এয়ারটেল রিচার্জ অফার – Airtel Recharge Offer 2022

এয়ারটেল রিচার্জ অফার

এয়ারটেল রিচার্জ অফার – Airtel Recharge Offer সম্পর্কে অবগত থাকা প্রতিটি গ্রাহকের জন্য অত্যাবশ্যক প্রায়। আমরা যারা যারা এয়ারটেল গ্রাহক রয়েছি, তাদের অধিকাংশই এয়ারটেলের অফারগুলো সম্পর্কে বেশিরভাগই অবগত থাকি না। হোক সেটা এয়ারটেল রিচার্জ অফার অথবা মিনিট, এমবি অফার। এভাবে ক্রমান্বয়ে এয়ারটেলের বেশ অনেকগুলো অফার রয়েছে। আর এই অফারগুলোর উপর ভিত্তি করেই আমাদের একটি ডেডিকেটেড পোস্ট রয়েছে। যাইহোক, আলোচনার সুবিধার্থে আজকের আর্টিকেলে শুধুমাত্র এয়ারটেলের সমস্ত ধরনের রিচার্জ অফারগুলো নিয়েই আলোচনা করা হবে। উক্ত আর্টিকেলেটি যদি এমন কেউ পড়ে থাকেন, যে একজন ডেডিকেটেড এয়ারটেল ইউজার এবং মাসিক হিসেবে তাঁর ডাটা, মিনিট এবং এসএমএস অফার দরকার হয়,তাহলে আপনি আজকের আর্টিকেলের মাধ্যমে আশা করি উপকৃত হবেন। তাহলে চলুন, আলোচনা দীর্ঘায়িত না করে এয়ারটেল সিমের সকল ধরনের রিচার্জ অফারগুলো সম্পর্তে অবগত হই। ( এয়ারটেল কম টাকায় বেশি এমবি অফার সম্পর্কে জানুন এবং একই সাথে এয়ারটেল লোন সম্পর্কে জানুন )

এয়ারটেল এর রিচার্জ অফার – Airtel Recharge Offer

এয়ারটেল এর রিচার্জ অফার

যেহেতু আজকের আলোচনাটি সম্পর্ণভাবে এয়ারটেলের রিচার্জ অফার সম্পর্কিত, সুতরাং এখানে উল্লেখিত সকল অফারগুলো থাকবে রিচার্জের উপর ভিত্তি করেই। তাহলে চলুন এয়ারটেলের সমস্ত রিচার্জ অফারগুলো সম্পর্কে জানা যাক। তবে মূল আলোচনায় যাওয়ার আগে, প্রথমে জেনে নেই এয়ারটেল রিচার্জ নামক আজকের আর্টিকেলের সম্পূর্ণ আউটলাইন। আলোচনার সুবিধার্থে পুরো আর্টিকেলটিকে আমরা প্রথমে ৩ ভাগে ভাগ করে নিবো। সেগুলো হলো-

  • এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার – Airtel Recharge Internet Offer
  • এয়ারটেল রিচার্জ মিনিট অফার – Airtel Recharge Minute Offer
  • এয়ারটেল রিচার্জ এসএমএস অফার – Airtel Recharge SMS Offer

মূলত এই ৩টি বিষয়ের উপর সম্পূর্ণ আউট-লাইন তৈরি করা। অর্থাৎ প্রথমে আমরা সকল ধরনের ইন্টারনেট রিচার্জ অফারগুলো দেখে নিবো এবং তারপর এয়ারটেলের সকল রিচার্জ মিনিট অফারগুলো দেখবো। সর্বশেষ জানবো এয়ারটেলের রিচার্জ এসএমএস অফার সম্পর্কে। এভাবেই পুরো আর্টিকেলের আউটলাইন তৈরি করা হয়েছে। আশা করি সম্পূর্ণ আর্টিকেলটি পড়লে, একজন এয়ারটেল সিম ইউজার বা ব্যবহারকারী হিসেবে বেশ ভালো ভাবে উপকৃত হবেন। সুতরাং চলুন তাহলে বিলম্ব না করে মূল আলোচনায় যাওয়া যাক। ( সকল সিমের প্রয়োজনীয় কোড নাম্বারগুলো দেখুন )

এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার – Airtel Recharge Internet Offer

এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার

এয়ারটেলের রিচার্জ অফারগুলোর মধ্যে ইন্টারনেট বা ডাটা internet data অথবা এমবি অফারটি নিয়ে প্রথমেই আলোচনা করি। কেননা গুগলে সবচেয়ে বেশি এয়ারটেলের রিচার্জ অফারের মধ্যে রিচার্জ ইন্টারনেট অফারের সার্চ ডাটা সবচেয়ে বেশি দেখা যায়। যে বিধায় আজকের আর্টিকেলে আমরা প্রথমেই ইন্টারনেট অফার সম্পর্কে জানবো। বিস্তর আলোচনার সুবিধার্থে এখানে এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফারকে কয়েকটি ক্যাটাগরি বা পয়েন্টে ভাগ করা হয়েছে। সেগুলো হলো-

  • এয়ারটেল ৩২ টাকা রিচার্জ ইন্টারনেট অফার
  • এয়ারটেল ৪৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার
  • এয়ারটেল ৬৮ টাকা রিচার্জ ইন্টারনেট অফার
  • এয়ারটেল ১১৪ টাকা রিচার্জ ইন্টারনেট অফার
  • এয়ারটেল ৩৪৪ টাকা রিচার্জ ইন্টারনেট অফার
  • এয়ারটেল ৪২৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার

মূলত উপরের টপিকগুলোকে কেন্দ্র করেই এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার airtel recharge internet offer পার্টের পুরো অংশ কাভার করবো। তাহলে চলুন উক্ত রিচার্জ ইন্টারনেট অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানা যাক।

এয়ারটেল ৩২ টাকা রিচার্জ ইন্টারনেট অফার – Airtel 32 Taka recharge internet offer

এয়ারটেল কর্তৃপক্ষ তাঁদের সমস্ত গ্রাহকদের জন্য ৩২ টাকা রিচার্জের অফারে বিরাট আপডেট নিয়ে আসছে। অর্থাৎ বর্তমানে যদি আপনি আপনার এয়ারটেল সিমে ৩২ টাকা সরাসরি লোড বা রিচার্জ করেন, তাহলে সাথে সাথেই আপনি ১.৫ জিবি ইন্টারনেট অফার পেয়ে যাবেন। যার মেয়াদ থাকবে টোটাল ৩ দিন। সুতরাং আপনি যদি এয়ারটেলের উক্ত রিচার্জ ইন্টারনেট অফারটি নিতে চান, তাহলে আশা করি খুব সহজেই ১.৫ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন।

এয়ারটেল ৪৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার – Airtel 49 Recharge Internet offer

আপনি যদি পূর্বের এমবি বা ইন্টারনেট প্যাকে সন্তুষ্ট না হয়ে থাকেন, তাহলে দয়া করে এই রিচার্জ ইন্টারনেট প্যাকেজটি দেখতে পারেন। মাত্র ৪৯ টাকা সরাসরি আপনার মোবাইলে রিচার্জের মাধ্যমে আপনি পেয়ে যাবেন মোট ২.৫ জিবি ইন্টারনেট এবং যার মেয়াদ থাকবে মোট ৩ দিন। এভাবেই আপনিসহ যে কেউ এয়ারটেলে ৪৯ টাকা রিচার্জের মাধ্যমে ইন্টারনেটর অফারটি পেয়ে যেতে পারেন।

