রকেট অফার | ২০২২ এর সব অফারগুলো জেনে নিন | Rocket Offer

রকেট অফার

মোবাইল ব্যাংকিংগুলো গ্রাহকদের সার্বিকভাবে সুযোগ দেওয়ার চেষ্টায় নিয়ে আসছে ব্যাংকিং নানান অফার। রকেট মোবাইল ব্যাংকিং ও তাদের গ্রাহকদের  রকেট অফার থেকে বঞ্চিত করে নি। রকেট অফার Rocket Offer গুলো গ্রাহকরা পেতে পারে তাদের লেনদেনের মাধ্যমে। হতে পারে সেটা রকেট ক্যাশ আউট অফার, হয়তো বা রকেট নতুন একাউন্ট অফার অথবা রকেট মোবাইল অ্যাপস অফার টাইপের অনেক ক্যাটাগরির ২০২২ সালের কর্তৃপক্ষকর্তৃক প্রকাশিত রকেট অফার। ( সকল সিমের প্রয়োজনীয় কোড নাম্বার দেখুন এবং মোবাইলের আলো থেকে চোখ রক্ষা করতে চাইলে উক্ত আর্টিকেলটি পড়ুন )

রকেট গ্রাহকরা প্রতিনিয়ত লেনদেন সম্পন্ন করে কিন্তু সচেতন থেকে যদি অফার সমাবেতে এসব লেনদেন করা যায়, তাহলে খুব সহজেই এসব মোবাইল ব্যাংকিং অফার উপভোগ করতে পারবে গ্রাহকরা।

আজকের পর্বে জানতে চেষ্টা করবো রকেটের অফারগুলো সম্পর্কে এবং এসব অফারের শর্ত ও নিয়মাবলিগুলো।

রকেট অফার ২০২২ Rocket Offer 2022

রকেট অফার ২০২২

দিন দিন বিভিন্ন ক্যাটাগরির উপর রকেট তাদের অফারগুলো দিচ্ছে। তেমনি রকেট অফার ২০২২ এ থাকছে নানান রকম অফার। সেগুলো সম্পর্কে সংক্ষেপে জানা যাক।

তবে বলে রাখা ভালো ২০২২ এর রকেট অফার এখানে যেগুলো উল্লেখ করা হয়েছে, এর মধ্যে এখনো কিছু সম্পূর্ণভাবে চালু হয় নি। তবে এই সব অফারগুলো খুব দ্রুত চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।

রকেট রিচার্জ অফার Rocket Recharge Offer

রকেট রিচার্জ অফার

অন্য মোবাইল ব্যাংকিং গুলোর মতোই রকেটও তাদের গ্রাহকদের রিচার্জ অফারের সুযোগ দিচ্ছে। একজন রকেট গ্রাহক যে কোম্পানিরই সিম ব্যবহার করেন, তাতে কোনো সমস্যা নেই। কেননা সকল সিম অপারেটরদের রকেট দিচ্ছে রিচার্জ অফার এর সুবিধা Rocket Recharge Offer.

গ্রামীণফোন, এয়ারটেল, রবি, বাংলালিংক এ আছে রকেটের আকর্ষণীয় সব রিচার্জ অফার এবং তা ২০২২ এর।

রকেট গ্রামীণফোন অফার Rocket Grammenphone Offer

রকেট থেকে গ্রামীণফোনে রিচার্জের আছে অফারসমূহ। একজন গ্রাহক যদি গ্রামীণফোন ব্যবহার করে থাকে, তাহলে রকেট থেকে রিচার্জের মাধ্যমে সে গ্রাহক রকেটের সমস্ত রিচার্জ অফারগুলো উপভোগ করতে পারে।

২০২২ সালের রকেট থেকে গ্রামীণফোনে রিচার্জ অফারগুলো হলো-

একজন রকেট গ্রাহক তার গ্রামীণফোন সিম কার্ডে যদি ১০৯ টাকা রিচার্জ করে তাহলে সাথে সাথে সে পাচ্ছে ১০ টাকার ক্যাশ-ব্যাক রকেট ক্যাশব্যাক অফার। সাথে থাকছে প্রতি সেকেন্ডে ১ পয়সা করে কথা বলার সুযোগ বা টকটাইম অফার যার মেয়াদ হলো পরের ৩০ দিন পর্যন্ত।

রকেট একাউন্ট থেকে গ্রাহক তার গ্রামীণফোন নাম্বারে ৬৯ টাকা রিচার্জ করলে পচ্ছে ৩.৫ জিবি ইন্টারনেট অফার এবং এটার সাথে পাচ্ছে ৫ টাকা ক্যাশব্যাক অফার। এই গ্রামীণফোন ডাটার পেকেজের মেয়াদ হলো ৩ দিন মাত্র।

