ভিটমেট সফটওয়্যার | ভিটমেট apps download

5/5 - (3 votes)
ভিটমেট সফটওয়্যার

ভিটমেট সফটওয়্যার হচ্ছে বর্তমানের সবচেয়ে জনপ্রিয় এবং ব্যবহৃত একটি ডাউনলোড সফটওয়্যার বা অ্যাপস। অরিজিনাল ভিটমেট সফটওয়্যার না পাওয়া ব্যবহারকারীদের মাঝে যেন এক হতাশার সৃষ্টি করে। যার প্রেক্ষিতে আজকে আমরা অরিজিনাল ভিটমেট অ্যাপস Orginal Vidmate apps নিয়ে আলোচনা করবো এবং কিভাবে একজন ব্যবহারকারী খুব সহজেই কোনো রকম হেনেস্তা না হয়েই তাঁর মোবাইল কিংবা পিসি বা কম্পিউটারের জন্য অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে পারে, সে বিষয়ে বিস্তর আলোচনার মাধ্যমে জানবো। কিছু বিশ্বস্ত সোর্স দেওয়া হয়েছে যেখান থেকে আপনি অরিজিনাল ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন। ( প্লে স্টোর ডাউনলাইড করুন এবং আপনার ফেজবুক একাউন্টটি সহজেই ভেরিফাই করুন )

যখন আমরা ইন্টারনেটে ভিটমেট Vidmate লিখে সার্চ দেই, তখন আমরা অনেকগুলো রেজাল্ট পাই , যেগুলো মূলত অধিকাংশই হলো ফ্রড বা ফেইক। তাই অনেকে বার বার বহু ওয়েবসাইটে প্রবেশের পর হতাশ হওয়া ছাড়া কিছুই পাই নি। এই সকল দিকগুলোকে কেন্দ্র করেই ভিটমেট ব্যবহারকারীদের জন্য নিয়ে আসলাম অরিজিনাল ভিটমেট অ্যাপস এর ডাউনলোড সোর্স। হোক সেটা আপনার মোবাইলের জন্য ভিটমেট অথবা আপনার ল্যাপটপ, পিসি বা কম্পিউটারের জন্য ভিটমেট। তাই আপনি যদি একটি অরিজিনাল ভিটমেট পেতে চান, তাহলে দয়া করে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এতে করে আপনি পেয়ে যাবে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার টি। ( মোবাইলের আলো থেকে চোখ রক্ষা করুন )

ভিটমেট ডাউনলোড করার আগে আমাদের বেশ কিছু তথ্য জানা জরুরি। তাই চলুন তাহলে ভিটমেট সফটওয়্যার সম্পর্কিত বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য জেনে নেওয়া যাক, যেগুলো একজন ভিটমেট ব্যবহারকারীর জানা প্রয়োজন।

ভিটমেট সফটওয়্যার এর সংক্ষিপ্ত বিবরণী – Overview of Vitmate Software

App name Vidmate
Vidmate file Size 18MB
Vidmate Type Downloading App
Vidmate App Rating 4.9
Security Verified
Offared BY Nemo Studio
Latest Version 4.4840
Last Update On May 5, 2021
Total Downloads 500M+
Official Site vidmateapp.com
Download Speed Very Fast
PC Version Available
Requirement Android 4.0+
Playstore Availability No

