এয়ারটেল মিনিট অফার – বর্তমানে চলমান মিনিট অফারসূহ

এয়ারটেল মিনিট অফার

এয়ারটেল মিনিট অফার – airtel minute offer সম্পর্কে অনেকে বিস্তারিত জানতে চায়। বর্তমানে চলমান কি কি মিনিট অফার রয়েছে অথবা কি কি মিনিট প্যাকেজ রয়েছে। এরকম টাইপ অর্থাৎ মিনিট অফার জানতে চেয়ে রয়েছে নানা রকম উদ্ধিগ্নতা। প্রায় সবাই মিনিট প্যাকেজ অ্যাক্টিভ করার মূহর্তেই ইন্টারনেট সার্চ দিয়ে থাকে। তাই যদি আপনিও এয়ারটেল মিনিট অফার খুঁজে থাকেন এবং ইন্টারনেট সার্চ করে থাকেন, তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্যই। ( এয়ারটেলের কম টাকায় বেশি এমবি অফার সম্পর্কে জানুন এবং সকল সিমের প্রয়োজনীয় কোডগুলো দেখে নিন )

বর্তমানে বাংলাদেশের মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলোর মধ্যে এয়ারটেল মোবাইল নেটওয়ার্ক হলো জনপ্রিয় অন্যতম একটি কোম্পানি। এয়ারটেল কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের দিক বিবেচনা করে প্রতিনিয়ত নিয়ে আসছে নানা ধরনের এয়ারটেল অফার। সে সকল অফারগুলো থেকে টপিক বিবেচনা করে আজকের আমরা বিশেষ করে মিনিট অফারগুলো নিয়ে আলোচনা করবো। ( এয়ারটেল রিচার্জ অফার এবং এয়ারটেল লোন সম্পর্কে জানুন )

আমাদের মধ্যে অনেকে রয়েছে যাদের প্রতিদিন প্রচুর পরিমানে যোগযোগ করতে হয় এবং যে বিধায় প্রচুর টকটাইমের প্রয়োজন Airtel Talk time offer পড়ে। আর সে প্রেক্ষিতেই এয়ারটেল মোবাইল নেটওয়ার্ক Airtel Mobile Network নিয়ে আসছে নতুন নতুন টকটাইম অফার। তাহলে চলুন বর্তমানে এয়ারটেলের চলমান মিনিট অফারগুলো সম্পর্কে জানা যাক।

এয়ারটেল এর মিনিট অফার – Airtel minute offer

এয়ারটেল এর মিনিট অফার

যেহেতু আজকের আমাদের মূল আলোচ্য বিষয় হলো এয়ারটেলের সমস্ত মিনিট অফার নিয়ে, সেহেতু অন্য সকল অফার যেমন ডাটা বা ইন্টারনেট অফার, এসএমএস অফার সহ আরো আনুসাঙ্গিক অন্য সকল অফারগুলো নিয়ে আলাদা আলাদা বিস্তারিত আলোচনা করা হয়েছে। এখন আলোচনার সুবিধার্থে আমরা এয়ারটেলের মিনিট তথা টকটাইম অফারগুলোকে কয়েকটি ক্যাটাগরির উপর ডিপেন্ড করে আলোচনা করা হয়েছে। সেগুলোকে এক নজরে দেখা যাক-

  • এয়ারটেল এর ৮ টাকায় মিনিট অফার
  • ১৮ টাকায় মিনিট অফার
  • ২৮ টাকায় মিনিট অফার
  • ৩৪ টাকায় মিনিট অফার
  • ৪৮ টাকায় মিনিট অফার
  • ৫৩ টাকায় মিনিট অফার
  • ৭৪ টাকায় মিনিট অফার
  • ৭৮ টাকায় মিনিট অফার
  • ৯৮ টাকায় মিনিট অফার
  • ১০৭ টাকায় মিনিট অফার
  • ১১৮ টাকায় মিনিট অফার
  • ১৪৯  টাকায় মিনিট অফার
  • ১৯৮ টাকায় মিনিট অফার
  • ২০৭ টাকায় মিনিট অফার
  • ২২৮ টাকায় মিনিট অফার
  • ২৭৮ টাকায় মিনিট অফার
  • ৩৪৯ টাকায় মিনিট অফার
  • ৪৯৯ টাকায় মিনিট অফার
  • ৫৯৮ টাকায় মিনিট অফার