রকেট অফারের শর্তসমূহ:

  • অফারটি চলবে আগামী ১৬ জুন পর্যন্ত।

গ্রামীণফোনে রকেটের আরো অফার রয়েছে। গ্রাহক যদি ৯৯ টাকা রকেট থেকে রিচার্জ করে, তাহলে ১৬০ মিনিট সাথে সাথেই পেয়ে যাবে। যার মেয়াদ ৭ দিন।

রকেট এয়ারটেল অফার Rocket Airtel Offer

এইক্ষেত্রেও রকেট কর্তৃপক্ষ গ্রাহকদের জন্য রেখেছে এয়ারটেল অফার। এয়ারটেল গ্রাহক যদি রকেট ব্যবহারকারী হয়ে থাকে তাহলে রকেট থেকে রিচার্জের মাধ্যমে রকেটের এয়ারটেল অফারগুলো উপভোগ করতে পারে।

গ্রাহক যদি রকেট একাউন্ট থেকে তার এয়ারেটেল নাম্বারে ১১৪ টাকা রিচার্জ করে তাহলে ১০ জিবি ইন্টারনেট সহ ১০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফারটি পেতে পারে। আর এ অফারটির মেয়াদ হলো ৭ দিন।

টকটাইমের ক্ষেত্রে গ্রাহক যদি রকেট থেকে ৯৩ টাকা তার এয়ারটেল সিমে রিচার্জ করে তাহলে সাথে সাথেই সে ১৪৫ মিনিট রকেট টকটাইম অফারটি পেয়ে যাবে এবং সাথে আছে ১০ টাকা ক্যাশব্যাক অফার। আর এই রকেট অফারটির মেয়াদ টাইম হলো ৭ দিন।

একই ভাবে গ্রাহক ৫০৫ টাকা রকেট থেকে রিচার্জ করলে পাবে ইনস্ট্যান্ট ৫০ টাকা ক্যাশব্যাক।

নোট:

  • অফারগুলো শুধু মাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রয্যেজ্য।
  • ক্যাশব্যাক পরবর্তী ৭২ ঘন্টার মধ্যেই দেওয়া হবে।

রকেট রবি অফার Rocket Robi Offer

রকেট গ্রাহকরা রবির ক্ষেত্রেও পাচ্ছে অবিশ্বাস্য কিছু রিচার্জ অফার। যেকোনো রকেট গ্রাহক তার রকেট একাউন্ট থেকে এই নিদির্ষ্ট পরিমাণ টাকা রিচার্জের মাধ্যমে নিম্নের রকেট রিচার্জ অফারগুলো উপভোগ করতে পারে।

গ্রাহক যদি একাউন্ট থেকে তার রবি নাম্বারে ১১৪ টাকা রিচার্জ করে তাহলে সে ৭ জিবি ইন্টারনেট প্যাক পেয়ে যাবে। যার মেয়াদ ৭ দিন।

রকেট গ্রাহকদের জন্য আরেকটি রবি রিচার্জ অফার হলো ৬৯ টাকা রিচার্জ করলেই পেয়ে যাবে ৪ জিবি ইন্টারনেট। আর এই প্যাকের মেয়াদ হলো ৩ দিন।

নোট:

  • অবশ্যই প্রিপেইড নাম্বারে রিচার্জ করতে হবে।
  • বিস্তারিত জানতে জরুরি মূহর্তে ১৬২১৬ নাম্বারে যোগাযোগ করুন।

রকেট বাংলালিংক অফার Rocket Bangalink Offer

রকেট রিচার্জ অফারে বাংলালিংক গ্রাহকরাও পিছিয়ে নেই। রকেট কর্তৃপক্ষ তাদের বাংলালিংক গ্রাহকদের জন্যও রেখেছে রকেট বাংলালিংক অফার।

রকেট গ্রাহকরা তাদের বাংলালিংক নাম্বারে ১২৯ টাকা রকেট থেকে রিচার্জ করলে ২১ জিবি ইন্টারনেট পেয়ে যাবে। যার মেয়াদ ৭ দিন মাত্র।

গ্রাহকরা যদি মাস ব্যাপী ইন্টারনেট অফার নিতে চায় তাহলে রকেট থেকে ২৯৯ টাকা রিচার্জ করলেই হবে। ২৯৯ টাকা দিয়ে ৬ জিবি ইন্টারনেট প্যাক পাবে ৩০ দিনের জন্য।

 ১০৭ টাকা রিচার্জের মাধ্যমে ১৭৫ মিনিট বাংলালিংক টকটাইম অফারটি উপভোগ করতে পারে রকেট গ্রাহকরা। এই প্যাকেজের মেয়াদ হলো মাত্র ১৫ দিন।