ভিটমেট সফটওয়্যার ব্যবহার করার উপকারিতা – Benefits of using Vitmate software

ভিটমেট সফটওয়্যার ব্যবহার করার উপকারিতা

তথ্য ও প্রযুক্তি নির্ভর যুগে সব কিছুর উপকারিতা রয়েছে তেমনি ভিটমেট সফটওয়্যার এর বেশ অনেকগুলো উপকারিতা রয়েছে। বিটমেট সফটওয়্যাটি সাধারণত বেশিরভাগে স্মার্টফোনেই ব্যবহার করা হয়ে থাকে। তবে অনেকে আবার তা পিসি বা কম্পিউটারেও ব্যবহার করে থাকে। তবে সার্বিকভাবে বিবেচনা করলে এবং এর ডাউনলোড হিস্টোরি চেক করলে দেখা যায় যে ভিটমেট অ্যাপসটি বেশিরভাগ সময় মোবাইলেই ব্যবহার করা হয়ে থাকে।  ইন্টারনেটে বর্তমানে এর ব্যবহার কারীর সংখ্যা প্রায় ৩ কোটির উপর। তাহলে বোঝাই যাচ্ছে যে, এর ব্যবহার কারীর সংখ্যা হিউজ। কিন্তু সব ব্যবহারকারী ভিটমেট সফটওয়্যার এর উপকারিতাগুলো জানে না বা এর সম্পর্কে অবগত নয়। যদিও সবাই মূলত ভিডিও ডাউনলোডের জন্যই ব্যবহার করে থাকে। কিন্তু এর রয়েছে বহুমুখী সুবিধা। চলুন তাহলে ভিটমেট সফটওয়্যার ব্যবহার করার উপকারিতা গুলো জেনে নিই-

  • ইন্টারনেট দুনিয়া সমস্ত ভিডিও ভিটমেট সফটওয়্যার দ্ধারা ডাউনলোড করা যায় ( তবে কিছু কিছু ব্যতিক্রম সাইটে এক্সেস না থাকলে ভিডিও ডাউনলোড করা সম্ভব হয় না)
  • ভিটমেট সফটওয়্যার দ্ধারা যেকোনো অডিও ডাউনলোড করা যায়।
  • লো রেজুলিশন (low resolution) থেকে হাই রেজুলিশনের ভিডিও (high  resolution vidos download) ডাউনলোড করা যায়।
  • ভিডিও এর অডিও ফাইল ডাউনলোড করা যায়।
  • ভিটমেট থেকে অন্য সকল অ্যাপস ডাউনলোড (download apps) করা যায়।
  • এক ডিভাইস থেকে অন্য সকল ডিভাইসে ভিডিও, অডিও অথবা অ্যাপস শেয়ার করা যায়।
  • ভিটেমেট অ্যাপস দ্ধারা সকল ধরনের অ্যাপস হোক সেটা গেলারি, ক্যামেরা সহ ইত্যাদি সফটওয়্যার লক করা যায়।

ভিটমেট সফটওয়্যার ব্যবহার করার যতসামান্য উপকারিতার দিকগুলো এখানে তুলে ধরা হয়েছে। বাস্তবিক অর্থে একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী অথবা পিসি ব্যবহারকারী এর থেকে বহুগুণ ভালো ভালো উপকার দ্ধারা বিটমেট থেকে বেশ ভালোভাবে উপকৃত হতে পারে।

আমাদের জেনে রাখা ভালো যে, মার্কেট জগতে রয়েছে এরকম হাজারো ভিটমেট এর ন্যায় নকল বা ফ্রড ভিটমেট সফটওয়্যার। এখন আমরা যদি অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ব্যবহার করি, তাহলে কি রকম সুবিধা পাবো? ‍যদিও আজকে আমি আপনাদেরকে যে অ্যাপটির লিংক দিবো সেটি হলো অর্জিনাল অ্যাপস এর লিংক। তাই ডাউনলোড লিংক পাওয়ার পূর্বে আমাদের উচিত অরিজিনাল ভিটমেট সফটওয়্যার এর উপকারিতাগুলো জানা। তাহলে চলুন জানা যাক।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার এর উপকারিতা

