Latest Job Circular

আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার 2023

[ad_1]

আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার 2023 আজ কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইট www.abulkhairgroup.com-এ প্রকাশিত হয়েছে। আবুল খায়ের কোম্পানির চাকরির সার্কুলার 2023 বেসরকারি কোম্পানির চাকরি প্রার্থীদের জন্য নতুন শূন্যপদ অফার করে। আবুল খায়ের গ্রুপ লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট www.bdgovtjob.net-এও পোস্ট করা হয়েছে। আবুল খায়ের নতুন চাকরির সার্কুলার বাংলাদেশের আকর্ষণীয় বেসরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি। সুতরাং আবুল খায়ের টোব্যাকো লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

আবুল খায়ের কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2023

সকল চাকুরীজীবী/বেকার লোকদের জন্য আবুল খায়ের চাকরির ক্যারিয়ারের সুযোগ। আবুল খায়ের কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি আবেদন প্রক্রিয়া এবং সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য নীচে এই পৃষ্ঠায় দেওয়া আছে। এই নতুন বিডি চাকরির বিজ্ঞপ্তির জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে চেক করুন। তাহলে আবুল খায়ের গ্রুপ সার্কুলারের জন্য আবেদন করতে দেরি করবেন না। তাই অনুগ্রহ করে আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার 2023 চেক করুন।

আবুল খায়ের তামাক চাকরির বিজ্ঞপ্তি

আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার 2023
কোমপানির নাম: আবুল খায়ের গ্রুপ।
চাকুরি স্থান: ঢাকা।
মোট শূন্যপদ: বৃত্তাকার চিত্র দেখুন।
চাকরীর ধরন: ফুল টাইম চাকরি।
কাজের শ্রেণী: বেসরকারি চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বেতন: আলোচনা সাপেক্ষ।
অন্যান্য লাভ: কোম্পানির নীতি অনুযায়ী।
প্রকাশিত: 9 মার্চ 2023।
আবেদন পাঠাবার শেষ তারিখ: সাক্ষাৎকারের তারিখ: 12 মার্চ থেকে 30 এপ্রিল 2023 পর্যন্ত
কিভাবে আবেদন করতে হবে চাকরির সার্কুলার ইমেজ দেখুন।
সরকারী ওয়েবসাইট www.abulkhairgroup.com

আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার 2023 ছবি/পিডিএফ ডাউনলোড

আপনি কি আবুল খায়ের টোব্যাকো কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে আগ্রহী? আবুল খায়ের গ্রুপের চাকরির সার্কুলার প্রক্রিয়ার জন্য কীভাবে আবেদন করবেন চিত্র ফাইলে নীচে উল্লিখিত। আমরা আপনার জন্য আবুল খায়েরের নতুন চাকরির সার্কুলারকে jpeg ইমেজ ফরম্যাটে রূপান্তর করেছি। সুতরাং আপনি সহজেই আবুল খায়ের চাকরির আবেদন সংক্রান্ত সমস্ত নির্দেশাবলী পড়তে পারেন। তাই নিচে থেকে আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার ইমেজ দেখুন।

আবুল খায়ের টোব্যাকো জব সার্কুলার 2023

সূত্র: প্রথম আলো, 9 মার্চ 2023

সাক্ষাৎকারের তারিখ: 12 মার্চ থেকে 30 এপ্রিল 2023 পর্যন্ত

আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড চেক করুন। সাম্প্রতিক সব চাকরির বিজ্ঞপ্তি এখানে বিডি চাকরিতে পোস্ট করা হয়েছে

চাকরির সার্কুলার দেখতে এবং অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

আবুল খায়ের চাকরির বিজ্ঞপ্তি

আবুল খায়ের টোব্যাকো চাকরির বিজ্ঞপ্তি 2023 উপরে দেওয়া হয়েছে। আমরা আবুল খায়ের গ্রুপের মতো সমস্ত বেসরকারী কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি সরবরাহ করি। প্রকৃতপক্ষে আমরা এখানে বাংলাদেশে সব ধরনের চাকরি পেতে সমস্ত সংস্থান প্রকাশ করি। যেমন, বেসরকারি চাকরি, ঢাকা চাকরি, ব্যাংক চাকরি, এনজিও চাকরি, বিডি জবস নিউজ, সব চাকরির সার্কুলার 2023। আপনি বাংলাদেশের সব সরকারি চাকরির সার্কুলার, সরকারি চাকরির পরীক্ষার ফলাফল, আমাদের সেরা বিডি সরকারি চাকরির সার্কুলার থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন। ওয়েবসাইট www.bdgovtjob.net।

আবুল খায়ের তামাক চাকরির বিজ্ঞপ্তি

যারা ঢাকা, বাংলাদেশে বিডি কোম্পানির চাকরির সার্কুলার খুঁজছেন তাদের জন্য আবুল খায়ের টোব্যাকো চাকরির বিজ্ঞপ্তি 2023 সেরা হবে। তাই আপনি যদি চাকরি পেতে চান, তাহলে এই আবুল খায়ের টোব্যাকো কোম্পানির নতুন চাকরির সার্কুলার 2023-এর জন্য আবেদন করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট www থেকে বাংলাদেশে আরও সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023 এবং বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি 2023, ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখতে পারেন। bdgovtjob.net.

[ad_2]

Sadia Afroz Niloy

Hey! I am Sadia Afroz Niloy! A student and passionate writer. I love to write blog and connect people Realtime. Send business proposal at [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button