১৫৯ টাকা রিচার্জের মাধ্যমে প্রতি মিনিটে ৪৮ পয়সা অনুসারে কথা বলতে পারবে। এবং এটির মেয়াদ ৬০ দিন বা ২ মাস।

আর এগুলোই হলো রকেট বাংলালিংক রিচার্জ অফার।

রকেট ক্যাশব্যাক অফার Rocket Cash Back Offer

রকেট ক্যাশব্যাক অফার

রকেট তাদের গ্রাহকদের দিচ্ছে ক্যাশব্যাক অফার। গ্রাহকরা যদি তাদের মোবাইল নাম্বারে রকেট একাউন্ট থেকে তাদের মোবাইল নাম্বারে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করে বা লেনদেন করে তাহলে গ্রাহক রকেট ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারে।

রকেটের রিচার্জ ক্যাশব্যাক অফারগুলো-

  • ১০৯ টাকা গ্রামীণফোনে রিচার্জ করলে ১০ টাকা ক্যাশব্যাক।
  • ৬৯ টাকা গ্রামীণফোনে রিচার্জে ৫ টাকা ক্যাশব্যাক।
  • এয়ারটেলে ১১৪ টাকা রিচার্জ করলেই ১০ টাকা ক্যাশব্যাক অফার।
  • ৫০৫ টাকা এয়ারেটেল নাম্বারে রিচার্জেই ৫০ টাকা ক্যাশব্যাক অফার।

রকেট ক্যাশ আউট অফার Rocket Cash Out Offer

যদিও রকেট কর্তৃপক্ষ অফিশিয়ালি রকেট ক্যাশ আউট অফার এর কোনো রকম বিবৃতি দেননি। তবে গ্রাহকরা আগ্রহের সাথেই অপেক্ষা করছে তাদের এই সুযোগের জন্য।

তবে রকেট অতি শীঘ্র তাদের ক্যাশ আউট অফার চালু করবে বলে আশাবাদী। রকেট ক্যাশ আউট এর ক্ষেত্রে অন্য মোবাইল ব্যাংকিং গুলোর চেয়ে অনেকটা কম চার্জ করে। যা রকেট ক্যাশ আউট অফার হিসেবে গ্রাহণযোগ্য।

রকেট সেন্ড মানি অফার Rocket Send Money Offer

রকেট সেন্ড মানির ক্ষেত্রেও সেইম ক্যাশ আউটের মতোই। অর্থাৎ রকেট কর্তৃপক্ষ এখনো কোনো রকম বিবৃতি দেয় নি তাদের সেন্ড মানি অফার সম্পর্কে।

গ্রাহকদের বিভিন্ন উপায়ে এবং বিভিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছে রকেট। তারেই প্রেক্ষিতে রকেট গ্রাহকরা অধীর আগ্রহে আছে রকেট সেন্ড মানি অফার নিয়ে। তবে আশার বানী এই যে, হয়তো বা সেন্ড মানির ক্ষেত্রেও রকেট কিছু সেবা নিয়ে আসবে যেমনটা রকেট এখন অনেক লেনদেনের সার্ভিস সম্পূর্ণ ফ্রী করে দিয়েছে।

রকেট মোবাইল অ্যাপস অফার বা রকেট অ্যাপস অফার Rocket Mobile Apps Offer

নতুন একাউন্ট খোলা থেকে পুরাতন একাউন্ট প্রথম বার লগ ইন করার মাধ্যমেও রকেট থেকে অফার পাওয়া যায়। রকেট অন্য মোবাইল ব্যাংকিংগুলোর মতোই মোবাইল অ্যাপস অফার নিশ্চিত করেছে। এখণ গ্রাহকরা রকেট অ্যাপস এর মাধ্যমেও অফার পেতে পারে।

রকেট অ্যাপস অফারগুলো-

গ্রাহক ‍যদি রকেট অ্যাপস দিয়ে নিজে একাউন্ট খোলে, তাহলে সাথে সাথেই ২০ টাকা বোনাস।

রকেট অ্যাপস দিয়ে প্রথম পেমেন্ট বা রিচার্জ করলেই ১০০% ক্যাশব্যাক বোনাস।

মাস ব্যাপী অ্যাপস ব্যবহার করলে মাস শেষে ১০ টাকা বোনাস।

একজন রকেট গ্রাহক রকেট অ্যাপস ব্যবহারের মাধ্যমে উপরোক্ত সুযোগগুলি উপভোগ করতে পারবে। মূলত এগুলোই হলো রকেট অ্যাপস অফার।

রকেট ঈদ অফার Rocket Eid Offer

বিকাশ ও নগদের মতো রকেট ব্যাংকিংও তাদের ঈদ অফারগুলো শীঘ্রই চালু করবে। যদিও বর্তমানে ঈদ অফার চালু নেই।