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার এর উপকারিতা

আমরা যদি এখন সার্চ ইঞ্জিনে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড লিখে সার্চ করি, তাহলে হাজার হাজার রেজাল্ট শো করবে! কিন্তু কিভাবে বোঝবো আসলেই এই সফটয়্যারটি আসল বা নকল? কোনো উপায় বা ওয়ে আছে? অবশ্যই উপায় আছে চিনার। কিন্তু সর্বপ্রথম আমার প্রশ্ন হলো কেন আমরা অরিজিনাল ভিটমেট খুঁজি? এর সুবিধা বা উপকারিতা কি? অর্জিনাল ভিটমেটেরও অনেক সুবিধা রয়েছে যেগুলো আমরা ফ্রড বা ফেইক ভিটমেট অ্যাপস থেকে পাবো না। চলুন তাহলে অরিজিনাল ভিটমেট  সফটওয়্যার এর উপকারিতাগুলো জানা যাক।

  • অনলাইন ইন্টারনেট দুনিয়া থাকা সমস্ত ভিডিও ভিটমেট সফটওয়্যার দ্ধারা ডাউনলোড করা যায় ( তবে বেশ কিছু ব্যতিক্রম সাইটে এক্সেস না থাকলে ভিডিও ডাউনলোড করা সম্ভব হয় না ভিটমেট দ্ধারা)
  • ভিডিও ডাউনলোডের স্পিড অনেক থাকে।
  • অডিও ফাইল বা গান ডাউনলোডের স্পিড প্রচুর থাকে।
  • ভিটমেট সফটওয়্যার দ্ধারা যেকোনো অডিও ডাউনলোড করা যায়।
  • সবগুলো ফাইল HD কোয়ালিটির ডাউনলোড করা যায়।
  • লো রেজুলিশন (low resolution) থেকে হাই রেজুলিশনের ভিডিও (high  resolution vidos download) ডাউনলোড করা যায়।
  • ভিডিও এর অডিও ফাইল ডাউনলোড (videos and audios file download) করা যায়।
  • ভিটমেট থেকে অন্য সকল অ্যাপস ডাউনলোড (download apps) করা যায়।
  • এক মোবাইল ডিভাইস হতে অন্য সকল মোবাইল ডিভাইসে ভিডিও, অডিও অথবা অ্যাপস (apps download) শেয়ার করা যায়।
  • শুধুমাত্র ভিটেমেট অ্যাপস ‍দিয়েই সকল ধরনের অ্যাপস হোক সেটা গেলারি, ক্যামেরা সহ ইত্যাদি সফটওয়্যার লক করা যায়।

এখানে উল্লেখিত সবগুলো উপকারিতা আপনি তখনই উপভোগ করতে পারবেন, যখন আপনার নিকট একটি অরিজিনাল ভিটমেট সফটওয়্যার থাকবে। সুতরাং তাহলে এখন অর্জিনাল ভিটমেট অ্যাপস বা সফটওয়্যার ডাউনলোড সম্পর্কে আলোচনা করা যাক।

ভিটমেট সফটওয়্যার বা ভিটমেট অ্যাপস ডাউনলোড

ভিটমেট সফটওয়্যার বা ভিটমেট অ্যাপস ডাউনলোড

সাধারণত আমরা বিশেষ করে ভিডিও অথবা অডিও ডাউনলোডের ক্ষেত্রেই এই সফটওয়্যারটিকে ব্যবহার  করে থাকি। এখন এর অধিকাংশ গ্রাহক হলো মোবাইল ব্যবহারকারীরা এবং এর সংখ্যালঘিষ্ঠ ব্যবহারকারী হলো কম্পিউটার অথবা পিসি। তাই সার্বিকভাবে বিবেচনা করে আজকে আমরা ভিটমেট সফটওয়্যার ডাউনলোডের দুটি উপায়/পার্টে বর্ণনা করেছি। ভিটমেট অ্যাপস ডাউনলোড করার দুটি পার্ট হলো-

  • মোবাইল দিয়ে ভিটমেট সফটওয়্যার/অ্যাপস ডাউনলোড
  • পিসি বা কম্পিউটার দিয়ে ভিটমেট সফটওয়্যার/অ্যাপস ডাউনলোড