আজকের আমরা এখানে উল্লেখিত উপরের সবগুলো মিনিটের ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো। তাহলে চলুন বিলম্ব না করে জানা যাক এয়ারটেল এর চলমান সকল মিনিট অফার নিয়ে আলোচনা করা যাক।

এয়ারটেল এর ৮ টাকায় মিনিট অফার – Airtel 8 Taka Minute Offer

এয়ারটেল এর ৮ টাকায় মিনিট অফার

এটি হলো গ্রাহকদের জন্য এয়ারটেল মোবাইল নেটওয়ার্ক এর সর্বোচ্চ কম রেটের মিনিট অফার। এটি যেকোনো গ্রাহক নিতে পারে তাঁর এয়ারটেল সিমে। মাত্র ৪ টাকায় এই এয়ারটেল অফারটি নিতে পারেন আপনিও। এয়ারটেলে আপনি মাত্র ৮ টাকায় ১২ মিনিট নিতে পারেন। এর জন্য আপনাকে প্রথমে ৮ টাকা রিচার্জ কিংবা আগে থেকেই যথেষ্ট পরিমাণ টাকা রিচার্জ করে রাখতে হবে। এর আপনাকে *123*0৮# এটি ডায়াল করবেন। ডায়াল এর সাথে সাথেই আপনি ১২ মিনিট পেয়ে যাবেন। তবে আপনি এই ১২ মিনিট এয়ারটেল অফার যেকোনো নাম্বারে ফোন দিয়ে ব্যবহার করতে পারবেন। আর এয়ারটেলের এই মিনিট অফার থাকবে মাত্র ১২ ঘন্টা। এর মধ্যেই আপনাকে উক্ত অফারটি ব্যবহার করে শেষ করতে হবে।

১৮ টাকায় মিনিট অফার

এয়ারটেল মিনিট প্রেমিদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে কম টাকার মিনিট অফার। এটি নেওয়ার জন্য আপনাকে খুব কম টাকা খরচ করতে হবে। মাত্র ১৮ টাকায় পেতে পারেন উক্ত অফারটি। ১৮ টাকা যদি পূর্ব থেকেই আপনার সি একাউন্টে থাকে বা রিচার্জ করে নিন, তাহলে আপনি *121*18# ডায়াল করে ৩২ মিনিট পেয়ে যেতে পারেন। উক্ত কোড ডায়ালের সাথে সাথেই আপনি মিনিট অফারটি পেয়ে যাবেন এবং সেই সাথে আপনার সিমের ব্যালেন্স থেকে ১৮ টাকা কেটে নিবে। তবে এই এয়ারটেলের এই ৩২ মিনিট অফারটির মেয়াদ থাকবে মাত্র ২৪ ঘন্টা। তাই যদি আপনি উক্ত অফারটি পেতে চান, তাহলে উপরোক্ত পদ্ধতি অবলম্বণ করে খুব সহজেই পেতে পারেন।

২৮ টাকায় মিনিট অফার

কম টাকায় এয়ারটেলের আরো একটি মিনিট অফার হলো এটি। মাত্র ২৮ টাকায় আপনি সহ এয়ারটেলের সকল গ্রাহক পেয়ে যাচ্ছে এয়ারটেল ৪৬ মিনিট।

