে হবে।
  • এবার উক্ত বাংলালিংক মিনিট অফারটি পেতে *166*307# কোড ডায়াল করতে হবে। ঠিক এই কোডটিই ডায়াল করতে হবে।
  • কোড ডায়াল করার পর পরই আপনার কাঙ্খিত বাংলালিংক অফার পেয়ে যাবেন। অর্থাৎ ৫১০ মিনিট টাকটাইম মিনিট অফার পেয়ে যাবেন।
  • এবার পুরো মাস জুড়ে আপনি বাংলালিংক এর মাসিক মিনিট অফারটি উপভোগ করুন। আশা করি পুরো মাসের জন্য উক্ত মিনিট অফারটি যথেষ্ট।

এভাবেই আপনি আপনার মাসিক সব বাংলালিংক মিনিট অফারগুলো পেতে পারেন। এখানে উল্লেখিত প্রতিটি মাসিক মিনিট অফারই হলো ব্যক্তি ও তাঁর পজিশন বোঝে। তাই অফার গ্রহণের পূর্বে অবশ্যই কোনো মিনিট অফারটি দরকার, সেটি ভালোভাবে দেখে নিবেন।

বাংলালিংক ১০০০ মিনিট অফার (Banglalink 1000 minute offer)

বাংলালিংক এর মিনিট এর ক্ষেত্রে সর্বোচ্চ অফারটি হলো এটি। অর্থাৎ ১০০০ মিনিট ৩০দিনের জন্য। যদি এমন কোনো ব্যক্তি থাকে, তার কর্ম জীবনে প্রচুর পরিমাণে কথা বলা সহ নানা রকম আনুসাঙ্গিক কাজ-কর্ম করতে হয়, সেক্ষেত্রে তাঁর প্রয়োজনে সে উক্ত মিনিট অফারটি নিতে পারে। তবে এখানে এই মিনিট অফারের বেশিরভাগ ভুক্তভোগী হলো চাকুরী জীবীগণ। এছাড়াও সাধারণ মানুষও রয়েছে। তাই যদি এখন প্রশ্ন করেন যে, কিভাবে উক্ত মিনিট অফারটি নিতে পারেন আপনার বাংলালিংক সিমে, তাহলে নিম্নের অংশটুকু পড়ুন। এখানে সমস্ত তথ্য বেশ ভালোভাবে ও পরিষ্কার ভাবে উল্লেখ করা হয়েছে। বাংলালিংক ১০০০ মিনিট অফার পাওয়ার স্টেপগুলো হলো-

  • প্রথমে আপনাকে আপনার মোবাইল একাউন্টে নির্দিষ্ট পরিমাণ অর্থ লোড করে রাখতে হবে । অর্থাৎ এই মিনিট অফারের জন্য ৬০৭ টাকা রিচার্জ করে রাখতে হবে অথবা পূর্ব থেকেও একাউন্টে রাখতে পারেন।
  • এরপর আপনাকে উক্ত মিনিট অফারটি পেতে *166*607# ডায়াল করুন। ডায়াল করার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ১০০০ মিনিট বাংলালিংক অফার।
  • ডায়াল করার সাথে সাথেই আপনার বাংলালিংক এর একাউন্টে থাকা টাকা থেকে মোট ৬০৭ টাকা কেটে নিবে কর্তৃপক্ষ।
  • এখন আপনি ৩০ দিন জুড়ে কথা বলতে পারেন যে কারো সাথে। কেননা আপনার নিকট এখন ৬০৭ টাকা মিনিট অফার প্যাক রয়েছে। এই মূহর্তে যেহেতু অনেক মিনিট অফার রয়েছে, সেহেতু সারা মাস জুড়ে এই টকটাইমগুলো কথা বলে শেষ করুন।

মূলত এটিই হলো বাংলালিংক এর সর্বোচ্চ মিনিট অফার প্যাক। এই মিনিট প্যাকটি অ্যাক্টিব করে সারা মাস ব্যাপী আপনি সবার সাথে কথা বলতে পারেন। তাই বিলম্ব না করে উক্ত মিনিট অফারটি নিতে পারেন।