মোবাইল এবং পিসি উভয় মাধ্যমেই ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার সোর্স দিবো। তাহলে চলুন বিলম্ব না করে জানা যাক কিভাবে আমরা ভিটমেট সফটওয়্যারটি পাবো এবং ডাউনলোড করে তা ইনস্টল করবো।

মোবাইল দিয়ে ভিটমেট সফটওয়্যার/অ্যাপস ডাউনলোড

মোবাইল দিয়ে ভিটমেট সফটওয়্যারঅ্যাপস ডাউনলোড

সাধারণত ভিটমেট সফটওয়্যারের বেশি ব্যবহারকারী হলো মোবাইল ইউজাররা। কাজেই, মোবাইল দিয়ে বিশ্বস্ত সোর্স থেকে কিভাবে আমরা ভিটমেট অ্যাপস ডাউনলোড করবো তা জানার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে চান তাহলে প্রথমে আপনি “ ভিটমেট অ্যাপস ডাউনলোড “ এখানে ক্লিক করে অফিশিয়াল সাইটে চলে যান। ( প্লে স্টোর অ্যাপস ডাউনলোড করুণ এবং টাকা আয় করার অ্যাপস সম্পর্কে জানুন)

এখানে দেওয়া লিংকে প্রবেশের পর আপনারা ডাউনলোড অপশানে ক্লিক করলেই ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন। এরপর আপনারা ফাইল ম্যানেজার থেকে ইনস্টল করে ব্যবহার করা শুরু করুন। এভাবেই আপনি ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করে ইন্সটল করতে পারেন। এখন অনেকের ক্ষেত্রে উপরোক্ত নিয়ম বা সোর্সটি কাজ নাও করতেপারে। যে বিধায় আমরা নিম্নে আরো কিছু সোর্স অ্যাড করে দিলাম। আশা করি খুব সহজেই নিম্নোক্ত লিংকগুলোর সোর্স ব্যবহার করে ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যারের কিছু ডাউনলোড সোর্স

উপরে যে লিংকটা দিয়েছি এটি ব্যবহার করেও আপনি একটি ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে পারেন। কিন্তু অনেকের ক্ষেত্রে এই সফটওয়্যারটি বা উপায়টি কাজ করে না। যে বিধায় বাধ্য হয়ে আরো কয়েকটি খাঁটি সোর্স দেওয়া হয়েছে। যেগুলো ব্যবহার করে আপনিও ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন। তাহলে চলুন সে সোর্সগুলো সম্পর্কে জানা যাক।

ApkPure এর মাধ্যমে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড

Apk Tom এর মাধ্যমে ভিটমেট সফটওয়্যারঅ্যাপস ডাউনলোড

Apkpure হচ্ছে বর্তমানে অনলাইন সফটওয়্যার ডাউনলোডের জনপ্রিয় এবং সেরা একটি প্লাটফর্ম। এখানে আপনি বিশ্বের যেকোনো প্রান্তের যেকোনো সফটওয়্যার পেয়ে যাবেন এবং অবাক করার বিষয় হলো এখানে থাকা সবগুলো অ্যাপস আপনি; খুব সহজেই ডাউনলোড করে ফেলতে পারেন। এখন হয়তো ভাবছেন যে, আপনি কিভাবে Apk Pure সাইটের মাধ্যমেম ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন! ওকে ঠিক আছে। তাহলে চলুন জানা যাক ApkPure ওয়েবসাইটের মাধ্যমে কিভাবে আপনি ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন।