এয়ারটেল ৬৮ টাকা রিচার্জ ইন্টারনেট অফার – Airtel 68 taka recharge internet offer

মাত্র ৬৮ টাকা রিচার্জে আপনিসহ যে কেউ এয়াটেলের এই অফারটি পেতে পারেন। এই অফারটি অর্থাৎ রিচার্জ ইন্টারনেট অফারটি পেতে আপনাকে অবশ্যই সর্বমোট ৬৯ টাকা মোবাইলে রিচার্জ করে রাখতে হবে। বরাবর এই টাকা রিচার্জের ফলে আপনি সাথে সাথেই পেয়ে যাবেন মোট ৬ জিবি ইন্টারনেট অফার। এখানে আপনি ২ জিবি ‍শুধু মাত্র 4G ইন্টারনেট আর বাকি ৪ জিবি হলো যেকোনো ক্ষেতে  আপনি ব্যবহহার করত পারতেন।

এয়ারটেল ১১৪ টাকা রিচার্জ ইন্টারনেট অফার – Airtel 114 taka Recharge Offer

অন্য সকল মোবাইল নেটওয়ার্ক অপারেটরদের থেকে এয়ারটেল সবসময় ডাটা ও মিনিট অফারে যে এগিয়ে, এই ইন্টারনেট অফারটিই তাঁর প্রমাণ। মাত্র ১১৪ টাকায় এয়ারটেল তাঁর ব্যবহারকারীদেরকে দিচ্ছে ১০ জিবি ইন্টারনেট। যদি কোনো এয়ারটেল গ্রাহক উক্ত এয়ারটেল ইন্টারনেট অফারটি নিতে চায়, তাহলে তাকে বরাবর ১১৪ টাকা তাঁর মোবাইল সিমে রিচার্জ করতে হবে। রিচার্জের সাথে সাথেই আপনি পেয়ে যাবেন ১০ জিবি ইন্টারনেট অফার। যার মেয়াদ থাকবে মাত্র ৭ দিন।

এয়ারটেল ৩৪৪ টাকা রিচার্জ ইন্টারনেট অফার – Airtel 344 taka Recharge internet offer

যদি আপনি মাসিক ব্যাপী ইন্টারনেট নিতে চান, তাহলে এয়ারটেল কর্তৃপক্ষ আপনাকে এক বিশাল ডাটা অফার করছে। নির্দিষ্ট পরিমাণ টাকা সিমে রিচার্জের মাধ্যমে আপনিও পেয়ে যেতে পারেন উক্ত রিচার্জে ইন্টারনেট অফার। মাত্র ৩৪৪ টাকায় এয়ারটেল তাঁর গ্রাহকদের কে অফার করছে ৩০ জিবি ইন্টারনেট। আপনি যদি মাস ব্যাপি অর্থাৎ ২৮-৩০ দিনের জন্য ইন্টারনেট অফার নিতে চান, তাহলে আপনি এই এয়ারটেলের অফারটিকে চয়েজ করতে পারেন। সারা মাস ব্যাপী বেশ ভালো উপভোগ করতে পারবেন।

এয়ারটেল ৪২৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার – Airtel 429 taka Recharge internet offer

আপনি যদি এমন এয়ারটেল ব্যবহারকারী হোন যার, উপরোক্ত ৩০ জিবি ইন্টারনেট অফারটি কোনো ভাবেই খাপ খায় না,তাহলে আপনার জন্য উক্ত রিচার্জ ইন্টারনেট অফারটি। এই অফারটি আপনি মাত্র ৪২৯ টাকা রিচার্জের মাধ্যমে পেয়ে যাবেন ৪৫ জিবি ইন্টারনেট। উক্ত রিচার্জ ইন্টারনেট অফারটি পেতে আপনাকে প্রথমে বরাবর ৪২৯ টাকা আপনার এয়ারটেল সিমে লোড বা রিচার্জ করতে হবে। এরপর সাথেসাথেই অটোমেটিকেলি আপনার সিম কার্ডে ড৪৫ জিবি ইন্টারনেট যোগ হয়ে যাবে। মূলত এভাবেই আপনি ৪২৯ টাকা দিয়ে ৩০ দিনের জন্য সর্বমোট ৪৫ জিবি ইন্টারনেট পেতে পারেন।