রকেট গ্রাহকরা আশাবাদী যে, অতিশীঘ্রই রকেট কর্তৃপক্ষ তাদের ঈদ অফারটা চালু করবে। এতে করে রকেট গ্রাহকরা খুবই উপকৃত হবে এস রকেট ঈদ অফারগুলো দিয়ে।

রকেট নতুন বছর অফার Rocket New Year Offer

একই ভাবে রকেট তাদের নতুন বছর অফারগুলো এখনোও চালু করে নি। কিন্তু এই কয়েকটা অফারের ক্ষেত্রে অন্য মোবাইল ব্যাংকিংগুলো অনেক দূর এগিয়ে রকেট থেকে। অন্য ব্যাংকিং সিস্টেমগুলোতে রকেট নতুন বছর অফার চালু থাকলেও রকেটে তা এখনো চালূ নয়।

তাই রকেট গ্রাহকরা এই ক্ষেত্রেও আশাবাদী যে, খুব শীঘ্রই রকেট কর্তৃপক্ষ তাদের অফারে রকেট নতুন বছর অফার টাও চালূ করবে এবং লাখ লাখ রকেট গ্রাহক উপকৃত হবে।

রকেট নতুন একাউন্ট অফার ২০২১ – ২০২২ New Rocket Account Offer 2021 – 2022

বরাবরই রকেট তাদের অফারের দিক দিয়ে অন্য মোবাইল ব্যাংকিং গুলো থেকে অনকে পিছিয়ে। যদিও রকেট নতুন একাউন্ট অফার কয়েকটা আছে যা খুবই নগন্য। তবে গ্রাহকরা ইচ্ছা করলেই রকেট নতুন একাউন্ট অফারটি উপভোগ করতে পারে।

কোনো রকেট গ্রাহক যদি প্রথম একাউন্টটি তার স্মার্ট ফোনে অ্যাপস নামানোর মাধ্যমে একাউন্ট খোলে তাহলে সে

 ২০ টাকা বোনাস পেয়ে যাবে।

তবে এই ২০ টাকার অফারটি অন্য ব্যাংকিং সিস্টেমগুলোর চাইতে খুবই নগন্য। যাইহোক, গ্রাহকরা চাইলে এ নতুন একাউন্ট অফারটি উপভোগ করতে পারে।

রকেট চলমান অফার

রকেট চলমান অফার

বর্তমান মোবাইল ব্যাংকিংগুলোতে চলছে ব্যাপক কম্পিটিশন। এই প্রতিযোগিতার মূল লক্ষ্য হলো গ্রাহকদের সন্তুষ্ট করা। সে প্রেক্ষিতে রকেট মোবাইল ব্যাংকিংও পিছিয়ে নেই। দিনে দিনে বৃদ্ধি করছে মোবাইল ব্যাংকিং অফারগুলো। তারই ধারাবাহিকতায় বর্তমানে রকেট মোবাইল ব্যাংকিং এর কিছু চলমান অফার রয়েছে যা পূর্বের অফারগুলোর সাথে অ্যাড হয়েছে। বর্তমানে রকেট কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের দিকটি বিবেচনায় নিয়ে পূর্বের সমস্ত অফারগুলোকে আরো আপডেট করেছে। উপরে উল্লেখিত অনেকগুলো অফার কর্তৃপক্ষ মডিফাই করেছে। যেমন-

রকেট সেন্ড মানি অফারে তারা কিছু পরিবর্তন নিয়ে এসেছে, একইভাবে ক্যাশ-ইন এবং ক্যাশ আউট অফারও এর বাহিরে নয়। এছাড়াও পে বিলসহ নানা ক্ষেত্রে আর্থিকভাবে টাকা লেনদেনের মধ্যে নিয়ে এসেছে রকেট চলমান অফার। গ্রাহকরা রিচার্জ অফারে পূর্বের চেয়ে এখন আরো বেশি সুবিধা ভোগ করতে পারছে। এছাড়াও রকেট একাউন্ট খোলাতেও রয়েছে বেশ কয়েকটি নতুন অফার। এভাবে উল্লেখ করে যেতেই হবে। সুতরাং বিস্তারিত জানতে আমাদের রকেট মোবাইল ব্যাংকিং রিলেটেড সকল পোস্টগুলো এক নজরে পড়ে ফেলুন। আশা করি রকেটের চলমান সকল ধরনের অফার সম্পর্কে অবগত হয়ে যাবেন কয়েক মিনিটেই। এতে করে সকল রকট গ্রাহকরা বেশ ভালোভাবেই উপকৃত হতে পারবেন।

রকেট অফার সম্পর্কে আরো জানতে

About রবীন্দ্র

Leave a Reply

Your email address will not be published.