  • প্রথমে আপনি Apkpure এ ক্লিক করে তাদের অফিশিয়াল ওয়েবসাইটে চলে যান অথবা গুগলে সার্চ করতে পারেন Vidmate apk download দিয়ে।
  • এবার দেখুন ‍গুগল প্রথম পেজে অনেকগুলো রেজাল্ট শো করবে। সেখান থেকে আপনি Apkpure সাইটে চলে যান অথবা উপরে দেওয়া লিংকে ক্লিক করে তাদের সাইটে চলে যেতে পারেন।
  • ওয়েবসাইটে প্রবেশের পর এবার আপনি তাদের সাইটের সার্চ বারে Vidmate apk লিখে সার্চ করুণ।
  • দেখুন সেখানে ভিটমেট সফটওয়্যারটি চলে আসছে।
  • এখন আপনি ডাউনলোড বাটনে ক্লিক করে ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করুণ।
  • ডাউনলোড কমপ্লিট করার পর এবার আপনার ফোনের স্টোরেজে প্রবেশ করে দেখুন Vidmate apk নামে ফাইল ডাউনলোড হয়েছে। এবার আপনি এটাতে ক্লিক করে ইনস্টল করুণ।

এভাবেই আপনি Apkpure ওয়েবসাইটের মাধ্যমে ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করে ইনস্টল করতে পারেন।

Apk Tom এর মাধ্যমে ভিটমেট সফটওয়্যার/অ্যাপস ডাউনলোড

Apk Tom এর মাধ্যমে ভিটমেট সফটওয়্যারঅ্যাপস ডাউনলোড

Apktom ওয়েবসাইটি টি হলো অ্যাপস ডাউনলোডের অন্যতম একটি সাইট। এখানে কোটি কোটি সফটওয়্যার সংরক্ষিত রয়েছে। Vidmate কর্তৃপক্ষ তাদের অফিশিয়াল সাইটে প্রকাশ করেছে ইউজাররা ইচ্ছা করলে Apktom সাইটের মাধ্যমে ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করতে পারেন। এখন প্রশ্ন আসতে পারে যে, Apktom এর মাধ্যমে কিভাবে আপনি ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারেন? চলুন তাহলে জেনে নেওয়া যাক Apktom থেকে কিভাবে ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারি-

  • প্রথমে আমাদেরকে গুগল ক্রোম বা যেকোনো একটি ব্রাউজারে প্রবেশ করতে হবে।
  • এরপর ব্রাউজারে গিয়ে Apktom লিখে সার্চ করতে হবে।
  • এবার আপনি Apktom এর অফিশিয়াল সাইটটি দেখতে পাবেন। এখন আপনি Apktom এর সাইটে ক্লিক করে প্রবেশ করুণ।
  • তাদের সাইটে প্রবেশের পরই দেখতে পাবেন, ভিটমেট অ্যাপসটি সামনেই আছে। যদি না দেখেন, তাহলে তাদের সাইটের সার্চ বক্সে Vidmate লিখে সার্চ করুণ। এবার সেটি ডাউনলোড করুন।
  • মোবাইলের ফাইল থেকে এখন ডাউনলোডৃকত ভিটমেটকে ইন্সটল করুন।

এভাবেও আপনি Vidmate সফটওয়্যারটি Apktom সাইট এর মাধ্যমে ডাউনলোড করে ইনস্টল করতে পারেন।

Up to Down এর মাধ্যমে ভিটমেট সফটওয়্যার/অ্যাপস ডাউনলোড

Uptodown হলো আরেকটি অ্যাপস ডাউনলোডের জনপ্রিয় সাইট। এর মধ্যে রয়েছে লাখ লাখ সফটওয়্যার। যেগুলো আপনি ডাউনলোড করতে পারেন। এখানে আমাদের কাঙ্খিত অ্যাপস অর্থাৎ ভিটমেট সফটওয়্যারটিও আছে। সুতরাং আমরা এখান থেকেও ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারি। কিভাবে Uptodown সাইটের মাধ্যমে ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করতে পারি চলুন তা জানা যাক-

  • প্রথমে আপনি সার্চ ইঞ্জিন গুগলে এসে Uptodown লিখে সার্চ করুণ।
  • এবার দেখুন গুগলে অনেকগুলো রেজাল্ট এসেছে। এর মধ্য থেকে Uptodown এর সাইটে প্রবেশ করুন।
  • এবার তাদের সাইটে প্রবেশের পর আপনি তাদের সাইটের সার্চ বারে Vidmate লিখে সার্চ করুণ।
  • এখন দেখুন আপনার সামনে Vidmate অ্যাপসটি চলে আসছে। এখন আপনি অ্যাপসটি ডাউনলোড করুন।
  • ডাউনলোড করার পর ফাইল থেকে এটি ইনস্টল করুন।