উক্ত ২৮ টাকায় ৪৬ মিনিট পেতে আপনাকে প্রথমে সম পরিমাণ টাকা মোবাইলে রাখতে হবে অথবা রিচার্জ করে নিতে হবে। এরপর আপনাকে নির্দিষ্ট একটি কোড অর্থাৎ *121*28# কোডটি ডায়াল করতে হবে। কোড ডায়াল এর সাথে সাথেই আপনি পেয়ে যাবেন এয়ারটেল এর ৪৬ মিনিট অফারটি এবং আপনার একাউন্ট থেকে কেটে নিবে ২৮ টাকা। আর এই ভাবেই আপনি সহ এয়ারটেলের সকল গ্রাহক   এই টাকটাইম অর্থাৎ মিনিট অফারটি উপভোগ করতে পারে।

৩৪ টাকায় মিনিট অফার

২৮ টাকা হতে যদি আরেকটু সামান্য বেশি টাকায় মিনিট অফার নিতে চান,তাহলে আপনি এই মিনিট অফারটি নিতে পারেন। মাত্র ৩৪ টাকায় আপনি ৫৫ মিনিট পেতে পারেন। এই অফারটিও টকটাইম প্রেমিদের নিকট বেশ আকর্ষণীয় একটি মিনিট অফার। তাই যদি আপনি এয়ারটেলের মিনিট অফার কম টাকায় খুঁজে থাকেন,তাহলে উক্ত অফারটি নিতে পারেন। ৩ দিন মেয়াদি উক্ত টকটাইম অফারটি আপনি নিতে যথেষ্ট পরিমাণ টাকা মোবাইলে রিচার্জ করে রাখতে হবে। এরপর আপনাকে *121*34# কোডটি ডায়াল করতে হবে। ডায়াল করার সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৫৫ মিনিট অফার। যার মেয়াদ থাকবে মাত্র ৩ দিন।

৪৮ টাকায় মিনিট অফার

সপ্তাহ জুড়ে মিনিট অফার যারা যারা চাচ্ছেন, তাদের জন্য উক্ত মিনিট অফারটি হলো বেস্ট একটি কম টাকার মিনিট অফার। আপনি যদি এয়ারটেল ব্যবহার কারী হয়ে থাকেন এবং এয়ারটেলের ভালো ও নির্ভরযোগ্য কম টাকায় মিনিট বা টকটাইম অফার চান, তাহলে ৪৮ টাকায় এই মিনিট অফারটি নিতে পারেন। এই মিনিট অফারটি আপনি নিতে হলে আপনাকে প্রথমে আপনার সিম কার্ডে যথেষ্ট পরিমাণ টাকা সংরক্ষণ করতে হবে। তারপর *121*48# কোডটি ডায়াল করতে হবে। কোড ডায়ালের সাথে সাথেই আপনার সিম কার্ড থেকে তাঁরা নির্দিষ্ট পরিমাণ টাকা কেটে নিবে এবং সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ৪৮ টাকায় ৮০ মিনিট এয়ারটেল মিনিট। আর এই মিনিট অফারের মেয়াদ থাকবে মোট ৭দিন। এভাবেই আপনি এয়ারটেলের ৪৮ টাকায় ৮০ মিনিট প্যাকটি নিতে পারেন।

৫৩ টাকায় মিনিট অফার

উপরোক্ত মিনিট অফারগুলো থেকে যদি আরেকটু বেশি মিনিট অফার নিতে চান,তাহলে এয়ারটেলের এই মিনিট অফারটি আপনার জন্যই। এখানে আপনি মাত্র ৫৩ টাকায় ৮৫ মিনিট পেয়ে যাবেন। তাই যদি একটু বেশি মিনিট দরকার প্রয়োজন হয় তাহলে এটি নিতে পারেন। এই মিনিট অফারটি পেতে আপনাকে প্রথমে আপনার ফোনে যথেষ্ট পরিমাণ টাকা লোড করে রাখতে হবে। এরপর *121*53# ডায়াল করতে হবে। ডায়াল করার সাথে সাথেই আপনি কাঙ্খিত সেই অফারটি  পেয়ে যাবেন। অর্থাৎ আপনার একাউন্টে ৮৫ মিনিট অ্যাড হয়ে যাবে। সুতরাং আপনি যদি এই অফারটি নিতে চান, তাহলে এভাবে আপনি কোড ডায়াল করে উক্ত অফারটি নিতে পারেন।