বাংলালিংক মিনিট অফার এর সংক্ষিপ্ত চার্ট

বাংলালিংক মিনিট অফার এর সংক্ষিপ্ত চার্ট

বাংলালিংক মিনিট অফারের সংক্ষিপ্ত চার্ট হতে আমরা সহজেই ধারণা পেয়ে যাবো যে বর্তমানে চলমান বাংলালিংক মিনিট অফার সম্পর্কে।  বর্তমানে অনেকগুলো মিনিট অফার চালু রয়েছে বাংলালিংকে। তাদের অধিকাংশ মিনিট অফারগুলো হলো সহনীয় স্তরে যা প্রত্যেক গ্রাহক তাঁর ইচ্ছানুযায়ী এসব অফার গ্রহণ করতে পারে। তাই আজকের আর্টিকেলটি যারা যারা পড়েছেন,তাদের অধিকাংশই হলো বাংলালিংক এর মিনিট অফার সম্পর্কে জানতে চায়। যদি আপনি পুরো আর্টিকেলটি পড়তে না চান,তাহলে নিম্নোক্ত চার্ট এর মাধ্যমে সম্পূর্ণ ধারণা পেয়ে যাবেন বাংলালিংক মিনিট অফার সম্পর্কে। সুতরাং চলুন তাহলে জানা যাক বাংলালিংক মিনিট অফার সম্পর্কে চার্ট এর মাধ্যমে।

Banglalink Minute OfferPriceValidityActivation Code
19 MinutesBDT  122 Days*166*211#
22 MinutesBDT  142 Days*166*14#
45 MinutesBDT  273 Days*166*27#
70 MinutesBDT  477 Days*166*47#
90 MinutesBDT  577 Days*166*57#
175 MinutesBDT  1077 Days*166*175#
230 MinutesBDT  14730 days*166*147#
300 MinutesBDT  19730 days*166*197#
340 MinutesBDT  20730 days*166*207#
460 MinutesBDT  29730 days*166*297#
510 MinutesBDT  30730 days*166*307#

উপরোক্ত চার্টটি দ্ধারা যেকোনো বাংলালিংক ইউজার বা ব্যবহারকারী খুব সহজেই এক নজরে বাংলালিংক মিনিট অফার সম্পর্কে জেনে যাবে।

বাংলালিংক মিনিট অফার নিয়ে শেষ কথা

বাংলালিংক মিনিট অফার নিয়ে শেষ কথা

বাংলালিংক তাঁর সার্ভিসের মাধ্যমে ক্রমে ইউজারদের নিকট জনপ্রিয় হয়ে উঠছে। এই পার্টটি হলো মূলত বাংলালিংক মিনিট অফার নিয়ে শেষ কথা যে বিধায়, এখানে কোনো রকম এক্সট্রিম ডিটেইলস দেওয়া হবে না। যদি আপনারা উপরের সমস্ত তথ্যগুলো ভালোভাবে এবং মনোযোগ সহকারে পড়ে থাকেন,তাহলে আশা করি আজকের আলোচিত তথ্যগুলো দ্ধারা আপনি বেশ ভালোভাবে উপকৃত হয়েছেন। এছাড়াও যদি আপনি এমন কেউ হোন, যে বাংলালিংক এর ভালো একটি মিনিট অফার খুঁজে থাকেন, তাহলেও আশা করি এখানে উল্লেখিত মিনিট অফারগুলো থেকে যেকোনো একটি চয়েজ করেতে সক্ষম হয়েছেন। সুতরাং সার্বিকভাবে বলতে গেলে বলা যায় যে, বাংলালিংক গ্রাহকরা আজকের আর্টিকেলটি দ্ধারা মিনিট অফার সম্পর্কে বিস্তর তথ্য জানার পাশাপাশি চলমান অফারগুলো সম্পর্কেও জানতে পেরেছে।

বাংলালিংক মিনিট অফার সম্পর্কে আরো জানতে

About রবীন্দ্র

Leave a Reply

Your email address will not be published.