মূলত এভাবেই আপনি Uptodown সাইট থেকে ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন। সুতরাং এখন আপনিও একবার ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করার ট্রাই করতে পারেন।

এখানে সবগুলো উপায় হলো মোবাইলের জন্য কিভাবে আপনি ভিটমেট ডাউনলোড করবেন তার সম্পর্কিত। কিন্তু এখন আমরা জানার চেষ্টা করবো কিভাবে একজন তাঁর পিসি বা কম্পিউটারের জন্য বিটমেট অ্যাপস বা সফটওয়্যারটি ডাউনলোড করবো। তাহলে চলুন জানা যাক আমাদের পিসি বা কম্পিউটারের জন্য ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করা সম্পর্কে জানা যাক।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড ফর পিসি অথবা কম্পিউটার

যদিও ভিটমেট এর পিসি ভার্সন এখনো মার্কেটে আসে নি। তবে আপনি অ্যান্ড্রয়েড এমুলেটর ব্যবহার ব্যবহার করে কোনো রকম সমস্যা ছাড়াই আমরা অরিজিনাল ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। ইন্টারনেট নির্ভর এই যুগে আপনি হাজার হাজার অ্যান্ড্রয়েড এমুলেটর পেয়ে যাবেন। যেগুলোর যেকোনো একটি ব্যবহার করে আপনি ভিটমেট সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন।

তাহলে চলুন জানা যাক, কিভাবে আমরা আমাদের পিসিতে ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারি এবং ইনস্টল করে ব্যবহার করতে পারি সে সম্পর্কে জানা যাক।

  • আপনার পিসি বা কম্পিউটারে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করতে ক্লিক করে চলে যান।
  • ক্লিক করার পর আপনাকে একটি সাইটের পেজে নিয়ে যাবে। সেখানে ১৮-২০ সেকেন্ড অপেক্ষা করতে হবে এবং এই সময় পর নতুন একটি পেজ চলে আসবে।
  • এবার যে ফেজটি আসছে, সেটি হলো ভিটমেট ডাউনলোড করার সাইট
  • সেখানে দেখুন Vidmate download নামে একটি লেখা রয়েছে। আপনি সেখানে ক্লিক করুন। এবার আপনাকে আরেকটি নতুন সাইটে নিয়ে যাবে।
  • নতুন সাইটে প্রবেশের পর দেখুন সেখানে “Download VidMate HD Video Downloader & Live TV on PC” নামে একটি লিখা রয়েছে। এখানে আপনি ক্লিক করুণ। ক্লিক করার সাথে সাথেই অর্জিনাল ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড হয়ে যাবে।
  • এবার আপনি পিসি বা কম্পিউটারের স্টোরেজ থেকে ফাইলটিকে ইনস্টল করুণ।

এভাবেই আপনি পিসিতে ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারেন। সুতরাং আশা করি এখন থেকে আপনি নিজে নিজেই ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করতে পারবেন।

আর যদি আপনি আপনার পিসি বা কম্পিউটারে এমুলেটরের সাহায্যে অরিজিনাল ভিটমেট ইনস্টল করে ব্যাবহার করতে চান। সেজন্য প্রথমেই ক্লিক করুন ডাউনলোড বাটনে। এমুলেটর ডাউনলোড এরপর আপনি অ্যান্ড্রয়েড এমুলেটর ডাউনলোড করার পর অরিজিনাল ভিটমেট ডাউনলোড করে নিন। এভাবেই আপনি এমুলেটর ব্যবহার করে ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করে ব্যবহার করতে পারেন।