৭৪ টাকায় মিনিট অফার

১২০ মিনিট! নিশ্চয় মিনিট এর দিক দিয়ে একজন মাঝারি ধরনের কথা বলা ব্যক্তির জন্য যথেষ্ট। এখন এমন কোনো ব্যক্তি যদি থাকে, যে দিনে প্রচুর পরিমাণ অর্থাৎ ১০০+মিনিট কথা বলতে হয়, তাহলে তাঁর জন্য এয়ারটেল নিয়ে এসেছে মিনিট অফার। মাত্র ৭৪ টাকায় পেয়ে যাচ্ছে এয়ারটেলের ধামাকা মিনিট অফারটি। অফারটি পেতে আপনাকে প্রথমে ৭৪ রিচার্জ করতে হবে বা পূর্ব থেকেই এই পরিমাণ টাকা লোড করে রাখতে হবে। এরপর আপনাকে *121*74# কোডটি ডায়াল করতে হবে। কোড ডায়াল করার সাথে সাথেই আপনি উক্ত অফারটি অর্থাৎ ১২০ মিনিট পেয়ে যাবেন। এই অফারটি অ্যাক্টিব করার থেকে ১২ ঘন্টা পর্যন্ত এর মেয়াদ থাকবে। সুতরাং যদি আপনারও এই মিনিট অফারটি নিতে চান, তাহলে উক্ত কোড ডায়ালের মাধ্যমে পেয়ে যেতে পারেন।

৭৮ টাকায় মিনিট অফার

মাত্র ৭৮ টাকায় আপনি এয়ারটেলে পেতে পারেন ১৩০ মিনিট টকটাইম অফার। উক্ত অফারটি পেতে আপনাকে প্রথমে আপনার মোবাইলে থাকা এয়ারটেল সিমে ১৩০ টাকা রিচার্জ করতে হবে অথবা তার সম পরিমাণ টাকা পূর্ব থেকে রাখতে পারেন। যদি যথেষ্ট পরিমাণ টাকা থাকে,তাহলে এবার আপনি *121*78# কোডটি ডায়াল করুন। কোড ডায়ালের সাথে সাথেই আপনি পেয়ে যাবেন উক্ত মিনিট অফারটি। আর সাথে সাথেই আপনার একাউন্ট থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা কেটে নিবে। এই মিনিট অফারটির মেয়াদ থাকবে ৭দিন।

৯৮ টাকায় মিনিট অফার

এয়ারটেল কর্তৃপক্ষ গ্রাহকদের দিক চিন্তা করে নানা ক্যাটাগরির অফার নিয়ে আসছে। যেমন এখন নিয়ে আসছে ৯৮ টাকার মিনিট বা টকটাইম অফার। এই মিনিট অফারটি পেতে আপনাকে সর্বপ্রথম আপনার সিমে যথেষ্ট পরিমাণ টাকা রিচার্জ বা লোড করতে হবে। অর্থাৎ ৯৮ টাকা মোবাইলে লোড করতে হবে। তারপর আপনাকে *121*98# কোডটি ডায়াল করতে হবে। কোড ডায়াল এর সাথে সাথেই আপনি পেয়ে যাবেন এয়ারটেলের এই মিনিট অফারটি। উক্ত মিনিট অফারটির মেয়াদ থাকবে মোট ৭ দিন। এই মেয়াদের মধ্যেই আপনাকে সমস্ত টকটাইমগুলো শেষ করতে হবে। আর যদি মিনিট অফারটি নিতে চান, তাহলে এভাবেই আপনি টকটাইম অফারটি নিতে পারেন।

