Latest Job Circular

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ KHDC চাকরির বিজ্ঞপ্তি 2023

[ad_1]

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023 কর্তৃপক্ষ আজ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে www.khdc.gov.bd প্রকাশ করেছে। KHDC চাকরির বিজ্ঞপ্তি 2023 নতুন সরকারি চাকরির অফার করে। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ অফিসের নতুন চাকরির বিজ্ঞপ্তি আমাদের bd jobs ওয়েবসাইট BD Govt Job Net-এও পাওয়া যাচ্ছে। KHDC চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। www.khdc.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 হল সেরা সরকারি চাকরির সার্কুলার 2023 এর মধ্যে একটি৷ তাই খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন৷ এই খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পদটি মিলছে তা অনুগ্রহ করে পরীক্ষা করুন। তারপর খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরিতে দেরি না করে আবেদন করুন। তাই অনুগ্রহ করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ KHDC জব সার্কুলার 2023 চেক করুন।

KHDC জব সার্কুলার 2023 – www.khdc.gov.bd

আপনি কি KHDC নতুন চাকরির সার্কুলার 2023 খুঁজছেন? KHDC খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কিছু বিভাগের শূন্য পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস প্রার্থীরা KHDC জব সার্কুলার 2023 আবেদন করার জন্য যোগ্য। আপনি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরি 2023-এ আবেদন করার মাধ্যমে উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। আপনি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তির ছবি, KHDC অ্যাডমিট কার্ড ডাউনলোড, খাগড়াছড়ি হিল পেতে পারেন। জেলা পরিষদ পরীক্ষার ফলাফল 2023 আমাদের BD সরকারি চাকরির নেটে। আমরা KHDC চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করেছি। তাই এখনই আবেদন করুন এবং KHDC জব সার্কুলার 2023-এর জন্য প্রস্তুত হন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

কোম্পানির নাম: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।
মোট শূন্যপদ: 22টি পদ।
চাকরির শ্রেণী: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন।
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
প্রকাশিত: 17 মার্চ 2023।
আবেদনের শেষ তারিখ: 24 এপ্রিল 2023।
কাজের সূত্র: সংবাদপত্রের চাকরি।
কীভাবে আবেদন করবেন: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তির চিত্র দেখুন।

KHDC জব সার্কুলার 2023
নিয়োগকর্তা: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।
পদের নাম: নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন.
চাকুরি স্থান: বাংলাদেশের যে কোন জায়গায়।
শূন্যপদের সংখ্যা: 22টি পোস্ট।
চাকরীর ধরন: ফুল টাইম চাকরি।
কাজের ধরন: সরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয়ই।
বয়স সীমাবদ্ধতা: 18 – 30 বছর।
শিক্ষামূলক
যোগ্যতা:
স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস।
অভিজ্ঞতা

প্রয়োজনীয়তা:

নীচে বৃত্তাকার ছবি দেখুন.
বেতন: সরকারি বেতন স্কেল অনুযায়ী।
অন্যান্য লাভ: সরকারি চাকরি আইন ও প্রবিধান অনুযায়ী।
প্রকাশের তারিখ: 17 মার্চ 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: 24 এপ্রিল 2023।
কোম্পানির তথ্য
কোমপানির নাম খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।
অধিদপ্তরের ধরণ: সরকারি সংস্থা.
সরকারী ওয়েবসাইট: www.khdc.gov.bd।

KHDC জব সার্কুলার 2023 ইমেজ / PDF ডাউনলোড

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ছবিটি দেখুন। তাই নিচে থেকে KHDC চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখুন।

KHDC জব সার্কুলার 2023

সূত্র: দৈনিক জনকণ্ঠ, 17 মার্চ 2023

আবেদনের শেষ তারিখ: 24 এপ্রিল 2023

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি 2023

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির আবেদন ফরম ডাউনলোড করুন

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তির আবেদনপত্র

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে সকল চাকুরীজীবি/বেকারদের জন্য চাকরির সুযোগ। KHDC চাকরির বিজ্ঞপ্তির আবেদনপত্র এবং নির্দেশাবলী KHDC সার্কুলার ছবিতে উপরে দেওয়া আছে। তাই আপনি আমাদের www.bdgovtjob.net থেকে সহজেই সমস্ত তথ্য পড়তে পারেন। আপনি যদি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সরকারি চাকরির বিজ্ঞপ্তির জন্য যোগ্য হন তবে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখের মধ্যে আপনার চাকরির আবেদন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ KHDC চাকরির আবেদনপত্র জমা দিন। আপনি KHDC চাকরির আবেদনের মাধ্যমে একটি বিডি সরকারি চাকরি পেতে পারেন। এছাড়াও, আপনি আমাদের বিডি সরকারি চাকরিতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর মতো সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি পেতে পারেন।

KHDC জব সার্কুলার আবেদন করুন

আপনি কি KHDC খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ জব সার্কুলার 2023 আবেদন করতে আগ্রহী? আপনি সহজেই KHDC চাকরির আবেদন 2023 করতে পারেন। এর জন্য আপনাকে নিয়োগের বিজ্ঞাপনের নিয়ম বজায় রেখে আপনার আবেদন জমা দিতে হবে। সম্পূর্ণ তথ্যের জন্য উপরে থেকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023 ছবিটি পড়ুন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ (KHDC) চাকরির বিজ্ঞপ্তি

যারা সরকারি চাকরি পেতে চান তাদের জন্য KHDC সরকারি চাকরির সার্কুলার সবচেয়ে ভালো হবে। তাই আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের নতুন চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইটে বাংলাদেশে আরও সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার দেখতে পারেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট বিডি সরকারি চাকরি নিয়মিত ভিজিট করুন। bdgovtjob.net হল বাংলাদেশে সাম্প্রতিক সরকারি চাকরির সার্কুলার 2023, বেসরকারি চাকরির সার্কুলার, ব্যাংক চাকরির সার্কুলার 2023 এবং কোম্পানির চাকরির সার্কুলার 2023 খোঁজার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে KHDC জব সার্কুলার 2023 এবং অন্যান্য নতুন চাকরির সার্কুলার পড়ুন।

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button