ভিটমেট সফটওয়্যার নিয়ে প্রশ্ন-উত্তর

ভিটমেট সফটওয়্যার নিয়ে প্রশ্ন-উত্তর

সাধারণত যারা যারা ভিটমেট ব্যবহার করে অভ্যস্ত তাদের অধিকাংশের নানা রকম প্রশ্ন থাকে ভিটমেট কে নিয়ে। যা তাঁরা বিভিন্ন ধরনের ফোরামগুলোতে প্রশ্ন করে থাকে উত্তরের জন্য। তাই আজকে আমরা তেমন কয়েকটি কমন প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবো। চলুন তাহলে প্রশ্ন-উত্তরগুলো জানা যাক।

অরিজিনাল ভিটমেট সফটওয়্যার কেন প্লে স্টোরে পাওয়া যায় না?

এর মূল কারণ হচ্ছে গুগলের বিজন্যাস লস। কেননা তাঁর আন্ডারে থাকা সকল সফটওয়্যারের মাধ্যমে সে গুগল অ্যাডস দেখিয়ে টাকা আয় করতে পারে কিন্তু আমরা ভিটমেট এর মাধ্যমে অ্যাডস ফ্রী ভিডিও দেখতে পারি।

Vidmate অ্যাপস ডাউনলোড দিলে ভাইরাসের মতো দেখায় কেন?

এটা সাধারণত বেশিরভাগ সময় উইন্ডোজ (Windows) থেকে ডাউনলোড দিলে ফাইলটা এরকম দেখায়। কিন্তু যখন আমরা অ্যান্ড্রয়েড ফোন থেকে ডাউনলোড দিবো তখন আর এরকম দেখায় না।

ভিটমেট সফটওয়্যারের বিকল্প কোন সফটওয়্যার ভালো?

ভিটমেট সফটওয়্যারের বিকল্প কোন ভালো সফটওয়্যার হলো স্ন্যাপটিউব। এটি প্রায় ভিটমেটের ন্যায়। এটিও ব্যবহার করে দেখতে পারেন।

ভিটমেট সফটওয়্যার নিয়ে শেষ কথা

ভিটমেট সফটওয়্যার নিয়ে শেষ কথা

ভিটমেট সফটওয়্যার সম্পর্কে উপরে বিস্তর আলোচনা করা হয়েছে। এখানে উল্লেখ করেছি একজন ভিটমেট ইউজার বা ব্যবহারকারী কেন ভিটমেট ব্যবহার করে, কিভাবে অরিজিনাল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে পারে, মোবাইলের জন্য ভিটমেট, পিসি বা কম্পিউটারের জন্য ভিটমে সহ ভিটমেট এর উপকারিতা এবং ভিটমেট সম্পর্কিত কমন কয়েকটি প্রশ্ন নিয়ে। আশা করি আজকের ভিটমেট সফটওয়্যার নামে আর্টিকেলটি দ্ধারা সবাই বেশ ভালোভাবে উপকৃত হয়েছেন। আরো আশা করি যারা যারা ভিটমেট সফটওয়্যারটিকে ডাউনলোড করার উদ্দেশ্যে আর্টিকেলটি পড়েছে, তাঁরাও ভিটমেট অ্যাপসটি ডাউনলোড করতে সক্ষম হয়েছে। তাই এখনো যদি এমন কেউ থেকে থাকেন যে,কিভাবে ভিটমেট সফটওয়্যারটি ডাউনলোড করবেন তা বোঝেন নি,তাহলে দয়া করে পুনরায় সম্পূর্ণ পোস্টটি আরেকবার পড়ুন। আশা করি কিভাবে ভিটমেট সফটওয়্যার ডাউনলোড দিতে হয়  তা জেনে যাবেন একই সাথে আপনি নিজেই ভিটমেট অ্যাপসটি ডাউনলোড দিতে পারবেন।

ভিটমেট সফটওয়্যার সম্পর্কে আরো জানতে

https://youtu.be/QpSn6BLBKVY

About রবীন্দ্র

Leave a Reply

Your email address will not be published.