মূলত এই পর্যন্ত ছিল এয়ারটেল রিচার্জ ইন্টারনেট অফার এর অন্তর্ভুক্ত একটি পরিমিত আর্টিকেল। আশা করি আজকের আর্টিকেলের মাধ্যমে আপনি এয়ারটেলের রিচার্জ ইন্টারনেট অফার সম্পর্কে বেশ ভালোভাবে অবগত হয়েছেন। তাহলে এবার চলুন এয়ারটেল রিচার্জ মিনিট অফার সম্পর্কে জানা যাক।

এয়ারটেল রিচার্জ মিনিট অফার – Airtel Recharge Minute Offer

এয়ারটেল রিচার্জ মিনিট অফার

ঠিক উপরের ন্যায় এয়ারটেল রিচার্জ মিনিট অফার কেও কয়েকটি পার্টে করলে আলোচনা বেশ সুবিধা হবে। এয়ারটেল কর্তৃপক্ষ প্রতিনিয়ত তাদের গ্রাহকদের জন্য নিয়ে আসছে নানা রকমের মিনিট অফার। আপনি যদি কম টকটাইম অফার চান,তাহলে এটিও এয়ারটেল ব্যান্ডেল অফারে পেয়ে যাবেন আবার যদি বেশি টকটাইম চান, তাহলে এটিও আপনি পেয়ে যাবেন । ঠিক সে রকম বেশ কিছু এয়ারটেল রিচার্জ টকটাইম অফার নিয়ে আলোচনা করবো আজকে। তাহলে চলুন জেনে নেওয়া যাক কিছু রিচার্জ মিনিট অফার। আজকের আমরা যে সব রিচার্জ মিনিট অফার সম্পর্কে জানবো, সেগুলো হলো-

MinuteRecharge AmountVelidity
১২ মিনিট৮ টাকা১২ ঘণ্টা
২২ মিনিট১৪ টাকা১৬ ঘণ্টা
২৮ মিনিট১৮ টাকা১২ ঘণ্টা
৩৫ মিনিট২৩ টাকা ২ দিন
৪৫ মিনিট২৮ টাকা ২ দিন
৭০ মিনিট৪৬ টাকা৭ দিন
৮৫ মিনিট৫৩ টাকা৭ দিন
১১৫ মিনিট৭৪ টাকা৭ দিন
১৯০ মিনিট১১৮ টাকা১০ দিন
৩১৫ মিনিট১৯৩ টাকা৩০ দিন
৩৭০ মিনিট২২৮ টাকা৩০ দিন
৮০০ মিনিট৪৮৮ টাকা ৩০ দিন

এখানে উল্লেখিত বেশ অনেকগুলো এয়ারটেলের মিনিট অফার। আপনি যদি একজন এয়ারটেল সিম ব্যবহারকারী হয়ে থাকেন, তাহলে আপনি উপরের চার্টটি দেখে খুব সহজেই একটি মিনিট অফারকে আপনি টার্গেট করতে পারবেন। আশা করি এখানে ম্যানশনকৃত চার্টটি দ্ধারা আপনি সহ সকল পাঠকগণ বেশ ভালোভাবে উপকৃত হবে। এবার চলুন এয়ারটেলের এসএমএস অফার সম্পর্কে কিছুটা ধারণা নেওয়া যাক।

এয়ারটেল রিচার্জ এসএমএস অফার – Airtel Recharge SMS Offer

এয়ারটেল রিচার্জ এসএমএস অফার

এয়ারটেল যেমন রিচার্জ ইন্টারনেট অফার দেয় তেমনটি এয়ারটেল রিচার্জ মিনিট অফারও দেয়। ঠিক একইভাবে এয়ারটেল কর্তৃপক্ষ তাদের গ্রাহকদের জন্য এয়ারটেল রিচার্জ এসএমএস অফারও দিয়ে থাকে। ঠিক যেমন আজকের আমরা এখন এমন কিছু এয়ারটেলের এসএমএস অফর নিয়ে আলোচনা করবো বা দেখবো, যেগুলো দ্ধারা একজন এয়ারটেল গ্রাহক বেশ ভালোভাবে উপকৃত হতে পারবে। তাহলে চলুন জানা যাক এয়ারটেলের রিচার্জ এসএমএস অফার সম্পর্কে।