১০৭ টাকায় মিনিট অফার

আপনার যদি উপরোক্ত মিনিট অফারগুলো থেকে একটু বেশি মিনিট অফার প্রয়োজন হয়ে থাকে, তাহলে আপনি এই মিনিট অফারটি নিতে পারেন। এটি মূলত ১০৭ টাকার একটি এয়ারটেল মিনিট অফার। মাত্র ১০৭ টাকায় আপনি পেয়ে যাবেন ১৭৫ মিনিট অফার। আর এর মেয়াদ থাকবে মোট ১৫ দিন। মেয়াদ এবং দিন সার্বিকভাবে মিনিট অফারটি এয়ারটেল সিম ইউজারদের নিকট বেস্ট একটি মিনিট অফার। তাই যদি আপনি এই অফারটি নিতে চান, তাহলে যথেষ্ট পরিমাণ টাকা রিচার্জ করে *121*0107# কোডটি ডায়াল করুন। আশা করি সাথে সাথেই আপনি উক্ত মিনিট অফারটি পেয়ে যাবেন। যার মেয়াদ থাকবে ১৫ দিন।

এয়ারটেল মিনিট অফার এর চার্ট লিস্ট – Chart List of Airtel Minute Offer

এয়ারটেল মিনিট অফার এর চার্ট লিস্ট
Airtel Minutes OfferValidityPriceActivation code
10 Minutes2 Days6 Tk*121*06#
12 Minutes12 Hours 8 Tk*121*08#
22 Minutes16 Hours 14 Tk*121*014#
28 Minutes 24 Hours 18 Tk*121*18#
35 Minutes2 Days23 Tk *121*23#
45 Minutes3 Days28 Tk*121*28#
70 Minutes7 Days46 Tk*121*46#
85 Minutes7 Days53 Tk*121*53#
115 Minutes7 Days74 Tk*121*074#
160 Minutes7 Days97 Tk*121*97#
190 Minutes 10 Days118 Tk*121*0118#
325 Minutes30 Days199 Tk*121*0199#
800 Minutes30 Days488 TkRecharge
150 Minutes+ 400MB7 Days93 Tk*121*93#
450 Minutes+1GB30 Days278 Tk*121*278#

উপরোক্ত চার্ট লিস্টটি হলো বর্তমানের চলমান এয়ারটেল মিনিট অফারের একটি আপডেট চার্ট। এটি থেকেও আপনি এয়ারটেলের মিনিটের সার্বিক একটি পরিষ্কার ধারণা পেয়ে যাবেন। আশা করি বিষয়টি বোঝতে পেরেছেন।

এয়ারটেল মিনিট অফার নিয়ে শেষ কথা

এয়ারটেল মিনিট অফার নিয়ে শেষ কথা

যেহেতু আজকের আর্টিকেলের মূল বিষয় বস্তু হলো এয়ারটেলের সমস্ত মিনিট অফার সম্পর্কিত, সুতরাং আপনি যদি সেই ব্যক্তি হোন, যে বর্তমানে চলমান এয়ারটেল মিনিট অফার খুঁজে থাকেন, তাহলে আজকের পোস্টটি দ্ধারা আপনি বেশ ভালোভাবে উপকৃত হয়েছেন। এখানে সমস্ত মিনিট অফারগুলো স্তরে স্তরে বর্ণনা করা হয়েছে। ১০ টাকা হতে শুরু করে সর্বোচ্চ অফার অবধি আলোচনা করা হয়েছে। তাই আপনি যদি এয়ারটেলের মিনিট অফার বা টকটাইম অফার খুঁজে থাকেন, তাহলে আজকের পোস্টটি থেকে যেকোনো একটি প্যাকেজ চয়েজ করুন। যদি এখনো কোনো একটি প্যাকেজ চয়েজ করতে না পেরে থাকেন, তাহলে দয়া করে পুনরায় পুরো আর্টিকেলটি আরেকবার পড়ুন। আশা করি এখান থেকে বেশ ভালো ও লাভজনক একটি মিনিট অফার পিক করতে পারবেন।

এয়ারটেল মিনিট অফার সম্পর্কে আরো জানতে

About রবীন্দ্র

Leave a Reply

Your email address will not be published.