মূল্য (ট্যাক্স সহ)এসএমএসঅ্যাক্টিভেশন কোডমেয়াদএসএমএস চেক
যেকোনো অপারেটর
২ টাকা৪০ এসএমএস*321*200#১২ ঘণ্টা*778*6# 
৫ টাকা১৫০ এসএমএস*321*500#.২৪ ঘণ্টা*778*6# 
১৫ টাকা৮০০ এসএমএস*321*150# ৩ দিন*778*6# 
১২ টাকা১০০০ এসএমএস*321*1000#৩ দিন*778*6# 
২৫ টাকা১৫০০ এসএমএস*321*1500#৩০ দিন*778*6# 
৩৭ টাকা৩০০০ এসএমএস*321*3700#৬ দিন*778*6# 
৪৭ টাকা৪০০০ এসএমএস*321*4700#৬ দিন*778*6# 
৫৭ টাকা১৫০০ এসএমএস*321*1500#৬ দিন*778*6#  

উপরে বেশ অনেকগুলো এয়ারটেলের মিনিট বা টকটাইম অফার উল্লেখ করলাম চার্টের মাধ্যমে। সুতরাং আপনি যদি এরকম এয়ারটেলের এসএমএস অফার সম্পর্কে জানতে চান বা প্যাকেজ নিতে চান, তাহলে উপরের চার্ট থেকে আপনি উপকৃত হতে পারেন।

এয়ারটেল রিচার্জ অফার নিয়ে শেষ কথা

এয়ারটেল রিচার্জ অফার নিয়ে শেষ কথা

উপরের বিস্তর আলোচনা থেকে আমরা অবশ্যই অবগত হতে পেরেছি যে, এয়ারটেল রিচার্জ অফার সম্পর্কে। যদি আপনি এখনো এয়ারটেলের রিচার্জ অফার সম্পর্কে কোনো রকম জ্ঞান না রাখেন, কিন্তু অথচ আপনি একজন এয়ারটেল সিম ইউজার, তাহলে আপনি দয়া করে আজকের পুরো পোস্টেটি পুনরায় মনোযোগ সহকারে পড়তে পারেন। আশা করি অনকেগুলো আপডেট অফার সম্পর্কে অবগত হতে পারবেন। এখানে আমরা ধারাবাহিকভাবে এয়ারটেলের রিচার্জ ইন্টারনেটি অফার Airtel recharge internet offer হতে শুরু করে রিচার্জ মিনিট অফার airtel recharge minute offer সহ রিচার্জ এসএমএস অফার airtel recharge SMS offer সম্পর্কে অবগত হয়েছি। সুতরাং আপনি যদি কেউ হোন যে, একজন এয়ারটেল ব্যবহারকারী কিন্তু সুনির্দিষ্ট তথ্য কিংবা না জানার কারণে আপনি এয়ারটেরের অফার সম্পর্কে অবগত হতে পারেন নি। তাহলে আপনি আমাদের সাইটের পূর্রেব পোস্টগুলো সহ আজকের রিচার্জ অফারের পোস্টটি ফলো করতে পারেন। আশা করি মনোযোগ সহকারে পড়েল, এয়ারটেরে রিচার্জ অফার তথা ইন্টারনেট অফার, মিনিট অফার, এসএমএস অফার সম্পর্কে সম্পূর্ণ্ একটি পরিপূর্ণ ধারণা পেয়ে যাবেন।

এয়ারটেল রিচার্জ অফার আরো জানতে

Table of Contents

About রবীন্দ্র

Leave a Reply

Your email address will not be published.